বিজনেস জার্নাল ডেস্ক: পুঁজিবাজারে তালিকাভুক্ত পাঁচ কোম্পানির শেয়ার বিক্রি করার মতো কোনো বিনিয়োগকারী নেই। আজ (২৫ এপ্রিল) লেনদেন চলাকালীন সময় কোম্পানিগুলোর শেয়ার বিক্রেতা শূন্য হয়ে পড়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে। কোম্পানিগুলো হলো : প্রভাতী ইন্স্যুরেন্স, ফনিক্স ইন্স্যুরেন্স, ন্যাশনাল ফিড মিলস, ফরচুন সুজ এবং শ্যামপুর সুগার।

জানা গেছে, বৃহস্পতিবার প্রভাতী ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ১২৫.৬০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১২৫.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৩৮.১০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১২.৫০ টাকা বা ৯.৯৫ শতাংশ বেড়েছে।

ফিনিক্স ইন্স্যুরেন্স: বৃহস্পতিবার ফিনিক্স ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৪১.৮০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪২.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪৫.৯০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৪.১০ টাকা বা ৯.৮০ শতাংশ বেড়েছে।

ন্যাশনাল ফিড মিলস: বৃহস্পতিবার ন্যাশনাল ফিড মিলসের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৮.৭০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৯.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২০.৫০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১.৮০ টাকা বা ৯.৬২ শতাংশ বেড়েছে।

ফরচুন সুজ: বৃহস্পতিবার ফরচুন সুজের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৭.৭০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৮ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৯.৪০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১.৭০ টাকা বা ৯.৬০ শতাংশ বেড়েছে।

শ্যামপুর সুগার: বৃহস্পতিবার শ্যামপুর সুগারের শেয়ারের ক্লোজিং দর ছিল ৪৯.৫০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৫১.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৫৪ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৪.৫০ টাকা বা ৯.০৯ শতাংশ বেড়েছে।