চলতি বছরেই বিয়ে করছে সিদ্ধার্থ-কিয়ারা

বিজনেস জার্নাল প্রতিবেদক: জনপ্রিয় বলিউড জুটি সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি। গুঞ্জন উঠেছে— লিভ টুগেদার করছেন তারা। এই লুকোচুরি প্রেমের অধ্যায়ের ইতি টেনে এবার চার হাত এক হতে যাচ্ছে এই প্রেমিক যুগলের। চলতি বছরের শেষের দিকে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বলে জোর গু্ঞ্জন চাউর হয়েছে।

অর্থনীতি ও শেয়ারবাজারের গুরুত্বপূর্ন সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন: ফেসবুকটুইটারলিংকডইনইন্সটাগ্রামইউটিউব

সম্প্রতি করন জোহরের ‘কফি উইথ করন’ অনুষ্ঠানে অতিথি হিসেবে হাজির হয়েছিলেন অভিনেতা শহিদ কাপুর ও কিয়ারা আদভানি। ব্যাক্তিগত জীবনে তারা খুব ভালো বন্ধু। এই শোয়ের প্রোমো প্রকাশিত হয়েছে; তাতে শহিদ কাপুর বলেন—‘দয়া করে অপেক্ষা করুন। চলতি বছরের শেষে বড় ঘোষণা দেবে কিয়ারা-সিদ্ধার্থ। তবে অবশ্যই তা কোনো সিনেমার ঘোষণা নয়।’

এ সময় শহিদের এই মন্তব্যের কোনো প্রতিবাদ করেননি কিয়ারা। বরং মাথা নিচু করে চুপচাপ থাকতে দেখা যায় তাকে। মূলত, শহিদের এই মন্তব্যের পর কিয়ারা-সিদ্ধার্থের বিয়ের গুঞ্জনের পালে নতুন হাওয়া লেগেছে।

‘শেরশাহ’ সিনেমাখ্যাত এই জুটির প্রেম বলিপাড়ায় ওপেন সিক্রেট। তারা দু’জন সরাসরি স্বীকার না করলেও বলিউডের অনেকেই এই লাভ-স্টোরিতে শিলমোহর দিয়েছেন। এই শোয়েও সিদ্ধার্থের সঙ্গে কিয়ারার সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হয়। এ বিষয়ে কিয়ারা বলেন—‘আমরা ঘনিষ্ঠ বন্ধুর চেয়েও বেশি।’ তারপর দুইয়ে দুইয়ে চার মেলাতে ভুল করেননি নেটিজেনরা। 

ঢাকা/টিএ