১২:০৪ অপরাহ্ন, সোমবার, ০৮ জুলাই ২০২৪

৫৪ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

বিজনেস জার্নাল প্রতিবেদক:
  • আপডেট: ০৩:৩৬:৫৪ অপরাহ্ন, শনিবার, ২৯ জুলাই ২০২৩
  • / ১০৪২৮ বার দেখা হয়েছে

ফাইল ফটো

পুঁজিবাজারে তালিকাভুক্ত ভিন্ন ভিন্ন খাতের ৫৪ কোম্পানি গত ৩০ জুন ২০২৩ তারিখে সমাপ্ত প্রথম ও দ্বিতীয় প্রান্তিকের (এপ্রিল,২৩-জুন’২৩) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। সদ্য সমাপ্ত সপ্তাহে (২৩ থেকে ২৭ জুলাই) কোম্পানিগুলোর পরিচালনা পর্ষদের সভা শেষে ইপিএসের তথ্য প্রকাশ করা হয়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) ও কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

অর্থনীতি ও শেয়ারবাজারের গুরুত্বপূর্ন সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন: ফেসবুকটুইটারলিংকডইনইন্সটাগ্রামইউটিউব

কোম্পানিগুলো হচ্ছে-

লাফার্জহোলসিম বাংলাদেশ: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৪৭ পয়সা। গত বছর একই সময়ে ১ টাকা ০৬ পয়সা আয় হয়েছিল।

হিসাববছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় হয়েছে ৩ টাকা ১১ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ১ টাকা ৮৭ পয়সা।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৭ টাকা ০৭ পয়সা।

জেনারেল ইন্স্যুরেন্স: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল,২৩-জুন’২৩) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ৩৪ পয়সা। গত বছর একই সময়ে ৩১পয়সা আয় হয়েছিল।

হিসাববছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি’২৩-জুন,২৩) কোম্পানির ইপিএস হয়েছে ৭০ পয়সা। গত বছরের একই সময়ে তা ছিল ৮৩ পয়সা।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভি) ছিল ১২ টাকা ৫ পয়সা।

আরও পড়ুন: ডিএসই’র মূলধন বেড়েছে এক’শ কোটি টাকা

সিঙ্গার বাংলাদেশ: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪ টাকা ৭২ পয়সা। যা গত বছর একই সময়ে ছিলো ১ টাকা ৪০ পয়সা।

হিসাব বছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৫ টাকা ৮৫ পয়সা। গত বছরের একই সময়ে আয় ছিল ২ টাকা ৩১ পয়সা।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৩৪ টাকা ৮৩ পয়সা।

এছাড়াও কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) ২ টাকা ৫৮ পয়সা নেগেটিভ।

ইউনাইটেড ইন্স্যুরেন্স: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৮১ পয়সা। গত বছর একই সময়ে ৮৮ পয়সা আয় হয়েছিল।

হিসাববছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ০৩ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ১ টাকা ১৯ পয়সা।

ওয়ান ব্যাংক: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল,২৩-জুন’২৩) সমন্বিতভাবে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ২৩ পয়সা। গত বছর একই সময়ে ৫১ পয়সা আয় হয়েছিল। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় কমেছে ২৮ পয়সা বা ৫৪ শতাংশ।

হিসাববছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি’২৩-জুন,২৩) কোম্পানির ইপিএস হয়েছে ৫২ পয়সা। গত বছরের একই সময়ে তা ছিল ৯৩ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় কমেছে ৪১ পয়সা বা ৪৪ শতাংশ।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভি) ছিল  টাকা পয়সা।

সেন্টাল ইন্স্যুরেন্স: গত ৩০ জুন, ২০২৩ তারিখে সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের (এপ্রিল-জুন’২৩) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৫৪ পয়সা। গত বছর একই সময়ে ৫৭ পয়সা আয় হয়েছিল।

হিসাববছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ০৫ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ১ টাকা ২৫ পয়সা।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৪৯ টাকা ০২ পয়সা।

সোস্যাল ইসলামী ব্যাংক: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির সমন্বিতভাবে শেয়ার প্রতি আয় (Consolidated EPS) হয়েছে ৩৪ পয়সা। যা গত বছর ছিলো ৩৩ পয়সা।

হিসাববছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানিটির সমন্বিতভাবে শেয়ার প্রতি আয় হয়েছে ৪৯ পয়সা।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২০ টাকা ৬৮ পয়সা।

ব্রিটিশ আমেরিকান টোবাকো: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ৯ টাকা ১৪ পয়সা। গত বছর কোম্পানিটির শেয়ার প্রতি আয় ছিলো ৯ টাকা ২০ পয়সা।

হিসাব বছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১৭ টাকা ৫৯ পয়সা। আগের বছর আয় ছিলো ১৬ টাকা ৯৩ পয়সা।

অগ্রণী ইন্স্যুরেন্স: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় (Consolidated EPS) হয়েছে ৩৫ পয়সা। গত বছর কোম্পানিটির শেয়ার প্রতি আয় ছিলো ২৯ পয়সা।

হিসাব বছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় হয়েছে ৮৭ পয়সা। আগের বছর আয় ছিলো ৭২ পয়সা।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২০ টাকা ৯৮ পয়সা।

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় (Consolidated EPS) হয়েছে ৩৫ পয়সা। গত বছর কোম্পানিটির শেয়ার প্রতি আয় ছিলো ৬২ পয়সা।

হিসাব বছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় হয়েছে ৬৮ পয়সা। গত বছরের একই সময়ে আয় ছিলো ৮৫ পয়সা।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২৯ টাকা ০৯ পয়সা।

উত্তরা ব্যাংক: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় (Consolidated EPS) হয়েছে ৯০ পয়সা। গত বছর কোম্পানিটির শেয়ার প্রতি আয় ছিলো ১ টাকা ৩৮ পয়সা।

হিসাব বছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৬৪ পয়সা। গত বছরের একই সময়ে আয় ছিলো ২ টাকা।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২৮ টাকা ৩১ পয়সা।

শাহজালাল ইসলামী ব্যাংক: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২৩) কোম্পানিটির সমন্বিতভাবে শেয়ার প্রতি আয় (Consolidated EPS) হয়েছে ১ টাকা ৫০ পয়সা। যা গত বছর আয় ছিলো ১ টাকা ৪১ পয়সা। এদিকে একক ভাবে আয় হয়েছে ১ টাকা ৪৯ পয়সা।

হিসাব বছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় হয়েছে ২ টাকা ৪৫ পয়সা। গত বছরের একই সময়ে আয় ছিলো ২ টাকা ৩২ পয়সা।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২০ টাকা ৮২ পয়সা। আগের বছর ছিলো ১৯ টাকা ১ পয়সা।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) করেছে ৬ টাকা ৪৮ পয়সা।

সাউথইস্ট ব্যাংক: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় (Consolidated EPS) হয়েছে ৩১ পয়সা। যা গত বছর আয় ছিলো ১ টাকা ২১ পয়সা।

হিসাব বছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৫০ পয়সা। গত বছরের একই সময়ে আয় ছিলো ২ টাকা ৪৬ পয়সা।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২৬ টাকা ৩৬ পয়সা।

তাকাফুল ইসলামী ইন্স্যুরেন্স: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ৩২ পয়সা। যা আগের বছর ছিলো ৩৪ পয়সা।

হিসাব বছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৬৯ পয়সা। গত বছরের একই সময়ে আয় ছিলো ৭০ পয়সা।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৮ টাকা ৪৬ পয়সা। আগের বছর ছিলো ১৯ টাকা ৪২ পয়সা।

এছড়া কোম্পানিটি শেয়ার প্রতি ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) করেছে ১ টাকা ৪২ পয়সা।

হাইডেলবার্গ সিমেন্ট: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ১ টাকা ৬১ পয়সা। যা গত বছর লোকসান ছিলো ৬৬ পয়সা।

হিসাব বছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৮ টাকা ৪৬ পয়সা। গত বছরের একই সময়ে লোকসান ছিলো ৩ টাকা ৬৩ পয়সা।

পিপলস ইন্স্যুরেন্স: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ৫৪ পয়সা। গত বছরেও আয় ছিলো ৫৪ পয়সা।

হিসাব বছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৬ পয়সা। গত বছরের একই সময়ে আয় ছিলো ১ টাকা ১২ পয়সা।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৩২ টাকা ৫১ পয়সা। আগের বছর ছিলো ৩১ টাকা ২০ পয়সা।

এছাড়া শেয়ার প্রতি ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) করেছে ৪ পয়সা।

প্যারামাউন্ট ইন্স্যুরেন্স: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ৩৮ পয়সা। গত বছর কোম্পানিটির শেয়ার প্রতি আয় ছিলো ৬৪ পয়সা।

হিসাব বছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ১২ পয়সা। গত বছরের একই সময়ে আয় ছিলো ১ টাকা ৫০ পয়সা।

কন্টিনেন্টাল ইন্স্যুরেন্স: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ৫২ পয়সা। গত বছর কোম্পানিটির শেয়ার প্রতি আয় ছিলো ৫৪ পয়সা।

হিসাব বছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ০৮ পয়সা। গত বছরের একই সময়ে আয় ছিলো ১ টাকা ০৪ পয়সা।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২১ টাকা ৪৫ পয়সা।

বাংলাদেশ জেনারেল ইন্স্যুরেন্স: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ৫৪ পয়সা। গত বছর কোম্পানিটির শেয়ার প্রতি আয় ছিলো ৫৫ পয়সা।

হিসাব বছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ২৭ পয়সা। গত বছরের একই সময়ে আয় ছিলো ১ টাকা ২৫ পয়সা।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২০ টাকা ৮৫ পয়সা।

এবি ব্যাংক: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় (Consolidated EPS) হয়েছে ৩১ পয়সা। গত বছর কোম্পানিটির শেয়ার প্রতি আয় ছিলো ২৩ পয়সা।

হিসাব বছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় হয়েছে ৪৩ পয়সা। গত বছরের একই সময়ে আয় ছিলো ৪১ পয়সা।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৩০ টাকা ০৬ পয়সা।

এশিয়া ইন্স্যুরেন্স: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ১ টাকা ২২ পয়সা। গত বছর কোম্পানিটির শেয়ার প্রতি আয় ছিলো ৮৭ পয়সা।

হিসাব বছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৪৩ পয়সা। গত বছরের একই সময়ে আয় ছিলো ১ টাকা ৪২ পয়সা।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২৭ টাকা ২৯ পয়সা।

ফেডারেল ইন্স্যুরেন্স: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল’২৩-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ৩০ পয়সা। যা গত বছর একই সময়ে আয় ছিলো ৩৩ পয়সা।

হিসাব বছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ৬৫ পয়সা। যা আগের বছরেও ৬৫ পয়সা ছিলো।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৩ টাকা ৬২ পয়সা। আগের বছর ছিলো ১২ টাকা ৯৭ পয়সা।

গ্লোবাল ইন্স্যুরেন্স: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ২৯ পয়সা। যা গত বছর একই সময়ে আয় ছিলো ৪৬ পয়সা।

হিসাব বছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি’২৩-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৬০ পয়সা। আগের বছর ছিলো ৮৫ পয়সা।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৪ টাকা ৪০ পয়সা।

কর্নফুলি ইন্স্যুরেন্স: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ৪৪ পয়সা। যা গত বছর একই সময়ে আয় ছিলো ৫৭ পয়সা।

হিসাব বছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি’২৩-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৭ পয়সা। আগের বছর ছিলো ১ টাকা ১৬ পয়সা।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ২১ টাকা ৭৮ পয়সা।

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২৩) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় (Consolidated EPS) হয়েছে ৭৮ পয়সা। যা গত বছর একই সময়ে আয় ছিলো ৩৪ পয়সা।

হিসাব বছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি’২৩-জুন’২৩) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ১৫ পয়সা। আগের বছর ছিলো ৮৭ পয়সা।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ২২ টাকা ৪১ পয়সা।

নিটল ইন্স্যুরেন্স: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ৪১ পয়সা। যা গত বছর একই সময়ে আয় ছিলো ৪২ পয়সা।

হিসাব বছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি’২৩-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৯০ পয়সা। আগের বছর ছিলো ১ টাকা ৭ পয়সা।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৩০ টাকা ৯৪ পয়সা।

প্রভাতী ইন্স্যুরেন্স: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (Restated EPS) হয়েছে ৩২ পয়সা। যা গত বছর একই সময়ে আয় ছিলো ৫৪ পয়সা।

হিসাব বছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি’২৩-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৪ পয়সা। আগের বছর ছিলো ১ টাকা ৯৩ পয়সা।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ২১ টাকা ৮ পয়সা।

ডাচ-বাংলা ব্যাংক:  প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ৩ টাকা ২১ পয়সা। যা গত বছর ছিলো ৩ টাকা ৩৩ পয়সা।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৫৭ টাকা ১২ পয়সা।

লংকাবাংলা ফাইন্যান্স: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির সমন্বিতভাবে শেয়ার প্রতি আয় (Consolidated EPS) হয়েছে ৩২ পয়সা। যা আগের বছর ছিলো ৫৮ পয়সা।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৮ টাকা ৫৩ পয়সা। যা আগের বছর ছিলো ২০ টাকা ২ পয়সা।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১ টাকা ৪২ পয়সা।

ম্যারিকো বাংলাদেশ:  প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ৪২ টাকা ১৮ পয়সা। আগের বছর ছিল ৩২ টাকা ৬৭ পয়সা।

গত ৩১ মার্চ, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৫৬ টাকা ৩ পয়সা।

রবি আজিয়াটা: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২৩) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় (Consolidated EPS) হয়েছে ০৫ পয়সা। যা গত বছর একই সময়ে লোকসান ছিলো ০২ পয়সা।

হিসাব বছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় হয়েছে ১৩ পয়সা। যা গত বছরের একই সময়ে আয় ছিলো ০৫ পয়সা।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১২ টাকা ২৪ পয়সা।

এছড়া কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) করেছে ৩ টাকা ৪১ পয়সা।

পাইওনিয়ার ইন্স্যুরেন্স: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল’২৩-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ১ টাকা ৩০ পয়সা। যা গত বছর একই সময়ে আয় ছিলো ১ টাকা ৪৫ পয়সা।

হিসাব বছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ৩ টাকা ১২ পয়সা। যা আগের বছরে ৩ টাকা ২১ পয়সা আয় ছিলো।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৪৫ টাকা ৮১ পয়সা।

বার্জার পেইন্টস: প্রথম প্রান্তিকে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় (Consolidated EPS) হয়েছে ২০ টাকা ৯৬ পয়সা। আগের বছর ছিল ১৯ টাকা ৮৭ পয়সা।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৩০০ টাকা ৭৪ পয়সা।

রিলায়েন্স ইন্স্যুরেন্স: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল’২৩-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ২ টাকা ১ পয়সা। যা গত বছর একই সময়ে আয় ছিলো ২ টাকা ৯ পয়সা।

হিসাব বছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ৩ টাকা ৬০ পয়সা। যা আগের বছরে ৩ টাকা ৩৭ পয়সা আয় ছিলো।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৬৫ টাকা ৪৩ পয়সা। আগের বছর ছিলো ৬৪ টাকা ১৫ পয়সা।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) করেছে ৬ টাকা ৩৮ পয়সা। আগের বছর ছিলো ৭ টাকা ৩৮ পয়সা।

ইস্টার্ন ব্যাংক: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২৩) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় (Consolidated EPS) হয়েছে ১ টাকা ১২ পয়সা। যা গত বছর একই সময়ে আয় ছিলো ৯৮ পয়সা।

হিসাব বছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি’২৩-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২ টাকা ১ পয়সা। গত বছর একই সময়ে ছিলো ১ টাকা ৯৬ পয়সা।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৩০ টাকা ৩৭ পয়সা।

যমুনা ব্যাংক: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ১ টাকা ৫১ পয়সা। যা গত বছর একই সময়ে আয় ছিলো ১ টাকা ২২ পয়সা।

হিসাব বছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি’২৩-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩ টাকা ১৬ পয়সা। গত বছর একই সময়ে ছিলো ২ টাকা ৮০ পয়সা।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ২৪ টাকা ৯৮ পয়সা।

ন্যাশনাল হাউজিং: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল’২৩-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ৫৩ পয়সা। যা গত বছর একই সময়ে আয় ছিলো ৫৮ পয়সা।

হিসাব বছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ১ টাকা ৫ পয়সা। যা আগের বছরে ১ টাকা ৩২ পয়সা ছিলো।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৮ টাকা ৯৪ পয়সা।

মেঘনা ইন্স্যুরেন্স: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল’২৩-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ১০ পয়সা। যা গত বছর একই সময়ে লোকসান ছিলো ৩৩ পয়সা।

হিসাব বছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ৯৮ পয়সা। যা আগের বছরে ২৬ পয়সা ছিলো।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৪ টাকা ৩৫ পয়সা। আগের বছর ছিলো ১৭ টাকা ২১ পয়সা।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৮৫ পয়সা।

ব্যাংক এশিয়া: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল’২৩-জুন’২৩) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় (Consolidated EPS) হয়েছে ১ টাকা ৮১ পয়সা। যা গত বছর একই সময়ে আয় ছিলো ৯৪ পয়সা।

হিসাব বছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ২ টাকা ৮৮ পয়সা। যা আগের বছরেও ২ টাকা ছিলো।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ২৫ টাকা ৯৫ পয়সা।

নর্দার্ণ ইসলামী ইন্স্যুরেন্স: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল’২৩-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ৩৩ পয়সা। যা গত বছর একই সময়ে আয় ছিলো ৩২ পয়সা।

হিসাব বছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ১ টাকা ২ পয়সা। যা আগের বছরে ৫৭ পয়সা ছিলো।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ২৪ টাকা ১৮ পয়সা।

ইস্টার্ন ইন্স্যুরেন্স: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল’২৩-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ৫৯ পয়সা। যা গত বছর একই সময়ে আয় ছিলো ৮২ পয়সা।

হিসাব বছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ১ টাকা ৩০ পয়সা। যা আগের বছরেও ১ টাকা ৭৬ পয়সা ছিলো।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৫৩ টাকা ২৪ পয়সা।

মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২৩) কোম্পানিটির সমন্বিতভাবে শেয়ার প্রতি আয় (Consolidated EPS) হয়েছে ৩৫ পয়সা। যা গত বছর একই সময়ে আয় ছিলো ৭৯ পয়সা।

হিসাব বছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি’২৩-জুন’২৩) কোম্পানিটির সমন্বিতভাবে শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ১০ পয়সা। আগের বছর ছিলো ১ টাকা ৫০ পয়সা। এই হিসেবে মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংকের শেয়ার প্রতি আয় কমেছে।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ২২ টাকা ৭৫ পয়সা।

সিটি ব্যাংক: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির সমন্বিতভাবে শেয়ার প্রতি আয় (Consolidated EPS) হয়েছে ১ টাকা ২৩ পয়সা। যা আগের বছর ছিলো ১ টাকা ৭ পয়সা। এদিকে এককভাবে কোম্পানিটির শেয়ার প্রাতি আয় (Solo EPS) হয়েছে ১ টাকা ১৩ পয়সা।

হিসাব বছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় ১ টাকা ৯৭ পয়সা। গত বছর ছিলো ১ টাকা ৮১ পয়সা। এই হিসেবে কোম্পানিটির শেয়ার প্রতি আয় বেড়েছে।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির সমন্বিতভাবে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ২৯ টাকা ৯৬ পয়সা। যা আগের বছর ছিলো ২৮ টাকা ২১ পয়সা।

এছাড়াও কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) সমন্বিতভাবে হয়েছে ১ টাকা ২৩ পয়সা।

গ্লোবাল ইসলামী ব্যাংক: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ১৩ পয়সা। যা আগের বছর একই সময়ে আয় ছিলো ৩০ পয়সা।

হিসাব বছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৭৪ পয়সা। গত বছরের একই সময়ে আয় ছিলো ৫০ পয়সা। এই হিসেবে কোম্পানিটির আয় বেড়েছে।

ইসলামিক ফাইন্যান্স: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান (EPS) হয়েছে ৪ পয়সা। গত বছর কোম্পানিটির ৩২ পয়সা শেয়ার প্রতি আয় ছিলো।

হিসাব বছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২ পয়সা। আগের বছর আয় ছিলো ৬২ পয়সা।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৪ টাকা ৯ পয়সা।

এনআরবিসি ব্যাংক:  চলতি হিসাব বছরে প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় (Consolidated EPS) হয়েছে ৫১ পয়সা। গত বছরের একই সময়ে সমন্বিত আয় ছিলো ৭৩ পয়সা।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৫ টাকা ৮৪ পয়সা। আগের বছর ছিলো ১৬ টাকা ১ পয়সা।

সাউথ বাংলা এগ্রিকালচার এন্ড কমার্স ব্যাংক: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির সমন্বিতভাবে শেয়ার প্রতি আয় (Consolidated EPS) হয়েছে ২৩ পয়সা। যা আগের বছর ছিলো ১০ পয়সা।

হিসাব বছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানিটির সমন্বিতভাবে শেয়ার প্রতি আয় হয়েছে ৪১ পয়সা। গত বছরের একই সময়ে সমন্বিত আয় ছিলো ৩২ পয়সা। এই হিসেবে সাউথ বাংলা এগ্রিকালচার এন্ড কমার্স ব্যাংক লিমিটেডের শেয়ার প্রতি আয় বেড়েছে।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৩ টাকা ২৫ পয়সা। আগের বছর ছিলো ১২ টাকা ৯৩ পয়সা।

এছড়া কোম্পানিটি সমন্বিতভাবে শেয়ার প্রতি ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) করেছে ৩ টাকা ১৮ পয়সা।

ইউনাইটেড ফাইন্যান্স: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল’২৩-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ৩ পয়সা। যা গত বছর একই সময়ে আয় ছিলো ৭ পয়সা।

হিসাব বছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ৬ পয়সা। যা আগের বছরে ১৭ পয়সা আয় ছিলো। এই হিসেবে কোম্পানিটির শেয়ার প্রতি আয় কমেছে।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৬ টাকা ৬১ পয়সা। আগের বছর ছিলো ১৭ টাকা ৬ পয়সা।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) ২ টাকা ৫৮ পয়সা লোকসানে রয়েছে।

এক্সিম ব্যাংক: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির সমন্বিতভাবে শেয়ার প্রতি আয় (Consolidated EPS) হয়েছে ১ টাকা ২১ পয়সা। যা গত বছর একই সময়ে ছিলো ১ টাকা ১৪ পয়সা।

এদিকে এককভাবে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (Solo EPS) হয়েছে ১ টাকা ১৫ পয়সা। আগের বছর ছিলো ১ টাকা ৭ পয়সা।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ২৩ টাকা ৭ পয়সা। আগের বছর ছিলো ২২ টাকা ৮৯ পয়সা।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৪ টাকা ৬২ পয়সা।

ইসলামী ব্যাংক বাংলাদেশ: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২৩) কোম্পানিটির সমন্বিতভাবে শেয়ার প্রতি আয় (Consolidated EPS) হয়েছে ১ টাকা ৭৮ পয়সা। যা আগের বছর ছিলো ১ টাকা ৫৮ পয়সা।

হিসাব বছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানিটির সমন্বিতভাবে শেয়ার প্রতি আয় হয়েছে ২ টাকা ১৩ পয়সা। যা গত বছর ছিলো ২ টাকা ১০ পয়সা। এই হিসেবে কোম্পানিটির শেয়ার প্রতি আয় বেড়েছে।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) সমন্বিতভাবে হয়েছে ৪৪ টাকা ৬ পয়সা।

সোনার বাংলা ইন্স্যুরেন্স: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২৩) কোম্পানিটির সমন্বিতভাবে শেয়ার প্রতি আয় (Consolidated EPS) হয়েছে ২৯ পয়সা। যা গত বছর ছিলো ৮৬ পয়সা।

হিসাব বছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানিটির সমন্বিতভাবে শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ১৪ পয়সা। যা গত বছরের একই সময়ে আয় ছিলো ১ টাকা ৬৮ পয়সা। এই হিসেবে কোম্পানিটির শেয়ার প্রতি আয় কমেছে।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ২৩ টাকা ২২ পয়সা।

পূবালী ব্যাংক: গত ৩০ জুন, ২০২৩ তারিখে সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

হিসাব বছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় হয়েছে ২ টাকা ৭১ পয়সা। গত বছরের একই সময়ে আয় ছিলো ২ টাকা ৩৬ পয়সা।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৪২ টাকা ৭৪ পয়সা।

এশিয়া প্যাসিফিক: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ৮৯ পয়সা। যা আগের বছর ছিলো ৯৩ পয়সা।

হিসাব বছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২ টাকা ৪ পয়সা। গত বছরের একই সময়ে আয় ছিলো ২ টাকা ২ পয়সা।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ২৩ টাকা ৭ পয়সা। আগের বছর ছিলো ২৩ টাকা ৯৯ পয়সা।

এছড়া কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) করেছে ১ টাকা ৩২ পয়সা।

ঢাকা/টিএ

শেয়ার করুন

x

৫৪ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

আপডেট: ০৩:৩৬:৫৪ অপরাহ্ন, শনিবার, ২৯ জুলাই ২০২৩

পুঁজিবাজারে তালিকাভুক্ত ভিন্ন ভিন্ন খাতের ৫৪ কোম্পানি গত ৩০ জুন ২০২৩ তারিখে সমাপ্ত প্রথম ও দ্বিতীয় প্রান্তিকের (এপ্রিল,২৩-জুন’২৩) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। সদ্য সমাপ্ত সপ্তাহে (২৩ থেকে ২৭ জুলাই) কোম্পানিগুলোর পরিচালনা পর্ষদের সভা শেষে ইপিএসের তথ্য প্রকাশ করা হয়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) ও কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

অর্থনীতি ও শেয়ারবাজারের গুরুত্বপূর্ন সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন: ফেসবুকটুইটারলিংকডইনইন্সটাগ্রামইউটিউব

কোম্পানিগুলো হচ্ছে-

লাফার্জহোলসিম বাংলাদেশ: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৪৭ পয়সা। গত বছর একই সময়ে ১ টাকা ০৬ পয়সা আয় হয়েছিল।

হিসাববছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় হয়েছে ৩ টাকা ১১ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ১ টাকা ৮৭ পয়সা।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৭ টাকা ০৭ পয়সা।

জেনারেল ইন্স্যুরেন্স: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল,২৩-জুন’২৩) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ৩৪ পয়সা। গত বছর একই সময়ে ৩১পয়সা আয় হয়েছিল।

হিসাববছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি’২৩-জুন,২৩) কোম্পানির ইপিএস হয়েছে ৭০ পয়সা। গত বছরের একই সময়ে তা ছিল ৮৩ পয়সা।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভি) ছিল ১২ টাকা ৫ পয়সা।

আরও পড়ুন: ডিএসই’র মূলধন বেড়েছে এক’শ কোটি টাকা

সিঙ্গার বাংলাদেশ: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪ টাকা ৭২ পয়সা। যা গত বছর একই সময়ে ছিলো ১ টাকা ৪০ পয়সা।

হিসাব বছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৫ টাকা ৮৫ পয়সা। গত বছরের একই সময়ে আয় ছিল ২ টাকা ৩১ পয়সা।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৩৪ টাকা ৮৩ পয়সা।

এছাড়াও কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) ২ টাকা ৫৮ পয়সা নেগেটিভ।

ইউনাইটেড ইন্স্যুরেন্স: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৮১ পয়সা। গত বছর একই সময়ে ৮৮ পয়সা আয় হয়েছিল।

হিসাববছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ০৩ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ১ টাকা ১৯ পয়সা।

ওয়ান ব্যাংক: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল,২৩-জুন’২৩) সমন্বিতভাবে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ২৩ পয়সা। গত বছর একই সময়ে ৫১ পয়সা আয় হয়েছিল। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় কমেছে ২৮ পয়সা বা ৫৪ শতাংশ।

হিসাববছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি’২৩-জুন,২৩) কোম্পানির ইপিএস হয়েছে ৫২ পয়সা। গত বছরের একই সময়ে তা ছিল ৯৩ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় কমেছে ৪১ পয়সা বা ৪৪ শতাংশ।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভি) ছিল  টাকা পয়সা।

সেন্টাল ইন্স্যুরেন্স: গত ৩০ জুন, ২০২৩ তারিখে সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের (এপ্রিল-জুন’২৩) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৫৪ পয়সা। গত বছর একই সময়ে ৫৭ পয়সা আয় হয়েছিল।

হিসাববছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ০৫ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ১ টাকা ২৫ পয়সা।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৪৯ টাকা ০২ পয়সা।

সোস্যাল ইসলামী ব্যাংক: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির সমন্বিতভাবে শেয়ার প্রতি আয় (Consolidated EPS) হয়েছে ৩৪ পয়সা। যা গত বছর ছিলো ৩৩ পয়সা।

হিসাববছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানিটির সমন্বিতভাবে শেয়ার প্রতি আয় হয়েছে ৪৯ পয়সা।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২০ টাকা ৬৮ পয়সা।

ব্রিটিশ আমেরিকান টোবাকো: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ৯ টাকা ১৪ পয়সা। গত বছর কোম্পানিটির শেয়ার প্রতি আয় ছিলো ৯ টাকা ২০ পয়সা।

হিসাব বছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১৭ টাকা ৫৯ পয়সা। আগের বছর আয় ছিলো ১৬ টাকা ৯৩ পয়সা।

অগ্রণী ইন্স্যুরেন্স: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় (Consolidated EPS) হয়েছে ৩৫ পয়সা। গত বছর কোম্পানিটির শেয়ার প্রতি আয় ছিলো ২৯ পয়সা।

হিসাব বছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় হয়েছে ৮৭ পয়সা। আগের বছর আয় ছিলো ৭২ পয়সা।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২০ টাকা ৯৮ পয়সা।

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় (Consolidated EPS) হয়েছে ৩৫ পয়সা। গত বছর কোম্পানিটির শেয়ার প্রতি আয় ছিলো ৬২ পয়সা।

হিসাব বছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় হয়েছে ৬৮ পয়সা। গত বছরের একই সময়ে আয় ছিলো ৮৫ পয়সা।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২৯ টাকা ০৯ পয়সা।

উত্তরা ব্যাংক: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় (Consolidated EPS) হয়েছে ৯০ পয়সা। গত বছর কোম্পানিটির শেয়ার প্রতি আয় ছিলো ১ টাকা ৩৮ পয়সা।

হিসাব বছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৬৪ পয়সা। গত বছরের একই সময়ে আয় ছিলো ২ টাকা।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২৮ টাকা ৩১ পয়সা।

শাহজালাল ইসলামী ব্যাংক: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২৩) কোম্পানিটির সমন্বিতভাবে শেয়ার প্রতি আয় (Consolidated EPS) হয়েছে ১ টাকা ৫০ পয়সা। যা গত বছর আয় ছিলো ১ টাকা ৪১ পয়সা। এদিকে একক ভাবে আয় হয়েছে ১ টাকা ৪৯ পয়সা।

হিসাব বছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় হয়েছে ২ টাকা ৪৫ পয়সা। গত বছরের একই সময়ে আয় ছিলো ২ টাকা ৩২ পয়সা।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২০ টাকা ৮২ পয়সা। আগের বছর ছিলো ১৯ টাকা ১ পয়সা।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) করেছে ৬ টাকা ৪৮ পয়সা।

সাউথইস্ট ব্যাংক: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় (Consolidated EPS) হয়েছে ৩১ পয়সা। যা গত বছর আয় ছিলো ১ টাকা ২১ পয়সা।

হিসাব বছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৫০ পয়সা। গত বছরের একই সময়ে আয় ছিলো ২ টাকা ৪৬ পয়সা।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২৬ টাকা ৩৬ পয়সা।

তাকাফুল ইসলামী ইন্স্যুরেন্স: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ৩২ পয়সা। যা আগের বছর ছিলো ৩৪ পয়সা।

হিসাব বছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৬৯ পয়সা। গত বছরের একই সময়ে আয় ছিলো ৭০ পয়সা।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৮ টাকা ৪৬ পয়সা। আগের বছর ছিলো ১৯ টাকা ৪২ পয়সা।

এছড়া কোম্পানিটি শেয়ার প্রতি ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) করেছে ১ টাকা ৪২ পয়সা।

হাইডেলবার্গ সিমেন্ট: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ১ টাকা ৬১ পয়সা। যা গত বছর লোকসান ছিলো ৬৬ পয়সা।

হিসাব বছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৮ টাকা ৪৬ পয়সা। গত বছরের একই সময়ে লোকসান ছিলো ৩ টাকা ৬৩ পয়সা।

পিপলস ইন্স্যুরেন্স: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ৫৪ পয়সা। গত বছরেও আয় ছিলো ৫৪ পয়সা।

হিসাব বছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৬ পয়সা। গত বছরের একই সময়ে আয় ছিলো ১ টাকা ১২ পয়সা।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৩২ টাকা ৫১ পয়সা। আগের বছর ছিলো ৩১ টাকা ২০ পয়সা।

এছাড়া শেয়ার প্রতি ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) করেছে ৪ পয়সা।

প্যারামাউন্ট ইন্স্যুরেন্স: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ৩৮ পয়সা। গত বছর কোম্পানিটির শেয়ার প্রতি আয় ছিলো ৬৪ পয়সা।

হিসাব বছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ১২ পয়সা। গত বছরের একই সময়ে আয় ছিলো ১ টাকা ৫০ পয়সা।

কন্টিনেন্টাল ইন্স্যুরেন্স: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ৫২ পয়সা। গত বছর কোম্পানিটির শেয়ার প্রতি আয় ছিলো ৫৪ পয়সা।

হিসাব বছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ০৮ পয়সা। গত বছরের একই সময়ে আয় ছিলো ১ টাকা ০৪ পয়সা।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২১ টাকা ৪৫ পয়সা।

বাংলাদেশ জেনারেল ইন্স্যুরেন্স: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ৫৪ পয়সা। গত বছর কোম্পানিটির শেয়ার প্রতি আয় ছিলো ৫৫ পয়সা।

হিসাব বছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ২৭ পয়সা। গত বছরের একই সময়ে আয় ছিলো ১ টাকা ২৫ পয়সা।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২০ টাকা ৮৫ পয়সা।

এবি ব্যাংক: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় (Consolidated EPS) হয়েছে ৩১ পয়সা। গত বছর কোম্পানিটির শেয়ার প্রতি আয় ছিলো ২৩ পয়সা।

হিসাব বছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় হয়েছে ৪৩ পয়সা। গত বছরের একই সময়ে আয় ছিলো ৪১ পয়সা।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৩০ টাকা ০৬ পয়সা।

এশিয়া ইন্স্যুরেন্স: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ১ টাকা ২২ পয়সা। গত বছর কোম্পানিটির শেয়ার প্রতি আয় ছিলো ৮৭ পয়সা।

হিসাব বছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৪৩ পয়সা। গত বছরের একই সময়ে আয় ছিলো ১ টাকা ৪২ পয়সা।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২৭ টাকা ২৯ পয়সা।

ফেডারেল ইন্স্যুরেন্স: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল’২৩-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ৩০ পয়সা। যা গত বছর একই সময়ে আয় ছিলো ৩৩ পয়সা।

হিসাব বছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ৬৫ পয়সা। যা আগের বছরেও ৬৫ পয়সা ছিলো।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৩ টাকা ৬২ পয়সা। আগের বছর ছিলো ১২ টাকা ৯৭ পয়সা।

গ্লোবাল ইন্স্যুরেন্স: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ২৯ পয়সা। যা গত বছর একই সময়ে আয় ছিলো ৪৬ পয়সা।

হিসাব বছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি’২৩-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৬০ পয়সা। আগের বছর ছিলো ৮৫ পয়সা।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৪ টাকা ৪০ পয়সা।

কর্নফুলি ইন্স্যুরেন্স: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ৪৪ পয়সা। যা গত বছর একই সময়ে আয় ছিলো ৫৭ পয়সা।

হিসাব বছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি’২৩-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৭ পয়সা। আগের বছর ছিলো ১ টাকা ১৬ পয়সা।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ২১ টাকা ৭৮ পয়সা।

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২৩) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় (Consolidated EPS) হয়েছে ৭৮ পয়সা। যা গত বছর একই সময়ে আয় ছিলো ৩৪ পয়সা।

হিসাব বছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি’২৩-জুন’২৩) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ১৫ পয়সা। আগের বছর ছিলো ৮৭ পয়সা।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ২২ টাকা ৪১ পয়সা।

নিটল ইন্স্যুরেন্স: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ৪১ পয়সা। যা গত বছর একই সময়ে আয় ছিলো ৪২ পয়সা।

হিসাব বছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি’২৩-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৯০ পয়সা। আগের বছর ছিলো ১ টাকা ৭ পয়সা।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৩০ টাকা ৯৪ পয়সা।

প্রভাতী ইন্স্যুরেন্স: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (Restated EPS) হয়েছে ৩২ পয়সা। যা গত বছর একই সময়ে আয় ছিলো ৫৪ পয়সা।

হিসাব বছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি’২৩-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৪ পয়সা। আগের বছর ছিলো ১ টাকা ৯৩ পয়সা।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ২১ টাকা ৮ পয়সা।

ডাচ-বাংলা ব্যাংক:  প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ৩ টাকা ২১ পয়সা। যা গত বছর ছিলো ৩ টাকা ৩৩ পয়সা।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৫৭ টাকা ১২ পয়সা।

লংকাবাংলা ফাইন্যান্স: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির সমন্বিতভাবে শেয়ার প্রতি আয় (Consolidated EPS) হয়েছে ৩২ পয়সা। যা আগের বছর ছিলো ৫৮ পয়সা।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৮ টাকা ৫৩ পয়সা। যা আগের বছর ছিলো ২০ টাকা ২ পয়সা।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১ টাকা ৪২ পয়সা।

ম্যারিকো বাংলাদেশ:  প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ৪২ টাকা ১৮ পয়সা। আগের বছর ছিল ৩২ টাকা ৬৭ পয়সা।

গত ৩১ মার্চ, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৫৬ টাকা ৩ পয়সা।

রবি আজিয়াটা: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২৩) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় (Consolidated EPS) হয়েছে ০৫ পয়সা। যা গত বছর একই সময়ে লোকসান ছিলো ০২ পয়সা।

হিসাব বছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় হয়েছে ১৩ পয়সা। যা গত বছরের একই সময়ে আয় ছিলো ০৫ পয়সা।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১২ টাকা ২৪ পয়সা।

এছড়া কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) করেছে ৩ টাকা ৪১ পয়সা।

পাইওনিয়ার ইন্স্যুরেন্স: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল’২৩-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ১ টাকা ৩০ পয়সা। যা গত বছর একই সময়ে আয় ছিলো ১ টাকা ৪৫ পয়সা।

হিসাব বছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ৩ টাকা ১২ পয়সা। যা আগের বছরে ৩ টাকা ২১ পয়সা আয় ছিলো।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৪৫ টাকা ৮১ পয়সা।

বার্জার পেইন্টস: প্রথম প্রান্তিকে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় (Consolidated EPS) হয়েছে ২০ টাকা ৯৬ পয়সা। আগের বছর ছিল ১৯ টাকা ৮৭ পয়সা।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৩০০ টাকা ৭৪ পয়সা।

রিলায়েন্স ইন্স্যুরেন্স: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল’২৩-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ২ টাকা ১ পয়সা। যা গত বছর একই সময়ে আয় ছিলো ২ টাকা ৯ পয়সা।

হিসাব বছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ৩ টাকা ৬০ পয়সা। যা আগের বছরে ৩ টাকা ৩৭ পয়সা আয় ছিলো।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৬৫ টাকা ৪৩ পয়সা। আগের বছর ছিলো ৬৪ টাকা ১৫ পয়সা।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) করেছে ৬ টাকা ৩৮ পয়সা। আগের বছর ছিলো ৭ টাকা ৩৮ পয়সা।

ইস্টার্ন ব্যাংক: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২৩) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় (Consolidated EPS) হয়েছে ১ টাকা ১২ পয়সা। যা গত বছর একই সময়ে আয় ছিলো ৯৮ পয়সা।

হিসাব বছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি’২৩-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২ টাকা ১ পয়সা। গত বছর একই সময়ে ছিলো ১ টাকা ৯৬ পয়সা।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৩০ টাকা ৩৭ পয়সা।

যমুনা ব্যাংক: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ১ টাকা ৫১ পয়সা। যা গত বছর একই সময়ে আয় ছিলো ১ টাকা ২২ পয়সা।

হিসাব বছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি’২৩-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩ টাকা ১৬ পয়সা। গত বছর একই সময়ে ছিলো ২ টাকা ৮০ পয়সা।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ২৪ টাকা ৯৮ পয়সা।

ন্যাশনাল হাউজিং: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল’২৩-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ৫৩ পয়সা। যা গত বছর একই সময়ে আয় ছিলো ৫৮ পয়সা।

হিসাব বছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ১ টাকা ৫ পয়সা। যা আগের বছরে ১ টাকা ৩২ পয়সা ছিলো।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৮ টাকা ৯৪ পয়সা।

মেঘনা ইন্স্যুরেন্স: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল’২৩-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ১০ পয়সা। যা গত বছর একই সময়ে লোকসান ছিলো ৩৩ পয়সা।

হিসাব বছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ৯৮ পয়সা। যা আগের বছরে ২৬ পয়সা ছিলো।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৪ টাকা ৩৫ পয়সা। আগের বছর ছিলো ১৭ টাকা ২১ পয়সা।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৮৫ পয়সা।

ব্যাংক এশিয়া: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল’২৩-জুন’২৩) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় (Consolidated EPS) হয়েছে ১ টাকা ৮১ পয়সা। যা গত বছর একই সময়ে আয় ছিলো ৯৪ পয়সা।

হিসাব বছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ২ টাকা ৮৮ পয়সা। যা আগের বছরেও ২ টাকা ছিলো।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ২৫ টাকা ৯৫ পয়সা।

নর্দার্ণ ইসলামী ইন্স্যুরেন্স: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল’২৩-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ৩৩ পয়সা। যা গত বছর একই সময়ে আয় ছিলো ৩২ পয়সা।

হিসাব বছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ১ টাকা ২ পয়সা। যা আগের বছরে ৫৭ পয়সা ছিলো।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ২৪ টাকা ১৮ পয়সা।

ইস্টার্ন ইন্স্যুরেন্স: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল’২৩-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ৫৯ পয়সা। যা গত বছর একই সময়ে আয় ছিলো ৮২ পয়সা।

হিসাব বছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ১ টাকা ৩০ পয়সা। যা আগের বছরেও ১ টাকা ৭৬ পয়সা ছিলো।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৫৩ টাকা ২৪ পয়সা।

মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২৩) কোম্পানিটির সমন্বিতভাবে শেয়ার প্রতি আয় (Consolidated EPS) হয়েছে ৩৫ পয়সা। যা গত বছর একই সময়ে আয় ছিলো ৭৯ পয়সা।

হিসাব বছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি’২৩-জুন’২৩) কোম্পানিটির সমন্বিতভাবে শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ১০ পয়সা। আগের বছর ছিলো ১ টাকা ৫০ পয়সা। এই হিসেবে মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংকের শেয়ার প্রতি আয় কমেছে।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ২২ টাকা ৭৫ পয়সা।

সিটি ব্যাংক: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির সমন্বিতভাবে শেয়ার প্রতি আয় (Consolidated EPS) হয়েছে ১ টাকা ২৩ পয়সা। যা আগের বছর ছিলো ১ টাকা ৭ পয়সা। এদিকে এককভাবে কোম্পানিটির শেয়ার প্রাতি আয় (Solo EPS) হয়েছে ১ টাকা ১৩ পয়সা।

হিসাব বছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় ১ টাকা ৯৭ পয়সা। গত বছর ছিলো ১ টাকা ৮১ পয়সা। এই হিসেবে কোম্পানিটির শেয়ার প্রতি আয় বেড়েছে।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির সমন্বিতভাবে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ২৯ টাকা ৯৬ পয়সা। যা আগের বছর ছিলো ২৮ টাকা ২১ পয়সা।

এছাড়াও কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) সমন্বিতভাবে হয়েছে ১ টাকা ২৩ পয়সা।

গ্লোবাল ইসলামী ব্যাংক: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ১৩ পয়সা। যা আগের বছর একই সময়ে আয় ছিলো ৩০ পয়সা।

হিসাব বছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৭৪ পয়সা। গত বছরের একই সময়ে আয় ছিলো ৫০ পয়সা। এই হিসেবে কোম্পানিটির আয় বেড়েছে।

ইসলামিক ফাইন্যান্স: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান (EPS) হয়েছে ৪ পয়সা। গত বছর কোম্পানিটির ৩২ পয়সা শেয়ার প্রতি আয় ছিলো।

হিসাব বছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২ পয়সা। আগের বছর আয় ছিলো ৬২ পয়সা।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৪ টাকা ৯ পয়সা।

এনআরবিসি ব্যাংক:  চলতি হিসাব বছরে প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় (Consolidated EPS) হয়েছে ৫১ পয়সা। গত বছরের একই সময়ে সমন্বিত আয় ছিলো ৭৩ পয়সা।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৫ টাকা ৮৪ পয়সা। আগের বছর ছিলো ১৬ টাকা ১ পয়সা।

সাউথ বাংলা এগ্রিকালচার এন্ড কমার্স ব্যাংক: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির সমন্বিতভাবে শেয়ার প্রতি আয় (Consolidated EPS) হয়েছে ২৩ পয়সা। যা আগের বছর ছিলো ১০ পয়সা।

হিসাব বছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানিটির সমন্বিতভাবে শেয়ার প্রতি আয় হয়েছে ৪১ পয়সা। গত বছরের একই সময়ে সমন্বিত আয় ছিলো ৩২ পয়সা। এই হিসেবে সাউথ বাংলা এগ্রিকালচার এন্ড কমার্স ব্যাংক লিমিটেডের শেয়ার প্রতি আয় বেড়েছে।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৩ টাকা ২৫ পয়সা। আগের বছর ছিলো ১২ টাকা ৯৩ পয়সা।

এছড়া কোম্পানিটি সমন্বিতভাবে শেয়ার প্রতি ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) করেছে ৩ টাকা ১৮ পয়সা।

ইউনাইটেড ফাইন্যান্স: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল’২৩-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ৩ পয়সা। যা গত বছর একই সময়ে আয় ছিলো ৭ পয়সা।

হিসাব বছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ৬ পয়সা। যা আগের বছরে ১৭ পয়সা আয় ছিলো। এই হিসেবে কোম্পানিটির শেয়ার প্রতি আয় কমেছে।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৬ টাকা ৬১ পয়সা। আগের বছর ছিলো ১৭ টাকা ৬ পয়সা।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) ২ টাকা ৫৮ পয়সা লোকসানে রয়েছে।

এক্সিম ব্যাংক: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির সমন্বিতভাবে শেয়ার প্রতি আয় (Consolidated EPS) হয়েছে ১ টাকা ২১ পয়সা। যা গত বছর একই সময়ে ছিলো ১ টাকা ১৪ পয়সা।

এদিকে এককভাবে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (Solo EPS) হয়েছে ১ টাকা ১৫ পয়সা। আগের বছর ছিলো ১ টাকা ৭ পয়সা।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ২৩ টাকা ৭ পয়সা। আগের বছর ছিলো ২২ টাকা ৮৯ পয়সা।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৪ টাকা ৬২ পয়সা।

ইসলামী ব্যাংক বাংলাদেশ: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২৩) কোম্পানিটির সমন্বিতভাবে শেয়ার প্রতি আয় (Consolidated EPS) হয়েছে ১ টাকা ৭৮ পয়সা। যা আগের বছর ছিলো ১ টাকা ৫৮ পয়সা।

হিসাব বছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানিটির সমন্বিতভাবে শেয়ার প্রতি আয় হয়েছে ২ টাকা ১৩ পয়সা। যা গত বছর ছিলো ২ টাকা ১০ পয়সা। এই হিসেবে কোম্পানিটির শেয়ার প্রতি আয় বেড়েছে।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) সমন্বিতভাবে হয়েছে ৪৪ টাকা ৬ পয়সা।

সোনার বাংলা ইন্স্যুরেন্স: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২৩) কোম্পানিটির সমন্বিতভাবে শেয়ার প্রতি আয় (Consolidated EPS) হয়েছে ২৯ পয়সা। যা গত বছর ছিলো ৮৬ পয়সা।

হিসাব বছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানিটির সমন্বিতভাবে শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ১৪ পয়সা। যা গত বছরের একই সময়ে আয় ছিলো ১ টাকা ৬৮ পয়সা। এই হিসেবে কোম্পানিটির শেয়ার প্রতি আয় কমেছে।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ২৩ টাকা ২২ পয়সা।

পূবালী ব্যাংক: গত ৩০ জুন, ২০২৩ তারিখে সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

হিসাব বছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় হয়েছে ২ টাকা ৭১ পয়সা। গত বছরের একই সময়ে আয় ছিলো ২ টাকা ৩৬ পয়সা।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৪২ টাকা ৭৪ পয়সা।

এশিয়া প্যাসিফিক: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ৮৯ পয়সা। যা আগের বছর ছিলো ৯৩ পয়সা।

হিসাব বছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২ টাকা ৪ পয়সা। গত বছরের একই সময়ে আয় ছিলো ২ টাকা ২ পয়সা।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ২৩ টাকা ৭ পয়সা। আগের বছর ছিলো ২৩ টাকা ৯৯ পয়সা।

এছড়া কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) করেছে ১ টাকা ৩২ পয়সা।

ঢাকা/টিএ