০১:২২ পূর্বাহ্ন, সোমবার, ১৩ মে ২০২৪

সপ্তাহজুড়ে ১৫৪ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

বিজনেস জার্নাল প্রতিবেদক:
  • আপডেট: ০৯:৫০:৪৮ পূর্বাহ্ন, শনিবার, ৪ ফেব্রুয়ারী ২০২৩
  • / ৪৬১০ বার দেখা হয়েছে

সদ্য সমাপ্ত সপ্তাহে (২৯ জানুয়ারী-২ ফেব্রুয়ারী) পুঁজিবাজারে তালিকাভুক্ত ভিন্ন ভিন্ন খাতের ১৫৪ কোম্পানির পরিচালনা পর্ষদ গত ৩০ সেপ্টেমবর ও ৩১ ডিসেম্বর, ২০২২  সমাপ্ত সময়ের প্রথম ও দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর’২২-ডিসেম্বর’২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানিগুলোর পরিচালনা পর্ষদের বৈঠকে চলতি হিসাববছরের প্রথম ও দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদনের পর তা প্রকাশ করা হয়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এই তথ্য জানা গেছে।

অর্থনীতি ও শেয়ারবাজারের গুরুত্বপূর্ন সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন: ফেসবুকটুইটারলিংকডইনইন্সটাগ্রামইউটিউব

কোম্পানিগুলো হচ্ছে:-

হাওয়েল টেক্সটাইল: চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ১ টাকা ৪৫ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৭৬ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় বেড়েছে ৬৯ পয়সা বা ৯১ শতাংশ।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় হয়েছে ৩ টাকা ৪ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ১ টাকা ৭৪ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় বেড়েছে ১ টাকা ৩০ পয়সা বা ৭৫ শতাংশ।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৩৪ টাকা ৮৯ পয়সা।

বীচ হ্যাচারি: চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ২৯ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৩১ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় হয়েছে ৬০ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ২ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১০ টাকা ৩২ পয়সা।

ইফাদ অটোস: চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১৩ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৫৩ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ৬৫ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৯৩ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৩৯ টাকা ৩৮ পয়সা।

অলটেক্স ইন্ডাস্ট্রিজ: চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ২ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ১ টাকা ৩৬ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ১ টাকা ৯৫ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ১২ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৬ টাকা ৮০ পয়সা।

ফরচুন সুজ: চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৭ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৭৫ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় কমেছে ৬৮ পয়সা বা ৯১ শতাংশ।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় হয়েছে ১ টাকা ১৯ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ১ টাকা ৯৮ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় কমেছে ৭৯ পয়সা বা ৪০ শতাংশ।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৪ টাকা ৮৮ পয়সা।

বিকন ফার্মা: চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ১ টাকা ৬১ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ১ টাকা ০৭ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় হয়েছে ২ টাকা ৬০ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ২ টাকা ৫৯ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২৬ টাকা ৭৬ পয়সা।

ইনফরমেশন সার্ভিসেস: চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ১৩ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ১৪ পয়সা।

হিসাববছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় হয়েছে ২৭ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ২৬ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৪ টাকা ৮৮ পয়সা।

সোনালী আঁশ: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৯০ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৪৪ পয়সা।

গত ৩০ সেপ্টেমবর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২২৩ টাকা ৪৮ পয়সা।

ডমিনেজ স্টিল: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ২৬ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ১৫ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় হয়েছে ২৯ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৩০ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৭ টাকা ৩৮ পয়সা।

গোল্ডেন সন: চলতি হিসাববছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির সমন্বিত শেয়ারপ্রতি লোকসান হয়েছে ৩৯ পয়সা। গত বছরের একই সময়ে সমন্বিত আয় ছিল ৩৪ পয়সা।

৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির সমন্বিত শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৯ টাকা ৩৫ পয়সা।

প্রাইম টেক্সটাইল: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির সমন্বিত শেয়ারপ্রতি লোকসান (ইপিএস) হয়েছে ২ টাকা ১২ পয়সা। গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় হয়েছিল ১৬ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ২ টাকা ২০ পয়সা। গত বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় হয়েছিল ৩০ পয়সা।

৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৭৩ টাকা ৩৮ পয়সা।

ফার ইস্ট নিটিং: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৫২ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ২১ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় হয়েছে ৪৫ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৪৩ পয়সা।

৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৮ টাকা ৯৫ পয়সা।

ঢাকা ডাইং: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ০৩ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৪২ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় হয়েছে ০৬ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৭৩ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৩৪ টাকা ৭১ পয়সা।

লাভেলো: দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর’২২-ডিসেম্বর’২২) কোম্পানির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১৭ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ১৫ পয়সা।

৩১ ডিসেম্বর ২০২২ শেষে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১২ টাকা ৪৩ পয়সা।

সামিট এলায়েন্স পোর্ট: দ্বিতীয় প্রান্তিকে (জুলাই, ২২-ডিসেম্বর’২২) ৬ মাসে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৮৮ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ৪৫ পয়সা।

এছাড়া, ৩১ ডিসেম্বর ২০২২ শেষে কোম্পানিটির শেয়ারপ্রতি সম্পদ (এনএভিপিএস) হয়েছে ৩৩ টাকা ৭২ পয়সা।

মুন্নু ফেব্রিক্স: দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর’২২-ডিসেম্বর’২২) কোম্পানির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ০৩ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ০৪ পয়সা।

৬ মাসে (জুলাই, ২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ০৬ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ০৫ পয়সা।

৩১ ডিসেম্বর ২০২২ শেষে কোম্পানিটির শেয়ারপ্রতি সম্পদ (এনএভি) হয়েছে ২৫ টাকা ৩৭ পয়সা।

এপেক্স ফুটওয়্যার: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানির শেয়ারপ্রতি ২ টাকা ৭৯ পয়সা আয় হয়েছে। গত বছর একই সময়ে আয় হয়েছিল ১ টাকা ৫০ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় হয়েছে ৫ টাকা ২২ পয়সা। গত বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় হয়েছিল ৩ টাকা ৬৮ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৩৩১ টাকা ৯৯ পয়সা।

রেনেটা: দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর’২২-ডিসেম্বর’২২) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৭ টাকা ৬৬ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ১১ টাকা ৮৯ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় কমেছে ৪ টাকা ২৩ পয়সা বা ৩৫ শতাংশ।

অপরদিকে, ৬ মাসে (জুলাই, ২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১৮ টাকা ৫২ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ২৩ টাকা ৯৪ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় কমেছে ৫ টাকা ৪২ পয়সা বা ২৩ শতাংশ।

এছাড়া, ৩১ ডিসেম্বর ২০২২ শেষে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ২৬১ টাকা ৮৫ পয়সা।

মনোস্পুল পেপার: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ১ টাকা ৬১ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৮৫ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩ টাকা ১৫ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ১ টাকা ১৪ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৪৭ টাকা ০৩ পয়সা।

ফাইন ফুডস: হিসাববছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ পয়সা। গত বছরের একই সময়ে ২ পয়সা লোকসান হয়েছিল।

এছাড়া, ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ১০ টাকা ৫১ পয়সা।

পেপার প্রসেসিং: দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর’২২-ডিসেম্বর’২২) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৯১ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ১ টাকা ৩৩ পয়সা।

৬ মাসে (জুলাই, ২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৭৯ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ২ টাকা ১২ পয়সা।

এছাড়া, ৩১ ডিসেম্বর ২০২২ শেষে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৩২ টাকা ৫৭ পয়সা।

মালেক স্পিনিং: দ্বিতীয় প্রান্তিকে সমন্বিতভাবে কোম্পানিটির শেয়ারপ্রতি ৫৪ পয়সা লোকসান হয়েছে। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ১ টাকা ১০ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) সমন্বিতভাবে শেয়ারপ্রতি আয় হয়েছে ৬৭ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ১ টাকা ৯২ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৪৯ টাকা ৫৮ পয়সা।

সিলভা ফার্মাসিউটিক্যালস: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ১৪ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ২২ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় হয়েছে ৩৩ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৫০ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৭ টাকা ১৯ পয়সা।

এমজেএল বাংলাদেশ: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ২ টাকা ০৫ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ১ টাকা ৫০ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় হয়েছে ৪ টাকা ১৬ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৩ টাকা ৩৭ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৩৯ টাকা ৭২ পয়সা।

ওয়াটা কেমিক্যাল: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ৫৩ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ১ টাকা ৫১ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৮২ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ২ টাকা ৫২ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৬০ টাকা ৩৩ পয়সা।

আফতাব অটোমোবাইলস: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি কনসুলেটেড আয় (EPS) হয়েছে ০.০১ পয়সা। গত বছর একই সময়ে লোকসান হয়েছিল দশমিক ০.২০ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ০.০২ পয়সা। গত বছরের একই সময়ে লোকসান ছিল ২৯ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি কনসুলেটেড নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৫১ টাকা ৫৬ পয়সা।

আনলিমা ইয়ার্ন: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.০৭ পয়সা। গত বছর একই সময়ে লোকসান হয়েছিল ০.৮ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ০.০৮  পয়সা। গত বছরের একই সময়ে লোকসান ছিল ০.২৩ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি কনসুলেটেড নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১০ টাকা ৪২ পয়সা।

আনোয়ার গ্যালভানাইজিং: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ২ টাকা ১ পয়সা। গত বছর একই সময়ে আয় হয়েছিল ২ টাকা ২৭ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় হয়েছে ৩ টাকা ২ পয়সা। গত বছরের একই সময়ে আয় ছিল ৬ টাকা ৯৪ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২৪ টাকা ৮৩ পয়সা।

বিডি থাই অ্যালুমিনিয়াম: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান (EPS) হয়েছে ১৫ পয়সা। গত বছর একই সময়ে আয় হয়েছিল ১ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ২৬ পয়সা। গত বছরের একই সময়ে আয় ছিল ১৩ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২৮ টাকা ০৭ পয়সা।

ন্যাশনাল হাউজিং: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ৩ পয়সা। গত বছর একই সময়ে লোকসান হয়েছিল ৪ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় হয়েছে ৭ পয়সা। গত বছরের একই সময়ে লোকসান ছিল ১ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১১ টাকা ৯০ পয়সা।

অলিম্পিক ইন্ডাস্ট্রিজ: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ২ টাকা ৯৩ পয়সা। গত বছর একই সময়ে আয় হয়েছিল ১ টাকা ৫৪ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় হয়েছে ৫ টাকা ২৬ পয়সা। গত বছরের একই সময়ে আয় ছিল ৩ টাকা ৬১ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৪৭ টাকা ৬০ পয়সা।

জুট স্পিনার্স: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান (EPS) হয়েছে ১১ টাকা ৭৬ পয়সা। গত বছর একই সময়ে লোকসান হয়েছিল ১০ টাকা ৮৩ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ২৪ টাকা ২১ পয়সা। গত বছরের একই সময়ে লোকসান ছিল ২১ টাকা ৬৮ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল  ঋণাত্বক ৪৬২ টাকা ৬৩ পয়সা।

দেশবন্ধু পলিমার: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ১০ পয়সা। গত বছর একই সময়ে আয় হয়েছিল ২০ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় হয়েছে ১৮ পয়সা। গত বছরের একই সময়ে আয় ছিল ৩৩ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৮ টাকা ৩৯ পয়সা।

এ্যাকটিভ ফাইন: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান (EPS) হয়েছে ১ পয়সা। গত বছর একই সময়ে লোকসান হয়েছিল ৬ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় হয়েছে ১০ পয়সা। গত বছরের একই সময়ে আয় ছিল ২১ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২২ টাকা ১৫ পয়সা।

বিডি অটোকার্স: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ১৫ পয়সা। গত বছর একই সময়ে আয় হয়েছিল ১৪ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় হয়েছে ৪৪ পয়সা। গত বছরের একই সময়ে আয় ছিল ২৬ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৭ টাকা ২৩ পয়সা।

হামিদ ফেব্রিক্স: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ৪ পয়সা। গত বছর একই সময়ে আয় হয়েছিল ১৫ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় হয়েছে ৩৫ পয়সা। গত বছরের একই সময়ে আয় ছিল ১৮ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৩৮ টাকা ৫৬ পয়সা।

জেমিনি সি ফুড: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ৩ টাকা ১ পয়সা। গত বছর একই সময়ে আয় হয়েছিল ২ টাকা ৭০ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় হয়েছে ৭ টাকা ১০ পয়সা। গত বছরের একই সময়ে আয় ছিল ৩ টাকা ৯৪ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৭ টাকা ১৮ পয়সা।

রহিম টেক্সটাইল: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান (EPS) হয়েছে ২ টাকা ৭১ পয়সা। গত বছর একই সময়ে আয় হয়েছিল ৯৪ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ৪ টাকা ৭১ পয়সা। গত বছরের একই সময়ে আয় ছিল ১ টাকা ৪৬ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৩৩ টাকা ২৬ পয়সা।

বসুন্ধরা পেপার: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ৫৫ পয়সা। গত বছর একই সময়ে আয় হয়েছিল ৬৫ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় হয়েছে ১ টাকা ৭৫ পয়সা। গত বছরের একই সময়ে আয় ছিল ১ টাকা ৪ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৭৬ টাকা ৬ পয়সা।

খান ব্রাদার্স পিপি: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান (EPS) হয়েছে ১ পয়সা। গত বছর একই সময়ে লোকসান হয়েছিল ৫ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ২ পয়সা। গত বছরের একই সময়ে লোকসান ছিল ১২ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১১ টাকা ৯২ পয়সা।

দুলামিয়া কটন: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান (EPS) হয়েছে ২০ পয়সা। গত বছর একই সময়ে লোকসান হয়েছিল ২৭ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ৩৭ পয়সা। গত বছরের একই সময়ে লোকসান ছিল ৫৮ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ঋণাত্বক ৩৮ টাকা ৮৮ পয়সা।

জেএমআই সিরিঞ্জ: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ৩২ পয়সা। গত বছর একই সময়ে আয় হয়েছিল ১ টাকা ৫০ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় হয়েছে ৯৭ পয়সা। গত বছরের একই সময়ে আয় ছিল ২ টাকা ১৩ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৯২ টাকা ৩৩ পয়সা।

জিকিউ বলপেন: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান (EPS) হয়েছে ১ টাকা ১৯ পয়সা। গত বছর একই সময়ে লোকসান হয়েছিল ৭৮ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ২ টাকা ২৩ পয়সা। গত বছরের একই সময়ে লোকসান ছিল ১ টাকা ৬৯ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১২০ টাকা ৮০ পয়সা।

আরও পড়ুন: লেনদেনের শীর্ষে জেনেক্স ইনফোসিস

মেঘনা পেট: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান (EPS) হয়েছে ৬ পয়সা। গত বছর একই সময়ে লোকসান হয়েছিল ৬ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ১২ পয়সা। গত বছরের একই সময়ে লোকসান ছিল ১২ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ঋণাত্বক ৪ টাকা ৯৭ পয়সা।

মেঘনা কনডেন্সড মিল্ক: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান (EPS) হয়েছে ৫৭ পয়সা। গত বছর একই সময়ে লোকসান হয়েছিল ১ টাকা ৭৪ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ১ টাকা ১৬ পয়সা। গত বছরের একই সময়ে লোকসান ছিল ৩ টাকা ৭০ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ঋণাত্বক ৭১ টাকা ২৫ পয়সা।

ওরিয়ন ফার্মা: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ১ টাকা ১৯ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ১ টাকা ৭২ পয়সা।

৬ মাসে (জুন’২২-ডিসেম্বর’২২) কোম্পানিট্টির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৯১ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ২ টাকা ০২ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৯১ টাকা ৭৫ পয়সা।

স্কয়ার ফার্মাসিউটিক্যালস: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ৫ টাকা ৭৮ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৫ টাকা ২৪ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১১ টাকা ৯৯ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ১০ টাকা ৮৮ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১১৮ টাকা ৫৩ পয়সা।

আরডি ফুড: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ২৮ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৩৯ পয়সা।

৬ মাসে (জুন’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৭৫ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৭৯ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৫ টাকা ৮৬ পয়সা।

জেনারেশন নেক্সট: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০৩ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ০৪ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ০২ পয়সা। গত বছরের একই সময়ে লোকসান হয়েছিল ০১ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১১ টাকা ৮৪ পয়সা।

মেট্রো স্পিনিং: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ৪৭ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৪৫ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৯৮ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৮৫ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২০ টাকা ৯৭ পয়সা।

এডভেন্ট ফার্মা: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ২৯ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ২৮ পয়সা।

৬ মাসে (জুন’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৬৯ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৬৭ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৪ টাকা ৬৫ পয়সা।

স্টাইল ক্রাফট: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ১ টাকা ১৬ পয়সা। গত বছর একই সময়ে লোকসান হয়েছিলো ২ টাকা ৩৭ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ১ টাকা ১০ পয়সা। গত বছরের একই সময়ে লোকসান হয়েছিলো ৪ টাকা ২০ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৫ টাকা ৯৭ পয়সা।

এপেক্স ট্যানারি: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১ টাকা ৯৫ পয়সা। গত বছর একই সময়ে ৭ পয়সা আয় হয়েছিল।

৬ মাসে (জুলাই’২১-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৩ টাকা ৪৮ পয়সা। গত বছরের একই সময়ে ১৬ পয়সা আয় হয়েছে।

গত ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ৫৯ টাকা ০৬ পয়সা।

প্যাসিফিক ডেনিমস: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০৫ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ১০ পয়সা।

৬ মাসে (জুন’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১৪ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ২২ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৩ টাকা ৬৬ পয়সা।

একমি পেস্টিসাইড: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ৩৮ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৫২ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৬৯ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৯৯ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৮ টাকা ১৮ পয়সা।

কোহিনূর কেমিক্যাল: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ৩ টাকা ৫৬ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৩ টাকা।

৬ মাসে (জুন’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৬ টাকা ৭৬ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৫ টাকা ৩৭ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৬৪ টাকা ৮২ পয়সা।

কেডিএস এক্সেসরিজ: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪৪ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৬৩ পয়সা।

৬ মাসে (জুন’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ১৪ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ১ টাকা ১৮ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২৫ টাকা ১২ পয়সা।

ম্যাকসন্স স্পিনিং: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০৩ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ১ টাকা ০১ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৭৪ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ১ টাকা ৭৬ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২১ টাকা ৭৯ পয়সা।

আইটিসি: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ৬৩ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৫০ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৯ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৮৪ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৭ টাকা ৬৪ পয়সা।

স্কয়ার টেক্সটাইল: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় (Consolidated  EPS) হয়েছে ৫২ পয়সা। গত বছর একই সময়ে সমন্বিত ইপিএস হয়েছিল ২ টাকা ৩৮ পয়সা।

৬ মাসে (জুন’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় হয়েছে ২ টাকা ৮২ পয়সা। গত বছরের একই সময়ে সমন্বিত ইপিএস ছিল ৪ টাকা ৬৮ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৪৫ টাকা ৯৫ পয়সা।

আরও পড়ুন: পুঁজিবাজার উন্নয়নে বাংলাদেশ ব্যাংক মনিটরিংয়ে সহায়তা করতে পারে: শেখ শামসুদ্দিন

ড্যাফোডিল কম্পিউটার্স: চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ১৯ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ১৮ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় হয়েছে ৪১ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৩৬ পয়সা।

জেএমআই হসপিটাল: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ৫২ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৬৬ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ০৫ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ১ টাকা ২৯ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৩২ টাকা

বিডিকম অনলাইন: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ৪৫ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৪৭ পয়সা।

৬ মাসে (জুন’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৭৭ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৭৫ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৫ টাকা ৫২ পয়সা।

তসরিফা ইন্ডাস্ট্রিজ: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ৩২ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ২৭ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৫৯ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৪৩ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৩০ টাকা ২৯ পয়সা।

সী পার্ল: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ২ টাকা ২৩ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৮১ পয়সা।

৬ মাসে (জুন’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় হয়েছে ৩ টাকা ৫০ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৭২ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৪ টাকা ১৭ পয়সা।

ওরিয়ন ইনফিউশন: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ৪০ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ২৬ পয়সা।

৬ মাসে (জুন’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় হয়েছে ১ টাকা ০৩ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৯৮ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৩ টাকা ৩৭ পয়সা।

জেনারেশন: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩৮ পয়সা। গত বছর একই সময়ে ৩৭ পয়সা আয় হয়েছিল।

৬ মাসে (জুলাই’২১-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৮০ পয়সা। গত বছরের একই সময়ে ৭৭ পয়সা আয় হয়েছে।

৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ২১ টাকা ৮৫ পয়সা।

এস্কয়ার নিট: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি লোকসান হয়েছে ৮১ পয়সা। গত বছর একই সময়ে সমন্বিত ইপিএস হয়েছিল ৬৩ পয়সা।

৬ মাসে (জুন’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি লোকসান হয়েছে ৫১ পয়সা। গত বছরের একই সময়ে সমন্বিত আয় ছিল ১ টাকা ৩৭ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে সমন্বিতভাবে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৬৪ টাকা ৭৬ পয়সা।

ইষ্টার্ন কেবলস: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ২০ পয়সা। গত বছর একই সময়ে ৮০ পয়সা লোকসান হয়েছিল।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২৮ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ১ টাকা ৮১ পয়সা লোকসান হয়েছিল।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৩৪৪ টাকা ৩৪ পয়সা।

একমি ল্যাবরেটরিজ: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS হয়েছে ২ টাকা ৫২ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ২ টাকা ৪০ পয়সা।

৬ মাসে (জুন’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৫ টাকা ৪৫ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৫ টাকা ১৭ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১০৪ টাকা ৯৫ পয়সা।

মুন্নু সিরামিক: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১১ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৪৩ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির আয় কমেছে ৩২ পয়সা বা ৭৪ শতাংশ।

হিসাববছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১৫ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৬৪ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির আয় কমেছে ৪৯ পয়সা বা ৭৭ শতাংশ।

এছাড়া, ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৮২ টাকা ৬৪ পয়সা।

মুন্নু এগ্রো: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ৬৯ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৪৯ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৩৬ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৮৫ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৭৪ টাকা ৩৬ পয়সা।

সিলকো ফার্মাসিউটিক্যালস: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ১৫ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ১৩  পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৪৪ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৪৭ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২২ টাকা  ৪৪ পয়সা।

কুইন সাউথ টেক্সটাইল: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয়  (EPS) হয়েছে ৫৬ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল  ৫৭ পয়সা।

৬ মাসে (জুন’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২৫ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ২৭ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৫ টাকা ১৩ পয়সা।

যমুনা অয়েল: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৯ টাকা ২৯ পয়সা। গত বছর একই সময়ে আয় হয়েছিলো ৪ টাকা ৭৬ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে  ১৫ টাকা ২৭ পয়সা। গত বছরের একই সময়ে আয় হয়েছিলো ৮ টাকা ৪৩ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২০১ টাকা ৮৯ পয়সা।

জেনেক্স ইনফোসিস: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় (সমন্বিত ইপিএস) হয়েছে ১ টাকা ২২ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ১ টাকা ২১ পয়সা।

হিসাববছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় হয়েছে ২ টাকা ৬১ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ২ টাকা ৪৯ পয়সা।

এছাড়া, ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৮ টাকা ৫১ পয়সা।

হামিদ ফেব্রিকস: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ৪ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ১৫ পয়সা।

মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩৫ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ১৮ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৩৮ টাকা ৫৬ পয়সা।

বাংলাদেশ সাবমেরিন ক্যাবল: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয়  (Basic EPS) হয়েছে ৪ টাকা ৩৭ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৩ টাকা ৬৪ পয়সা।

৬ মাসে (জুন’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৮ টাকা ৭০ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৬ টাকা ৮৫ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৭৫ টাকা ১৫ পয়সা।

ডরিন পাওয়ার: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে  ১ টাকা ২৩ পয়সা। গত বছর একই সময়ে আয় হয়েছিল ২ টাকা ০৮ পয়সা।

৬ মাসে (জুন’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৭৬ পয়সা। গত বছরের একই সময়ে ছিল টাকা  ৪ টাকা ৩৪ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে সমন্বিতভাবে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল  ৪৭ টাকা  ৬৮ পয়সা।

ফার কেমিক্যাল: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১৮ পয়সা। গত বছর একই সময়ে লোকসান হয়েছিল ১৩ পয়সা।

৬ মাসে (জুন’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে  ২৪ পয়সা। গত বছরের একই সময়ে লোকসান ছিল ১৬ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১১ টাকা ৮৬ পয়সা।

জিবিবি পাওয়ার: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২৭ পয়সা। গত বছর একই সময়ে  ২৫ পয়সা আয় হয়েছিল।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৫৩ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৬০ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ২০ টাকা ৫০ পয়সা।

সাফকো স্পিনিংস: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১ টাকা ৭১ পয়সা। গত বছর একই সময়ে  ইপিএস হয়েছিল ০২ পয়সা।

হিসাববছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ০২ টাকা। গত বছরের একই সময়ে আয় ছিল ০৪ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল  ১৯ টাকা ২৫ পয়সা।

প্যারামাউন্ট টেক্সটাইল: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে  ২ টাকা ৩৬ পয়সা। গত বছর একই সময়ে  ইপিএস হয়েছিল ১ টাকা ৫২ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে  ৩ টাকা ৯৮ পয়সা। গত বছরের একই সময়ে ছিল  ২ টাকা ৯৭ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৩২ টাকা ৫৪ পয়সা।

আরও পড়ুন: ১ শতাংশ প্রভিশনে ঋণ পাবে পুঁজিবাজার সংশ্লিষ্ট প্রতিষ্ঠান

জেএমআই সিরিঞ্জেস: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয়  (ERS) হয়েছে  ৩২ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল  ১ টাকা ৫০ পয়সা।

৬ মাসে (জুন’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে  ৯৭ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ২ টাকা  ১৩ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল  ৯২ টাকা ৩৩ পয়সা।

বিএসআরএম স্টিলস: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয়  (EPS) হয়েছে ১ টাকা ১৭ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ২ টাকা ৪৬ পয়সা।

হিসাববছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুন’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২৪ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৫ টাকা ৩৪ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৬৫ টাকা ৬৩ পয়সা।

লুবরেফ বাংলাদেশ: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ৫০ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৪৯ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৫ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ১ টাকা ২ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৩৮ টাকা।

আনোয়ার গ্যালভানাইজিং: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয়  (EPS) হয়েছে ২ টাকা ০১ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ২ টাকা ২৭ পয়সা।

৬ মাসে (জুন’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩ টাকা ০২ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৬ টাকা ৯৪ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২৪ টাকা ৮৩ পয়সা।

ওয়াটা কেমিক্যালস: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে  ৫৩ পয়সা। গত বছর একই সময়ে  ইপিএস হয়েছিল ১ টাকা ৫১ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে  ৮২ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ২ টাকা ৫২ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল  ৬০ টাকা ৩৩ পয়সা।

এম.এল. ডাইং: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ERS) হয়েছে ০৪ পয়সা। গত বছর একই সময়ে  ইপিএস হয়েছিল ১১ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে  ১৯ পয়সা। গত বছরের একই সময়ে ছিল  ৩৫ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল  ১৩ টাকা ৩৪ পয়সা।

আলিফ ইন্ডাস্ট্রিজ: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয়  (EPS) হয়েছে ৩৯ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৩৮ পয়সা।

৬ মাসে (জুন’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৭৮ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৭৫ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২২ টাকা ১৮ পয়সা।

মতিন স্পিনিং: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ১ টাকা ৮১ পয়সা। গত বছর একই সময়ে  ইপিএস হয়েছিল ২ টাকা ৮৬ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩ টাকা ৮৮ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৫ টাকা ৫৪  পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৫৯ টাকা ৫২ পয়সা।

নাভানা সিএনজি: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ৪ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৫ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৮ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ১১ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৩২ টাকা ৭৮ পয়সা।

সায়হাম টেক্সটাইল: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি ৬২  পয়সা লোকসান হয়েছে। গত বছর একই সময়ে ৪১ পয়সা আয় হয়েছিল।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি ৩১ পয়সা লোকসান হয়েছে। গত বছরের একই সময়ে ৭০ পয়সা আয় হয়েছিল।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৪৩ টাকা ১৬ পয়সা।

ন্যাশনাল টি: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয়  (EPS) হয়েছে ১৪ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৫ টাকা ২১ পয়সা।

৬ মাসে (জুন’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৬৮ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৮ টাকা ৬৬ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৪৯ টাকা  ৭৩ পয়সা।

বিএসআরএম: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ১ টাকা ৮২ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৩ টাকা ৮২ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি ৩ টাকা ৬৯ পয়সা লোকসান হয়েছিল। গত বছরের একই সময়ে শেয়ার প্রতি ৮ টাকা ১১ পয়সা আয় হয়েছিল।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১২৬ টাকা ৯০ পয়সা।

এনার্জিপ্যাক পাওয়ার: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ১৪ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৫৩ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩২ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ১ টাকা ২ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৪৯ টাকা ৫৩ পয়সা।

ভিএফএস থ্রেড ডাইয়িং: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ১৭ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৪৯ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৪০ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৮৮ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৯ টাকা ৭৬ পয়সা।

পাওয়ার গ্রীড: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৫ টাকা ৫১ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৯৩ পয়সা।

৬ মাসে (জুন’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৩ টাকা ৯৪ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ২ টাকা ৭৫ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৩৮ টাকা ২০ পয়সা।

ড্রাগন সোয়েটার: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে  ১৮ পয়সা। গত বছর একই সময়ে  ইপিএস হয়েছিল ৩০ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে  ৩৪ পয়সা। গত বছরের একই সময়ে ছিল  ৬৬ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল  ১৮ টাকা  ৭৮ পয়সা।

মোজাফফর হোসেন স্পিনিং: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ৫০ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৭৩ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৮র পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৯৭ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২০ টাকা ১৩ পয়সা।

সামিট পাওয়ার: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় (সমন্বিত ইপিএস) হয়েছে ৭৬ পয়সা। গত বছর একই সময়ে সমন্বিত ইপিএস হয়েছিল ১ টাকা।

৬ মাসে (জুন’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৫৭ পয়সা। গত বছরের একই সমন্বিত ইপিএস সময়ে ছিল ২ টাকা ০২ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৩৭ টাকা ৩১ পয়সা।

কাসেম ইন্ডাস্ট্রিজ: হিসাববছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি ২০ পয়সা লোকসান হয়েছে। গত বছরের একই সময়ে ১৯ পয়সা আয় হয়েছিল।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২৭ টাকা ২৪ পয়সা।

দেশ গার্মেন্টস: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩৪ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ২৫ পয়সা।

হিসাববছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৪৬ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৪৯ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৮ টাকা ১১ পয়সা।

এসিআই: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় (সমন্বিত ইপিএস) হয়েছে ১ টাকা ৯৬ পয়সা। গত বছর একই সময়ে সমন্বিত ইপিএস হয়েছিল ২ টাকা।

৬ মাসে (জুন’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি লোকসান হয়েছে ১ টাকা ৭৯ পয়সা। গত বছরের একই সময়ে সমন্বিত আয় ছিল ৫ টাকা ২৫ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১২৮ টাকা ২৯ পয়সা।

এসিআই ফরমুলেশনস: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ৪৯ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ২ টাকা ৫৯ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৪ টাকা ৪ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৩ টাকা ৭১ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৬৭ টাকা ৪১ পয়সা।

এছাড়াও আজ ঢাকা স্টক এক্সচেঞ্জে ডিএসইতে আরও ১৩টি কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। কোম্পানিগুলো হচ্ছে:-

বেক্সিমকো ফার্মা: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিট্টির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ২ টাকা ২৭ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৩ টাকা ৮৪ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিট্টির শেয়ারপ্রতি আয় হয়েছে ৬ টাকা ০২ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৭ টাকা ১২ পয়সা।

৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৯৩ টাকা ৫২ পয়সা।

জিলবাংলা সুগার: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিট্টির শেয়ারপ্রতি লোকসান (EPS) হয়েছে ১২ টাকা ২০ পয়সা। গত বছর একই সময়ে লোকসান হয়েছিল ১৭ টাকা ১২ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিট্টির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ৩২ টাকা ৮৪ পয়সা। গত বছরের একই সময়ে লোকসান  ছিল ৩৭ টাকা ০৯ পয়সা।

৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ঋণাত্বক ৯৩৭ টাকা ২০ পয়সা।

ন্যাশনাল টিউবস: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিট্টির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ৩১ পয়সা। গত বছর একই সময়ে লোকসান হয়েছিল ১৬ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিট্টির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ১৩ পয়সা। গত বছরের একই সময়ে লোকসান  ছিল ২৩ পয়সা।

৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ১৫০ টাকা ৫৮ পয়সা।

মীর আক্তার: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিট্টির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ৭৬ পয়সা। গত বছর একই সময়ে  হয়েছিল ৯৯ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিট্টির শেয়ারপ্রতি  হয়েছে ১ টাকা ৪ পয়সা। গত বছরের একই সময়ে  ছিল ১ টাকা ৫৫ পয়সা।

৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ৪৭ টাকা ৫৫ পয়সা।

তুংহাই নিটিং: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিট্টির শেয়ারপ্রতি লোকসান (EPS) হয়েছে ১৩ পয়সা। গত বছর একই সময়ে লোকসান হয়েছিল ১৩ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিট্টির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ১ পয়সা। গত বছরের একই সময়ে লোকসান  ছিল ১ পয়সা।

৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) (পুনর্মূল্যায়ন) ঋণাত্বক ৬ টাকা ৩১ পয়সা।

জাহিনটেক্স ইন্ডাস্ট্রিজ: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিট্টির শেয়ারপ্রতি লোকসান (EPS) হয়েছে ২ টাকা ৪৩ পয়সা। গত বছর একই সময়ে লোকসান হয়েছিল ১ টাকা ৬২ পয়সা।

৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ১০ টাকা ২৭ পয়সা।

এটলাস বাংলাদেশ: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিট্টির শেয়ারপ্রতি লোকসান (EPS) হয়েছে ৮২ পয়সা। গত বছর একই সময়ে লোকসান  হয়েছিল ৫৭ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিট্টির শেয়ারপ্রতি লোকসান  হয়েছে ১ টাকা ৪৭ পয়সা। গত বছরের একই সময়ে লোকসান  ছিল ৯২ পয়সা।

৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ১৫ টাকা।

বিডি সার্ভিসেস: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান (ইপিএস) হয়েছে ১৭ পয়সা। গত বছর একই সময়ে লোকসান হয়েছিল ১ টাকা ৭৮ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান কমেছে ১ টাকা ৬১ পয়সা বা ৯০ শতাংশ।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ৪ টাকা ৭৫ পয়সা। গত বছরের একই সময়ে লোকসান ছিল ৫ টাকা ৭৬ পয়সা।

৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২৩৮ টাকা ২৮ পয়সা।

রহিমা ফুড: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ৩৫ পয়সা। গত বছর একই সময়ে লোকসান হয়েছিল ০৬ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় হয়েছে ৪৯ পয়সা। গত বছরের একই সময়ে লোকসান ছিল ০.০৩ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৯ টাকা ৭৭ পয়সা।

আরও পড়ুন: ১১ লাখ শেয়ার বিক্রির ঘোষণা

মেঘনা সিমেন্ট: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ৩৪ পয়সা। গত বছর একই সময়ে আয় হয়েছিল ৫০ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় হয়েছে ৬৫ পয়সা। গত বছরের একই সময়ে লোকসান ছিল ৯২ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৫২ টাকা ৩৫ পয়সা।

সোনারগাঁও টেক্সটাইল: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ঊচঝ) হয়েছে ০.০৫ পয়সা। গত বছর একই সময়ে আয় হয়েছিল ২৮ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি ইপিএস হয়েছে ১৫ পয়সা। গত বছরের একই সময়ে আয় ছিল ২০ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১১ টাকা ৪৬ পয়সা।

ডেসকো: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ঊচঝ) হয়েছে ০.০৮ পয়সা। গত বছর একই সময়ে আয় হয়েছিল ০.৩৭ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি ইপিএস হয়েছে ২১ পয়সা। গত বছরের একই সময়ে আয় ছিল ৫১ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৬৬ টাকা ০৮ পয়সা।

ইয়াকিন পলিমার: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান (EPS) হয়েছে ২১ পয়সা। গত বছর একই সময়ে আয় হয়েছিল ৬৪ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৪৯ পয়সা। গত বছরের একই সময়ে আয় ছিল ৫০ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৫ টাকা ৬৭ পয়সা।

আমরা টেকনোলজিস: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ঊচঝ) হয়েছে ১ টাকা ৩১ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৪১ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২ টাকা ৩৫ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৯০ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৩৮ টাকা ০৪ পয়সা।

লিগ্যাসি ফুটওয়্যার: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১৭ পয়সা। গত বছর একই সময়ে ০৩ পয়সা আয় হয়েছিল।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৭৯ পয়সা। গত বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় হয়েছিল ১১ পয়সা।

৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৯ টাকা ০৪ পয়সা।

ইস্টার্ন লুব্রিকেন্ট ব্লেন্ডার: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ৬ টাকা ২৬ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ১ টাকা ২২ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় বেড়েছে ৫ টাকা ০৪ পয়সা বা ৪১৩ শতাংশ।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় হয়েছে ৬ টাকা ৫১ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ২ টাকা ৯৬ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় বেড়েছে ৩ টাকা ৫৫ পয়সা বা ১২০ শতাংশ।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৯৪ টাকা ০৩ পয়সা।

ফুওয়াং ফুডস: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ১০ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৩ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় বেড়েছে ৭ পয়সা বা ২৩৩ শতাংশ।

৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৩ টাকা ৮০ পয়সা।

অ্যাসোসিয়েটেড অক্সিজেন: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩৩ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৪২ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় কমেছে ৯ পয়সা বা ২১ শতাংশ।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৭৪ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৮৮ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় কমেছে ১৪ পয়সা বা ১৬ শতাংশ।

৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৮ টাকা ৪৯ পয়সা।

তমিজউদ্দিন টেক্সটাইল: দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৮৬ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ৮৫ পয়সা।

৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ২টাকা ৭২ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ২ টাকা ৬০ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৮৬ টাকা ৭৯ পয়সা।

এসকে ট্রিমস অ্যান্ড ইন্ডাস্ট্রিজ: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩৪ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ২৫ পয়সা।

হিসাববছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৬৬ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৪৯ পয়সা।

এছাড়া, ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৫ টাকা ৫৭ পয়সা।

এস.আলম কোল্ড রোল্ড স্টিলচলতি হিসাববছরের ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩০ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ২১ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় বেড়েছে ৯ পয়সা বা ৪৩ শতাংশ।

৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৮ টাকা ৮৬ পয়সা।

বেক্সিমকো: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিট্টির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ৩ টাকা ৬০ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৪ টাকা ৪৫ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিট্টির শেয়ারপ্রতি আয় হয়েছে ৭ টাকা ৩৫ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৮ টাকা ৪৮ পয়সা।

৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৯৩ টাকা ৫২ পয়সা।

আমরা নেটওয়ার্ক: দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর’২২-ডিসেম্বর’২২) কোম্পানির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৩১ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ৪১ পয়সা।

৬ মাসে (জুলাই, ২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ৩৫ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ৯০ পয়সা।

৩১ ডিসেম্বর ২০২২ শেষে কোম্পানিটির শেয়ারপ্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৩৮ টাকা ০৪ পয়সা।

শাহজীবাজার পাওয়ারদ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি ১ টাকা ৩৮ পয়সা লোকসান হয়েছে । গত বছর একই সময়ে শেয়ার প্রতি ১ টাকা ১৪ পয়সা আয় হয়েছিল।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি ৯৫ পয়সা লোকসান হয়েছে। গত বছরের একই সময়ে ৩ টাকা ১৯ পয়সা আয় হয়েছিল।

এছাড়া, ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৩৭ টাকা ২৫ পয়সা।

আরও পড়ুন: বৈদেশিক ঋণের অর্থছাড় কমেছে ৩৯ কোটি ডলার

আর্গন ডেনিমস: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ০৩ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ০৭ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় হয়েছে ২৩ পয়সা। গত বছরের একই সময়ে লোকসান ছিল ৪৬ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২৩ টাকা ৬৪ পয়সা।

এইচআর টেক্সটাইল: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ৫৪ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৪৬ পয়সা (রিস্টেটেড)।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় হয়েছে ১ টাকা ৫২ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ১ টাকা ৪ পয়সা (রিস্টেটেড)।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৪৬ টাকা ৮৭ পয়সা।

ইভিন্স টেক্সটাইল: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১০ পয়সা। গত বছর একই সময়ে সমন্বিত ইপিএস হয়েছিল ০৫ পয়সা।

হিসাববছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় হয়েছে ২৬ পয়সা। গত বছরের একই সময়ে সমন্বিত আয় হয়েছিলো ছিল ২০ পয়সা।

এছাড়া, ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১২ টাকা ৩২ পয়সা।

এইচআর টেক্সটাইল: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ৫৪ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৪৬ পয়সা (রিস্টেটেড)।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় হয়েছে ১ টাকা ৫২ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ১ টাকা ৪ পয়সা (রিস্টেটেড)।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৪৬ টাকা ৮৭ পয়সা।

ইন্ট্রাকো রিফুয়েলিং স্টেশন: দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর’২২-ডিসেম্বর’২২) কোম্পানির শেয়ারপ্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ৪৯ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) ছিল ২১ পয়সা।

৬ মাসে (জুলাই, ২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ১ টাকা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) ছিল ৬৭ পয়সা।

৩১ ডিসেম্বর ২০২২ শেষে কোম্পানিটির শেয়ারপ্রতি সমন্বিত সম্পদ (এনএভি) হয়েছে ১২ টাকা ৫০ পয়সা।

বারাকা পতেঙ্গা পাওয়ার: দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর’২২-ডিসেম্বর’২২) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৭০ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ৭২ পয়সা।

অপরদিকে, ৬ মাসে (জুলাই, ২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১ টাকা ৫৭ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ১ টাকা ৮৫ পয়সা।

৩১ ডিসেম্বর ২০২২ শেষে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ২৬ টাকা ২৮ পয়সা।

অগ্নি সিস্টেমস: দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর’২২-ডিসেম্বর’২২) কোম্পানির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৩১ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ২৭ পয়সা।

৬ মাসে (জুলাই, ২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৬৯ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ৫৭ পয়সা।

৩১ ডিসেম্বর ২০২২ শেষে কোম্পানিটির শেয়ারপ্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১৫ টাকা ৫১ পয়সা।

আরও পড়ুন: প্রাইম ফাইন্যান্স ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ডিভিডেন্ড ঘোষণা

শাইনপুকুর সিরামিকস: দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর’২২-ডিসেম্বর’২২) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১৫ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ০৮ পয়সা।

অপরদিকে, ৬ মাসে (জুলাই, ২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২৫ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ১০ পয়সা।

এছাড়া, ৩১ ডিসেম্বর ২০২২ শেষে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৩১ টাকা ৫৮ পয়সা।

মেঘনা পেট্রোলিয়াম: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৮ টাকা ৩৪ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৬ টাকা ৫১ পয়সা।

হিসাববছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১৭ টাকা ০৪ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ১২ টাকা ৭৪ পয়সা।

এছাড়া, ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৯১ টাকা ১৯ পয়সা।

খুলনা পাওয়ার: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি ৩ পয়সা লোকসান হয়েছে। গত বছর একই সময়ে ৮ পয়সা লোকসান হয়েছিল।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি ২ টাকা লোকসান হয়েছে। গত বছরের একই সময়ে লোকসান হয়েছিল ১৮ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৮ টাকা ৮৭ পয়সা।

অ্যাপেক্স স্পিনিং: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ১ টাকা ১০ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ১ টাকা ১৬ পয়সা।

৬ মাসে (জুন’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৭২ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ১ টাকা ৮১ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৬০ টাকা ২১ পয়সা।

এএমসিএল প্রাণ: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ১ টাকা ৯২ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ২ টাকা ১০ পয়সা।

৬ মাসে (জুন’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩ টাকা ৮৭ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৪ টাকা ৩৫ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৮৭ টাকা ২৬ পয়সা।

শেফার্ড ইন্ডাস্ট্রিজ: দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১৪ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৩২ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় কমেছে ১৮ পয়সা বা ৫৬ শতাংশ।

৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২২) কোম্পানিটির ইপিএস হয়েছে ৪০ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৬১ পয়সা। সেই হিসাবে আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় কমেছে ২১ পয়সা বা ৩৪ শতাংশ।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৫ টাকা ১৬ পয়সা।

শমরিতা হাসপাতাল: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২০ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ১৮ পয়সা। সেই হিসাবে আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় বেড়েছে ২ পয়সা বা ১১ শতাংশ।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩৪ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ১ টাকা ২০ পয়সা।

এছাড়া, ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে সমন্বিতভাবে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৪৮ টাকা ৭৪ পয়সা।

রোববার

সিনোবাংলা ইন্ডাস্ট্রিজ: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ২৮ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ২৯ পয়সা।

৬ মাসে (জুন’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৬১ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৫৮ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২৮ টাকা ৪৮ পয়সা।

অ্যাপেক্স ফুডস: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ১ টাকা ৫৭ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৪৩ পয়সা।

৬ মাসে (জুন’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩ টাকা ৫৭ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ১ টাকা ১০ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১২৫ টাকা ৩৩ পয়সা।

পদ্মা অয়েল: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ৮ টাকা ৯২ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৫ টাকা ৯২ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় বেড়েছে ৩ টাকা বা ৫১ শতাংশ।

৬ মাসে (জুন’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় হয়েছে ১৬ টাকা ১৩ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ১১ টাকা ৬৭ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় বেড়েছে ৪ টাকা ৪৬ পয়সা বা ৩৮ শতাংশ।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৯৬ টাকা ৫১ পয়সা।

সাভার রিফ্র্যাক্টরিজ লিমিটেড: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির (অক্টোবর’২২-ডিসেম্বর’২২) কোম্পানির শেয়ার প্রতি সমন্বিত লোকসান (ইপিএস) হয়েছে ৭১ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি সমন্বিত লোকসান (ইপিএস) ছিল ২০ পয়সা।

৬ মাসে (জুলাই, ২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত লোকসান (ইপিএস) হয়েছে ১ টাকা ৬০ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি সমন্বিত লোকসান (ইপিএস) ছিল ৫৩ পয়সা।

৩১ ডিসেম্বর ২০২২ শেষে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত সম্পদ (এনএভি) হয়েছে ৯৩ টাকা ৯২ পয়সা।

বেঙ্গল উইন্ডসর: কোম্পানিটির দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১৫ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ১৩ পয়সা।

৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩১ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ২৯ পয়সা।

৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২৫ টাকা ৬৬ পয়সা।

আমান ফিড: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ২৩ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৯১ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় কমেছে ৬৮ পয়সা বা ৭৫ শতাংশ।

৬ মাসে (জুন’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় হয়েছে ৩৬ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ১ টাকা ৮৫ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় কমেছে ১ টাকা ৪৯ পয়সা বা ৮১ শতাংশ।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৩২ টাকা ৮৯ পয়সা।

দি ইবনে সিনা ফার্মাসিউটিক্যালস: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির সমন্বিত শেয়ারপ্রতি আয় (সমন্বিত ইপিএস) হয়েছে ৫ টাকা ৯০ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৫ টাকা ৯৭ পয়সা।

৬ মাসে (জুন’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির সমন্বিত শেয়ারপ্রতি আয় হয়েছে ১০ টাকা ৫৩ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ১০ টাকা ৪৯ পয়সা। সেই হিসাবে আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় বেড়েছে ৪ পয়সা বা দশমিক ৩৮ শতাংশ।

এছাড়া, ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে সমন্বিতভাবে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৮৭ টাকা ৮৩ পয়সা।

আমান কটন: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান (EPS) হয়েছে ০২ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ২৯ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় কমেছে ২৭ পয়সা বা ৯৩ শতাংশ।

৬ মাসে (জুন’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২৯ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৫৫ পয়সা।আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় কমেছে ২৬ পয়সা বা ২৮ শতাংশ।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৩৪ টাকা ৯২ পয়সা।

রংপুর ফাউন্ডারি: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ৯৯ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ১ টাকা ০৫ পয়সা।

৬ মাসে (জুন’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২ টাকা ১৪ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ২ টাকা ১৯ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৩০ টাকা ৪৬ পয়সা।

সিভিও পেট্রোকেমিক্যাল: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১২ পয়সা। গত বছর একই সময়ে লোকসান হয়েছিল ৬৪ পয়সা।

৬ মাসে (জুন’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ৭৪ পয়সা। গত বছরের একই সময়ে লোকসান ছিল ১ টাকা ১৬ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৭ টাকা ০৬ পয়সা।

রেনউইক যজ্ঞেশ্বর: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান (EPS) হয়েছে ৫ টাকা ৬০ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৩ টাকা ৮৫ পয়সা।

৬ মাসে (জুন’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১০ টাকা ৫৭ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৯ টাকা ৭৭ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ঋণাত্বক ৭৭ টাকা ০৬ পয়সা।

অলিম্পিক অ্যাক্সেসরিজ: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান (EPS) হয়েছে ৪ পয়সা  গত বছর একই সময়ে লোকসান হয়েছিল ৪ পয়সা।

৬ মাসে (জুন’২২–ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় হয়েছে ২১ পয়সা। গত বছরের একই সময়ে ছিল লোকসান ১১ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটিরি শেয়ারপ্রতি লোকসান বেড়েছে ১০ পয়সা বা ৯১ শতাংশ।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৩ টাকা ১৭ পয়সা।

ঢাকা/এসএ

শেয়ার করুন

x

সপ্তাহজুড়ে ১৫৪ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

আপডেট: ০৯:৫০:৪৮ পূর্বাহ্ন, শনিবার, ৪ ফেব্রুয়ারী ২০২৩

সদ্য সমাপ্ত সপ্তাহে (২৯ জানুয়ারী-২ ফেব্রুয়ারী) পুঁজিবাজারে তালিকাভুক্ত ভিন্ন ভিন্ন খাতের ১৫৪ কোম্পানির পরিচালনা পর্ষদ গত ৩০ সেপ্টেমবর ও ৩১ ডিসেম্বর, ২০২২  সমাপ্ত সময়ের প্রথম ও দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর’২২-ডিসেম্বর’২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানিগুলোর পরিচালনা পর্ষদের বৈঠকে চলতি হিসাববছরের প্রথম ও দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদনের পর তা প্রকাশ করা হয়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এই তথ্য জানা গেছে।

অর্থনীতি ও শেয়ারবাজারের গুরুত্বপূর্ন সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন: ফেসবুকটুইটারলিংকডইনইন্সটাগ্রামইউটিউব

কোম্পানিগুলো হচ্ছে:-

হাওয়েল টেক্সটাইল: চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ১ টাকা ৪৫ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৭৬ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় বেড়েছে ৬৯ পয়সা বা ৯১ শতাংশ।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় হয়েছে ৩ টাকা ৪ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ১ টাকা ৭৪ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় বেড়েছে ১ টাকা ৩০ পয়সা বা ৭৫ শতাংশ।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৩৪ টাকা ৮৯ পয়সা।

বীচ হ্যাচারি: চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ২৯ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৩১ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় হয়েছে ৬০ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ২ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১০ টাকা ৩২ পয়সা।

ইফাদ অটোস: চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১৩ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৫৩ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ৬৫ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৯৩ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৩৯ টাকা ৩৮ পয়সা।

অলটেক্স ইন্ডাস্ট্রিজ: চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ২ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ১ টাকা ৩৬ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ১ টাকা ৯৫ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ১২ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৬ টাকা ৮০ পয়সা।

ফরচুন সুজ: চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৭ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৭৫ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় কমেছে ৬৮ পয়সা বা ৯১ শতাংশ।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় হয়েছে ১ টাকা ১৯ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ১ টাকা ৯৮ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় কমেছে ৭৯ পয়সা বা ৪০ শতাংশ।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৪ টাকা ৮৮ পয়সা।

বিকন ফার্মা: চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ১ টাকা ৬১ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ১ টাকা ০৭ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় হয়েছে ২ টাকা ৬০ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ২ টাকা ৫৯ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২৬ টাকা ৭৬ পয়সা।

ইনফরমেশন সার্ভিসেস: চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ১৩ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ১৪ পয়সা।

হিসাববছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় হয়েছে ২৭ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ২৬ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৪ টাকা ৮৮ পয়সা।

সোনালী আঁশ: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৯০ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৪৪ পয়সা।

গত ৩০ সেপ্টেমবর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২২৩ টাকা ৪৮ পয়সা।

ডমিনেজ স্টিল: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ২৬ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ১৫ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় হয়েছে ২৯ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৩০ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৭ টাকা ৩৮ পয়সা।

গোল্ডেন সন: চলতি হিসাববছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির সমন্বিত শেয়ারপ্রতি লোকসান হয়েছে ৩৯ পয়সা। গত বছরের একই সময়ে সমন্বিত আয় ছিল ৩৪ পয়সা।

৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির সমন্বিত শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৯ টাকা ৩৫ পয়সা।

প্রাইম টেক্সটাইল: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির সমন্বিত শেয়ারপ্রতি লোকসান (ইপিএস) হয়েছে ২ টাকা ১২ পয়সা। গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় হয়েছিল ১৬ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ২ টাকা ২০ পয়সা। গত বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় হয়েছিল ৩০ পয়সা।

৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৭৩ টাকা ৩৮ পয়সা।

ফার ইস্ট নিটিং: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৫২ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ২১ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় হয়েছে ৪৫ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৪৩ পয়সা।

৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৮ টাকা ৯৫ পয়সা।

ঢাকা ডাইং: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ০৩ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৪২ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় হয়েছে ০৬ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৭৩ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৩৪ টাকা ৭১ পয়সা।

লাভেলো: দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর’২২-ডিসেম্বর’২২) কোম্পানির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১৭ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ১৫ পয়সা।

৩১ ডিসেম্বর ২০২২ শেষে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১২ টাকা ৪৩ পয়সা।

সামিট এলায়েন্স পোর্ট: দ্বিতীয় প্রান্তিকে (জুলাই, ২২-ডিসেম্বর’২২) ৬ মাসে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৮৮ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ৪৫ পয়সা।

এছাড়া, ৩১ ডিসেম্বর ২০২২ শেষে কোম্পানিটির শেয়ারপ্রতি সম্পদ (এনএভিপিএস) হয়েছে ৩৩ টাকা ৭২ পয়সা।

মুন্নু ফেব্রিক্স: দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর’২২-ডিসেম্বর’২২) কোম্পানির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ০৩ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ০৪ পয়সা।

৬ মাসে (জুলাই, ২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ০৬ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ০৫ পয়সা।

৩১ ডিসেম্বর ২০২২ শেষে কোম্পানিটির শেয়ারপ্রতি সম্পদ (এনএভি) হয়েছে ২৫ টাকা ৩৭ পয়সা।

এপেক্স ফুটওয়্যার: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানির শেয়ারপ্রতি ২ টাকা ৭৯ পয়সা আয় হয়েছে। গত বছর একই সময়ে আয় হয়েছিল ১ টাকা ৫০ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় হয়েছে ৫ টাকা ২২ পয়সা। গত বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় হয়েছিল ৩ টাকা ৬৮ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৩৩১ টাকা ৯৯ পয়সা।

রেনেটা: দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর’২২-ডিসেম্বর’২২) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৭ টাকা ৬৬ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ১১ টাকা ৮৯ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় কমেছে ৪ টাকা ২৩ পয়সা বা ৩৫ শতাংশ।

অপরদিকে, ৬ মাসে (জুলাই, ২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১৮ টাকা ৫২ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ২৩ টাকা ৯৪ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় কমেছে ৫ টাকা ৪২ পয়সা বা ২৩ শতাংশ।

এছাড়া, ৩১ ডিসেম্বর ২০২২ শেষে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ২৬১ টাকা ৮৫ পয়সা।

মনোস্পুল পেপার: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ১ টাকা ৬১ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৮৫ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩ টাকা ১৫ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ১ টাকা ১৪ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৪৭ টাকা ০৩ পয়সা।

ফাইন ফুডস: হিসাববছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ পয়সা। গত বছরের একই সময়ে ২ পয়সা লোকসান হয়েছিল।

এছাড়া, ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ১০ টাকা ৫১ পয়সা।

পেপার প্রসেসিং: দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর’২২-ডিসেম্বর’২২) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৯১ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ১ টাকা ৩৩ পয়সা।

৬ মাসে (জুলাই, ২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৭৯ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ২ টাকা ১২ পয়সা।

এছাড়া, ৩১ ডিসেম্বর ২০২২ শেষে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৩২ টাকা ৫৭ পয়সা।

মালেক স্পিনিং: দ্বিতীয় প্রান্তিকে সমন্বিতভাবে কোম্পানিটির শেয়ারপ্রতি ৫৪ পয়সা লোকসান হয়েছে। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ১ টাকা ১০ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) সমন্বিতভাবে শেয়ারপ্রতি আয় হয়েছে ৬৭ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ১ টাকা ৯২ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৪৯ টাকা ৫৮ পয়সা।

সিলভা ফার্মাসিউটিক্যালস: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ১৪ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ২২ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় হয়েছে ৩৩ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৫০ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৭ টাকা ১৯ পয়সা।

এমজেএল বাংলাদেশ: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ২ টাকা ০৫ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ১ টাকা ৫০ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় হয়েছে ৪ টাকা ১৬ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৩ টাকা ৩৭ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৩৯ টাকা ৭২ পয়সা।

ওয়াটা কেমিক্যাল: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ৫৩ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ১ টাকা ৫১ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৮২ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ২ টাকা ৫২ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৬০ টাকা ৩৩ পয়সা।

আফতাব অটোমোবাইলস: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি কনসুলেটেড আয় (EPS) হয়েছে ০.০১ পয়সা। গত বছর একই সময়ে লোকসান হয়েছিল দশমিক ০.২০ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ০.০২ পয়সা। গত বছরের একই সময়ে লোকসান ছিল ২৯ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি কনসুলেটেড নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৫১ টাকা ৫৬ পয়সা।

আনলিমা ইয়ার্ন: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.০৭ পয়সা। গত বছর একই সময়ে লোকসান হয়েছিল ০.৮ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ০.০৮  পয়সা। গত বছরের একই সময়ে লোকসান ছিল ০.২৩ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি কনসুলেটেড নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১০ টাকা ৪২ পয়সা।

আনোয়ার গ্যালভানাইজিং: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ২ টাকা ১ পয়সা। গত বছর একই সময়ে আয় হয়েছিল ২ টাকা ২৭ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় হয়েছে ৩ টাকা ২ পয়সা। গত বছরের একই সময়ে আয় ছিল ৬ টাকা ৯৪ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২৪ টাকা ৮৩ পয়সা।

বিডি থাই অ্যালুমিনিয়াম: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান (EPS) হয়েছে ১৫ পয়সা। গত বছর একই সময়ে আয় হয়েছিল ১ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ২৬ পয়সা। গত বছরের একই সময়ে আয় ছিল ১৩ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২৮ টাকা ০৭ পয়সা।

ন্যাশনাল হাউজিং: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ৩ পয়সা। গত বছর একই সময়ে লোকসান হয়েছিল ৪ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় হয়েছে ৭ পয়সা। গত বছরের একই সময়ে লোকসান ছিল ১ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১১ টাকা ৯০ পয়সা।

অলিম্পিক ইন্ডাস্ট্রিজ: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ২ টাকা ৯৩ পয়সা। গত বছর একই সময়ে আয় হয়েছিল ১ টাকা ৫৪ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় হয়েছে ৫ টাকা ২৬ পয়সা। গত বছরের একই সময়ে আয় ছিল ৩ টাকা ৬১ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৪৭ টাকা ৬০ পয়সা।

জুট স্পিনার্স: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান (EPS) হয়েছে ১১ টাকা ৭৬ পয়সা। গত বছর একই সময়ে লোকসান হয়েছিল ১০ টাকা ৮৩ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ২৪ টাকা ২১ পয়সা। গত বছরের একই সময়ে লোকসান ছিল ২১ টাকা ৬৮ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল  ঋণাত্বক ৪৬২ টাকা ৬৩ পয়সা।

দেশবন্ধু পলিমার: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ১০ পয়সা। গত বছর একই সময়ে আয় হয়েছিল ২০ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় হয়েছে ১৮ পয়সা। গত বছরের একই সময়ে আয় ছিল ৩৩ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৮ টাকা ৩৯ পয়সা।

এ্যাকটিভ ফাইন: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান (EPS) হয়েছে ১ পয়সা। গত বছর একই সময়ে লোকসান হয়েছিল ৬ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় হয়েছে ১০ পয়সা। গত বছরের একই সময়ে আয় ছিল ২১ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২২ টাকা ১৫ পয়সা।

বিডি অটোকার্স: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ১৫ পয়সা। গত বছর একই সময়ে আয় হয়েছিল ১৪ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় হয়েছে ৪৪ পয়সা। গত বছরের একই সময়ে আয় ছিল ২৬ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৭ টাকা ২৩ পয়সা।

হামিদ ফেব্রিক্স: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ৪ পয়সা। গত বছর একই সময়ে আয় হয়েছিল ১৫ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় হয়েছে ৩৫ পয়সা। গত বছরের একই সময়ে আয় ছিল ১৮ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৩৮ টাকা ৫৬ পয়সা।

জেমিনি সি ফুড: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ৩ টাকা ১ পয়সা। গত বছর একই সময়ে আয় হয়েছিল ২ টাকা ৭০ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় হয়েছে ৭ টাকা ১০ পয়সা। গত বছরের একই সময়ে আয় ছিল ৩ টাকা ৯৪ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৭ টাকা ১৮ পয়সা।

রহিম টেক্সটাইল: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান (EPS) হয়েছে ২ টাকা ৭১ পয়সা। গত বছর একই সময়ে আয় হয়েছিল ৯৪ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ৪ টাকা ৭১ পয়সা। গত বছরের একই সময়ে আয় ছিল ১ টাকা ৪৬ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৩৩ টাকা ২৬ পয়সা।

বসুন্ধরা পেপার: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ৫৫ পয়সা। গত বছর একই সময়ে আয় হয়েছিল ৬৫ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় হয়েছে ১ টাকা ৭৫ পয়সা। গত বছরের একই সময়ে আয় ছিল ১ টাকা ৪ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৭৬ টাকা ৬ পয়সা।

খান ব্রাদার্স পিপি: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান (EPS) হয়েছে ১ পয়সা। গত বছর একই সময়ে লোকসান হয়েছিল ৫ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ২ পয়সা। গত বছরের একই সময়ে লোকসান ছিল ১২ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১১ টাকা ৯২ পয়সা।

দুলামিয়া কটন: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান (EPS) হয়েছে ২০ পয়সা। গত বছর একই সময়ে লোকসান হয়েছিল ২৭ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ৩৭ পয়সা। গত বছরের একই সময়ে লোকসান ছিল ৫৮ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ঋণাত্বক ৩৮ টাকা ৮৮ পয়সা।

জেএমআই সিরিঞ্জ: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ৩২ পয়সা। গত বছর একই সময়ে আয় হয়েছিল ১ টাকা ৫০ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় হয়েছে ৯৭ পয়সা। গত বছরের একই সময়ে আয় ছিল ২ টাকা ১৩ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৯২ টাকা ৩৩ পয়সা।

জিকিউ বলপেন: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান (EPS) হয়েছে ১ টাকা ১৯ পয়সা। গত বছর একই সময়ে লোকসান হয়েছিল ৭৮ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ২ টাকা ২৩ পয়সা। গত বছরের একই সময়ে লোকসান ছিল ১ টাকা ৬৯ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১২০ টাকা ৮০ পয়সা।

আরও পড়ুন: লেনদেনের শীর্ষে জেনেক্স ইনফোসিস

মেঘনা পেট: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান (EPS) হয়েছে ৬ পয়সা। গত বছর একই সময়ে লোকসান হয়েছিল ৬ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ১২ পয়সা। গত বছরের একই সময়ে লোকসান ছিল ১২ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ঋণাত্বক ৪ টাকা ৯৭ পয়সা।

মেঘনা কনডেন্সড মিল্ক: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান (EPS) হয়েছে ৫৭ পয়সা। গত বছর একই সময়ে লোকসান হয়েছিল ১ টাকা ৭৪ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ১ টাকা ১৬ পয়সা। গত বছরের একই সময়ে লোকসান ছিল ৩ টাকা ৭০ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ঋণাত্বক ৭১ টাকা ২৫ পয়সা।

ওরিয়ন ফার্মা: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ১ টাকা ১৯ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ১ টাকা ৭২ পয়সা।

৬ মাসে (জুন’২২-ডিসেম্বর’২২) কোম্পানিট্টির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৯১ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ২ টাকা ০২ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৯১ টাকা ৭৫ পয়সা।

স্কয়ার ফার্মাসিউটিক্যালস: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ৫ টাকা ৭৮ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৫ টাকা ২৪ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১১ টাকা ৯৯ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ১০ টাকা ৮৮ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১১৮ টাকা ৫৩ পয়সা।

আরডি ফুড: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ২৮ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৩৯ পয়সা।

৬ মাসে (জুন’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৭৫ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৭৯ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৫ টাকা ৮৬ পয়সা।

জেনারেশন নেক্সট: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০৩ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ০৪ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ০২ পয়সা। গত বছরের একই সময়ে লোকসান হয়েছিল ০১ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১১ টাকা ৮৪ পয়সা।

মেট্রো স্পিনিং: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ৪৭ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৪৫ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৯৮ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৮৫ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২০ টাকা ৯৭ পয়সা।

এডভেন্ট ফার্মা: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ২৯ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ২৮ পয়সা।

৬ মাসে (জুন’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৬৯ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৬৭ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৪ টাকা ৬৫ পয়সা।

স্টাইল ক্রাফট: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ১ টাকা ১৬ পয়সা। গত বছর একই সময়ে লোকসান হয়েছিলো ২ টাকা ৩৭ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ১ টাকা ১০ পয়সা। গত বছরের একই সময়ে লোকসান হয়েছিলো ৪ টাকা ২০ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৫ টাকা ৯৭ পয়সা।

এপেক্স ট্যানারি: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১ টাকা ৯৫ পয়সা। গত বছর একই সময়ে ৭ পয়সা আয় হয়েছিল।

৬ মাসে (জুলাই’২১-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৩ টাকা ৪৮ পয়সা। গত বছরের একই সময়ে ১৬ পয়সা আয় হয়েছে।

গত ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ৫৯ টাকা ০৬ পয়সা।

প্যাসিফিক ডেনিমস: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০৫ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ১০ পয়সা।

৬ মাসে (জুন’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১৪ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ২২ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৩ টাকা ৬৬ পয়সা।

একমি পেস্টিসাইড: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ৩৮ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৫২ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৬৯ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৯৯ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৮ টাকা ১৮ পয়সা।

কোহিনূর কেমিক্যাল: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ৩ টাকা ৫৬ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৩ টাকা।

৬ মাসে (জুন’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৬ টাকা ৭৬ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৫ টাকা ৩৭ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৬৪ টাকা ৮২ পয়সা।

কেডিএস এক্সেসরিজ: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪৪ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৬৩ পয়সা।

৬ মাসে (জুন’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ১৪ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ১ টাকা ১৮ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২৫ টাকা ১২ পয়সা।

ম্যাকসন্স স্পিনিং: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০৩ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ১ টাকা ০১ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৭৪ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ১ টাকা ৭৬ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২১ টাকা ৭৯ পয়সা।

আইটিসি: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ৬৩ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৫০ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৯ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৮৪ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৭ টাকা ৬৪ পয়সা।

স্কয়ার টেক্সটাইল: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় (Consolidated  EPS) হয়েছে ৫২ পয়সা। গত বছর একই সময়ে সমন্বিত ইপিএস হয়েছিল ২ টাকা ৩৮ পয়সা।

৬ মাসে (জুন’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় হয়েছে ২ টাকা ৮২ পয়সা। গত বছরের একই সময়ে সমন্বিত ইপিএস ছিল ৪ টাকা ৬৮ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৪৫ টাকা ৯৫ পয়সা।

আরও পড়ুন: পুঁজিবাজার উন্নয়নে বাংলাদেশ ব্যাংক মনিটরিংয়ে সহায়তা করতে পারে: শেখ শামসুদ্দিন

ড্যাফোডিল কম্পিউটার্স: চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ১৯ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ১৮ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় হয়েছে ৪১ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৩৬ পয়সা।

জেএমআই হসপিটাল: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ৫২ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৬৬ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ০৫ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ১ টাকা ২৯ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৩২ টাকা

বিডিকম অনলাইন: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ৪৫ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৪৭ পয়সা।

৬ মাসে (জুন’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৭৭ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৭৫ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৫ টাকা ৫২ পয়সা।

তসরিফা ইন্ডাস্ট্রিজ: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ৩২ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ২৭ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৫৯ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৪৩ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৩০ টাকা ২৯ পয়সা।

সী পার্ল: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ২ টাকা ২৩ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৮১ পয়সা।

৬ মাসে (জুন’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় হয়েছে ৩ টাকা ৫০ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৭২ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৪ টাকা ১৭ পয়সা।

ওরিয়ন ইনফিউশন: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ৪০ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ২৬ পয়সা।

৬ মাসে (জুন’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় হয়েছে ১ টাকা ০৩ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৯৮ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৩ টাকা ৩৭ পয়সা।

জেনারেশন: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩৮ পয়সা। গত বছর একই সময়ে ৩৭ পয়সা আয় হয়েছিল।

৬ মাসে (জুলাই’২১-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৮০ পয়সা। গত বছরের একই সময়ে ৭৭ পয়সা আয় হয়েছে।

৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ২১ টাকা ৮৫ পয়সা।

এস্কয়ার নিট: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি লোকসান হয়েছে ৮১ পয়সা। গত বছর একই সময়ে সমন্বিত ইপিএস হয়েছিল ৬৩ পয়সা।

৬ মাসে (জুন’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি লোকসান হয়েছে ৫১ পয়সা। গত বছরের একই সময়ে সমন্বিত আয় ছিল ১ টাকা ৩৭ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে সমন্বিতভাবে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৬৪ টাকা ৭৬ পয়সা।

ইষ্টার্ন কেবলস: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ২০ পয়সা। গত বছর একই সময়ে ৮০ পয়সা লোকসান হয়েছিল।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২৮ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ১ টাকা ৮১ পয়সা লোকসান হয়েছিল।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৩৪৪ টাকা ৩৪ পয়সা।

একমি ল্যাবরেটরিজ: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS হয়েছে ২ টাকা ৫২ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ২ টাকা ৪০ পয়সা।

৬ মাসে (জুন’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৫ টাকা ৪৫ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৫ টাকা ১৭ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১০৪ টাকা ৯৫ পয়সা।

মুন্নু সিরামিক: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১১ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৪৩ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির আয় কমেছে ৩২ পয়সা বা ৭৪ শতাংশ।

হিসাববছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১৫ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৬৪ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির আয় কমেছে ৪৯ পয়সা বা ৭৭ শতাংশ।

এছাড়া, ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৮২ টাকা ৬৪ পয়সা।

মুন্নু এগ্রো: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ৬৯ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৪৯ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৩৬ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৮৫ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৭৪ টাকা ৩৬ পয়সা।

সিলকো ফার্মাসিউটিক্যালস: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ১৫ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ১৩  পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৪৪ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৪৭ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২২ টাকা  ৪৪ পয়সা।

কুইন সাউথ টেক্সটাইল: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয়  (EPS) হয়েছে ৫৬ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল  ৫৭ পয়সা।

৬ মাসে (জুন’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২৫ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ২৭ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৫ টাকা ১৩ পয়সা।

যমুনা অয়েল: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৯ টাকা ২৯ পয়সা। গত বছর একই সময়ে আয় হয়েছিলো ৪ টাকা ৭৬ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে  ১৫ টাকা ২৭ পয়সা। গত বছরের একই সময়ে আয় হয়েছিলো ৮ টাকা ৪৩ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২০১ টাকা ৮৯ পয়সা।

জেনেক্স ইনফোসিস: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় (সমন্বিত ইপিএস) হয়েছে ১ টাকা ২২ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ১ টাকা ২১ পয়সা।

হিসাববছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় হয়েছে ২ টাকা ৬১ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ২ টাকা ৪৯ পয়সা।

এছাড়া, ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৮ টাকা ৫১ পয়সা।

হামিদ ফেব্রিকস: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ৪ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ১৫ পয়সা।

মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩৫ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ১৮ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৩৮ টাকা ৫৬ পয়সা।

বাংলাদেশ সাবমেরিন ক্যাবল: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয়  (Basic EPS) হয়েছে ৪ টাকা ৩৭ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৩ টাকা ৬৪ পয়সা।

৬ মাসে (জুন’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৮ টাকা ৭০ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৬ টাকা ৮৫ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৭৫ টাকা ১৫ পয়সা।

ডরিন পাওয়ার: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে  ১ টাকা ২৩ পয়সা। গত বছর একই সময়ে আয় হয়েছিল ২ টাকা ০৮ পয়সা।

৬ মাসে (জুন’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৭৬ পয়সা। গত বছরের একই সময়ে ছিল টাকা  ৪ টাকা ৩৪ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে সমন্বিতভাবে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল  ৪৭ টাকা  ৬৮ পয়সা।

ফার কেমিক্যাল: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১৮ পয়সা। গত বছর একই সময়ে লোকসান হয়েছিল ১৩ পয়সা।

৬ মাসে (জুন’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে  ২৪ পয়সা। গত বছরের একই সময়ে লোকসান ছিল ১৬ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১১ টাকা ৮৬ পয়সা।

জিবিবি পাওয়ার: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২৭ পয়সা। গত বছর একই সময়ে  ২৫ পয়সা আয় হয়েছিল।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৫৩ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৬০ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ২০ টাকা ৫০ পয়সা।

সাফকো স্পিনিংস: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১ টাকা ৭১ পয়সা। গত বছর একই সময়ে  ইপিএস হয়েছিল ০২ পয়সা।

হিসাববছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ০২ টাকা। গত বছরের একই সময়ে আয় ছিল ০৪ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল  ১৯ টাকা ২৫ পয়সা।

প্যারামাউন্ট টেক্সটাইল: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে  ২ টাকা ৩৬ পয়সা। গত বছর একই সময়ে  ইপিএস হয়েছিল ১ টাকা ৫২ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে  ৩ টাকা ৯৮ পয়সা। গত বছরের একই সময়ে ছিল  ২ টাকা ৯৭ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৩২ টাকা ৫৪ পয়সা।

আরও পড়ুন: ১ শতাংশ প্রভিশনে ঋণ পাবে পুঁজিবাজার সংশ্লিষ্ট প্রতিষ্ঠান

জেএমআই সিরিঞ্জেস: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয়  (ERS) হয়েছে  ৩২ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল  ১ টাকা ৫০ পয়সা।

৬ মাসে (জুন’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে  ৯৭ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ২ টাকা  ১৩ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল  ৯২ টাকা ৩৩ পয়সা।

বিএসআরএম স্টিলস: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয়  (EPS) হয়েছে ১ টাকা ১৭ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ২ টাকা ৪৬ পয়সা।

হিসাববছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুন’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২৪ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৫ টাকা ৩৪ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৬৫ টাকা ৬৩ পয়সা।

লুবরেফ বাংলাদেশ: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ৫০ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৪৯ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৫ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ১ টাকা ২ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৩৮ টাকা।

আনোয়ার গ্যালভানাইজিং: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয়  (EPS) হয়েছে ২ টাকা ০১ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ২ টাকা ২৭ পয়সা।

৬ মাসে (জুন’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩ টাকা ০২ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৬ টাকা ৯৪ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২৪ টাকা ৮৩ পয়সা।

ওয়াটা কেমিক্যালস: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে  ৫৩ পয়সা। গত বছর একই সময়ে  ইপিএস হয়েছিল ১ টাকা ৫১ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে  ৮২ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ২ টাকা ৫২ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল  ৬০ টাকা ৩৩ পয়সা।

এম.এল. ডাইং: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ERS) হয়েছে ০৪ পয়সা। গত বছর একই সময়ে  ইপিএস হয়েছিল ১১ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে  ১৯ পয়সা। গত বছরের একই সময়ে ছিল  ৩৫ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল  ১৩ টাকা ৩৪ পয়সা।

আলিফ ইন্ডাস্ট্রিজ: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয়  (EPS) হয়েছে ৩৯ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৩৮ পয়সা।

৬ মাসে (জুন’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৭৮ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৭৫ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২২ টাকা ১৮ পয়সা।

মতিন স্পিনিং: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ১ টাকা ৮১ পয়সা। গত বছর একই সময়ে  ইপিএস হয়েছিল ২ টাকা ৮৬ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩ টাকা ৮৮ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৫ টাকা ৫৪  পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৫৯ টাকা ৫২ পয়সা।

নাভানা সিএনজি: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ৪ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৫ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৮ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ১১ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৩২ টাকা ৭৮ পয়সা।

সায়হাম টেক্সটাইল: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি ৬২  পয়সা লোকসান হয়েছে। গত বছর একই সময়ে ৪১ পয়সা আয় হয়েছিল।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি ৩১ পয়সা লোকসান হয়েছে। গত বছরের একই সময়ে ৭০ পয়সা আয় হয়েছিল।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৪৩ টাকা ১৬ পয়সা।

ন্যাশনাল টি: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয়  (EPS) হয়েছে ১৪ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৫ টাকা ২১ পয়সা।

৬ মাসে (জুন’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৬৮ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৮ টাকা ৬৬ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৪৯ টাকা  ৭৩ পয়সা।

বিএসআরএম: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ১ টাকা ৮২ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৩ টাকা ৮২ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি ৩ টাকা ৬৯ পয়সা লোকসান হয়েছিল। গত বছরের একই সময়ে শেয়ার প্রতি ৮ টাকা ১১ পয়সা আয় হয়েছিল।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১২৬ টাকা ৯০ পয়সা।

এনার্জিপ্যাক পাওয়ার: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ১৪ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৫৩ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩২ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ১ টাকা ২ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৪৯ টাকা ৫৩ পয়সা।

ভিএফএস থ্রেড ডাইয়িং: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ১৭ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৪৯ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৪০ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৮৮ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৯ টাকা ৭৬ পয়সা।

পাওয়ার গ্রীড: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৫ টাকা ৫১ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৯৩ পয়সা।

৬ মাসে (জুন’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৩ টাকা ৯৪ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ২ টাকা ৭৫ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৩৮ টাকা ২০ পয়সা।

ড্রাগন সোয়েটার: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে  ১৮ পয়সা। গত বছর একই সময়ে  ইপিএস হয়েছিল ৩০ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে  ৩৪ পয়সা। গত বছরের একই সময়ে ছিল  ৬৬ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল  ১৮ টাকা  ৭৮ পয়সা।

মোজাফফর হোসেন স্পিনিং: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ৫০ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৭৩ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৮র পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৯৭ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২০ টাকা ১৩ পয়সা।

সামিট পাওয়ার: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় (সমন্বিত ইপিএস) হয়েছে ৭৬ পয়সা। গত বছর একই সময়ে সমন্বিত ইপিএস হয়েছিল ১ টাকা।

৬ মাসে (জুন’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৫৭ পয়সা। গত বছরের একই সমন্বিত ইপিএস সময়ে ছিল ২ টাকা ০২ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৩৭ টাকা ৩১ পয়সা।

কাসেম ইন্ডাস্ট্রিজ: হিসাববছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি ২০ পয়সা লোকসান হয়েছে। গত বছরের একই সময়ে ১৯ পয়সা আয় হয়েছিল।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২৭ টাকা ২৪ পয়সা।

দেশ গার্মেন্টস: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩৪ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ২৫ পয়সা।

হিসাববছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৪৬ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৪৯ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৮ টাকা ১১ পয়সা।

এসিআই: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় (সমন্বিত ইপিএস) হয়েছে ১ টাকা ৯৬ পয়সা। গত বছর একই সময়ে সমন্বিত ইপিএস হয়েছিল ২ টাকা।

৬ মাসে (জুন’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি লোকসান হয়েছে ১ টাকা ৭৯ পয়সা। গত বছরের একই সময়ে সমন্বিত আয় ছিল ৫ টাকা ২৫ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১২৮ টাকা ২৯ পয়সা।

এসিআই ফরমুলেশনস: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ৪৯ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ২ টাকা ৫৯ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৪ টাকা ৪ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৩ টাকা ৭১ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৬৭ টাকা ৪১ পয়সা।

এছাড়াও আজ ঢাকা স্টক এক্সচেঞ্জে ডিএসইতে আরও ১৩টি কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। কোম্পানিগুলো হচ্ছে:-

বেক্সিমকো ফার্মা: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিট্টির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ২ টাকা ২৭ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৩ টাকা ৮৪ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিট্টির শেয়ারপ্রতি আয় হয়েছে ৬ টাকা ০২ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৭ টাকা ১২ পয়সা।

৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৯৩ টাকা ৫২ পয়সা।

জিলবাংলা সুগার: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিট্টির শেয়ারপ্রতি লোকসান (EPS) হয়েছে ১২ টাকা ২০ পয়সা। গত বছর একই সময়ে লোকসান হয়েছিল ১৭ টাকা ১২ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিট্টির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ৩২ টাকা ৮৪ পয়সা। গত বছরের একই সময়ে লোকসান  ছিল ৩৭ টাকা ০৯ পয়সা।

৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ঋণাত্বক ৯৩৭ টাকা ২০ পয়সা।

ন্যাশনাল টিউবস: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিট্টির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ৩১ পয়সা। গত বছর একই সময়ে লোকসান হয়েছিল ১৬ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিট্টির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ১৩ পয়সা। গত বছরের একই সময়ে লোকসান  ছিল ২৩ পয়সা।

৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ১৫০ টাকা ৫৮ পয়সা।

মীর আক্তার: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিট্টির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ৭৬ পয়সা। গত বছর একই সময়ে  হয়েছিল ৯৯ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিট্টির শেয়ারপ্রতি  হয়েছে ১ টাকা ৪ পয়সা। গত বছরের একই সময়ে  ছিল ১ টাকা ৫৫ পয়সা।

৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ৪৭ টাকা ৫৫ পয়সা।

তুংহাই নিটিং: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিট্টির শেয়ারপ্রতি লোকসান (EPS) হয়েছে ১৩ পয়সা। গত বছর একই সময়ে লোকসান হয়েছিল ১৩ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিট্টির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ১ পয়সা। গত বছরের একই সময়ে লোকসান  ছিল ১ পয়সা।

৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) (পুনর্মূল্যায়ন) ঋণাত্বক ৬ টাকা ৩১ পয়সা।

জাহিনটেক্স ইন্ডাস্ট্রিজ: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিট্টির শেয়ারপ্রতি লোকসান (EPS) হয়েছে ২ টাকা ৪৩ পয়সা। গত বছর একই সময়ে লোকসান হয়েছিল ১ টাকা ৬২ পয়সা।

৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ১০ টাকা ২৭ পয়সা।

এটলাস বাংলাদেশ: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিট্টির শেয়ারপ্রতি লোকসান (EPS) হয়েছে ৮২ পয়সা। গত বছর একই সময়ে লোকসান  হয়েছিল ৫৭ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিট্টির শেয়ারপ্রতি লোকসান  হয়েছে ১ টাকা ৪৭ পয়সা। গত বছরের একই সময়ে লোকসান  ছিল ৯২ পয়সা।

৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ১৫ টাকা।

বিডি সার্ভিসেস: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান (ইপিএস) হয়েছে ১৭ পয়সা। গত বছর একই সময়ে লোকসান হয়েছিল ১ টাকা ৭৮ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান কমেছে ১ টাকা ৬১ পয়সা বা ৯০ শতাংশ।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ৪ টাকা ৭৫ পয়সা। গত বছরের একই সময়ে লোকসান ছিল ৫ টাকা ৭৬ পয়সা।

৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২৩৮ টাকা ২৮ পয়সা।

রহিমা ফুড: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ৩৫ পয়সা। গত বছর একই সময়ে লোকসান হয়েছিল ০৬ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় হয়েছে ৪৯ পয়সা। গত বছরের একই সময়ে লোকসান ছিল ০.০৩ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৯ টাকা ৭৭ পয়সা।

আরও পড়ুন: ১১ লাখ শেয়ার বিক্রির ঘোষণা

মেঘনা সিমেন্ট: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ৩৪ পয়সা। গত বছর একই সময়ে আয় হয়েছিল ৫০ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় হয়েছে ৬৫ পয়সা। গত বছরের একই সময়ে লোকসান ছিল ৯২ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৫২ টাকা ৩৫ পয়সা।

সোনারগাঁও টেক্সটাইল: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ঊচঝ) হয়েছে ০.০৫ পয়সা। গত বছর একই সময়ে আয় হয়েছিল ২৮ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি ইপিএস হয়েছে ১৫ পয়সা। গত বছরের একই সময়ে আয় ছিল ২০ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১১ টাকা ৪৬ পয়সা।

ডেসকো: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ঊচঝ) হয়েছে ০.০৮ পয়সা। গত বছর একই সময়ে আয় হয়েছিল ০.৩৭ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি ইপিএস হয়েছে ২১ পয়সা। গত বছরের একই সময়ে আয় ছিল ৫১ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৬৬ টাকা ০৮ পয়সা।

ইয়াকিন পলিমার: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান (EPS) হয়েছে ২১ পয়সা। গত বছর একই সময়ে আয় হয়েছিল ৬৪ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৪৯ পয়সা। গত বছরের একই সময়ে আয় ছিল ৫০ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৫ টাকা ৬৭ পয়সা।

আমরা টেকনোলজিস: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ঊচঝ) হয়েছে ১ টাকা ৩১ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৪১ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২ টাকা ৩৫ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৯০ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৩৮ টাকা ০৪ পয়সা।

লিগ্যাসি ফুটওয়্যার: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১৭ পয়সা। গত বছর একই সময়ে ০৩ পয়সা আয় হয়েছিল।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৭৯ পয়সা। গত বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় হয়েছিল ১১ পয়সা।

৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৯ টাকা ০৪ পয়সা।

ইস্টার্ন লুব্রিকেন্ট ব্লেন্ডার: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ৬ টাকা ২৬ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ১ টাকা ২২ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় বেড়েছে ৫ টাকা ০৪ পয়সা বা ৪১৩ শতাংশ।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় হয়েছে ৬ টাকা ৫১ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ২ টাকা ৯৬ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় বেড়েছে ৩ টাকা ৫৫ পয়সা বা ১২০ শতাংশ।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৯৪ টাকা ০৩ পয়সা।

ফুওয়াং ফুডস: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ১০ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৩ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় বেড়েছে ৭ পয়সা বা ২৩৩ শতাংশ।

৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৩ টাকা ৮০ পয়সা।

অ্যাসোসিয়েটেড অক্সিজেন: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩৩ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৪২ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় কমেছে ৯ পয়সা বা ২১ শতাংশ।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৭৪ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৮৮ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় কমেছে ১৪ পয়সা বা ১৬ শতাংশ।

৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৮ টাকা ৪৯ পয়সা।

তমিজউদ্দিন টেক্সটাইল: দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৮৬ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ৮৫ পয়সা।

৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ২টাকা ৭২ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ২ টাকা ৬০ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৮৬ টাকা ৭৯ পয়সা।

এসকে ট্রিমস অ্যান্ড ইন্ডাস্ট্রিজ: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩৪ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ২৫ পয়সা।

হিসাববছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৬৬ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৪৯ পয়সা।

এছাড়া, ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৫ টাকা ৫৭ পয়সা।

এস.আলম কোল্ড রোল্ড স্টিলচলতি হিসাববছরের ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩০ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ২১ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় বেড়েছে ৯ পয়সা বা ৪৩ শতাংশ।

৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৮ টাকা ৮৬ পয়সা।

বেক্সিমকো: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিট্টির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ৩ টাকা ৬০ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৪ টাকা ৪৫ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিট্টির শেয়ারপ্রতি আয় হয়েছে ৭ টাকা ৩৫ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৮ টাকা ৪৮ পয়সা।

৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৯৩ টাকা ৫২ পয়সা।

আমরা নেটওয়ার্ক: দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর’২২-ডিসেম্বর’২২) কোম্পানির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৩১ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ৪১ পয়সা।

৬ মাসে (জুলাই, ২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ৩৫ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ৯০ পয়সা।

৩১ ডিসেম্বর ২০২২ শেষে কোম্পানিটির শেয়ারপ্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৩৮ টাকা ০৪ পয়সা।

শাহজীবাজার পাওয়ারদ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি ১ টাকা ৩৮ পয়সা লোকসান হয়েছে । গত বছর একই সময়ে শেয়ার প্রতি ১ টাকা ১৪ পয়সা আয় হয়েছিল।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি ৯৫ পয়সা লোকসান হয়েছে। গত বছরের একই সময়ে ৩ টাকা ১৯ পয়সা আয় হয়েছিল।

এছাড়া, ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৩৭ টাকা ২৫ পয়সা।

আরও পড়ুন: বৈদেশিক ঋণের অর্থছাড় কমেছে ৩৯ কোটি ডলার

আর্গন ডেনিমস: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ০৩ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ০৭ পয়সা।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় হয়েছে ২৩ পয়সা। গত বছরের একই সময়ে লোকসান ছিল ৪৬ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২৩ টাকা ৬৪ পয়সা।

এইচআর টেক্সটাইল: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ৫৪ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৪৬ পয়সা (রিস্টেটেড)।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় হয়েছে ১ টাকা ৫২ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ১ টাকা ৪ পয়সা (রিস্টেটেড)।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৪৬ টাকা ৮৭ পয়সা।

ইভিন্স টেক্সটাইল: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১০ পয়সা। গত বছর একই সময়ে সমন্বিত ইপিএস হয়েছিল ০৫ পয়সা।

হিসাববছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় হয়েছে ২৬ পয়সা। গত বছরের একই সময়ে সমন্বিত আয় হয়েছিলো ছিল ২০ পয়সা।

এছাড়া, ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১২ টাকা ৩২ পয়সা।

এইচআর টেক্সটাইল: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ৫৪ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৪৬ পয়সা (রিস্টেটেড)।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় হয়েছে ১ টাকা ৫২ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ১ টাকা ৪ পয়সা (রিস্টেটেড)।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৪৬ টাকা ৮৭ পয়সা।

ইন্ট্রাকো রিফুয়েলিং স্টেশন: দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর’২২-ডিসেম্বর’২২) কোম্পানির শেয়ারপ্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ৪৯ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) ছিল ২১ পয়সা।

৬ মাসে (জুলাই, ২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ১ টাকা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) ছিল ৬৭ পয়সা।

৩১ ডিসেম্বর ২০২২ শেষে কোম্পানিটির শেয়ারপ্রতি সমন্বিত সম্পদ (এনএভি) হয়েছে ১২ টাকা ৫০ পয়সা।

বারাকা পতেঙ্গা পাওয়ার: দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর’২২-ডিসেম্বর’২২) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৭০ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ৭২ পয়সা।

অপরদিকে, ৬ মাসে (জুলাই, ২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১ টাকা ৫৭ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ১ টাকা ৮৫ পয়সা।

৩১ ডিসেম্বর ২০২২ শেষে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ২৬ টাকা ২৮ পয়সা।

অগ্নি সিস্টেমস: দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর’২২-ডিসেম্বর’২২) কোম্পানির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৩১ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ২৭ পয়সা।

৬ মাসে (জুলাই, ২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৬৯ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ৫৭ পয়সা।

৩১ ডিসেম্বর ২০২২ শেষে কোম্পানিটির শেয়ারপ্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১৫ টাকা ৫১ পয়সা।

আরও পড়ুন: প্রাইম ফাইন্যান্স ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ডিভিডেন্ড ঘোষণা

শাইনপুকুর সিরামিকস: দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর’২২-ডিসেম্বর’২২) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১৫ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ০৮ পয়সা।

অপরদিকে, ৬ মাসে (জুলাই, ২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২৫ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ১০ পয়সা।

এছাড়া, ৩১ ডিসেম্বর ২০২২ শেষে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৩১ টাকা ৫৮ পয়সা।

মেঘনা পেট্রোলিয়াম: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৮ টাকা ৩৪ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৬ টাকা ৫১ পয়সা।

হিসাববছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১৭ টাকা ০৪ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ১২ টাকা ৭৪ পয়সা।

এছাড়া, ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৯১ টাকা ১৯ পয়সা।

খুলনা পাওয়ার: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি ৩ পয়সা লোকসান হয়েছে। গত বছর একই সময়ে ৮ পয়সা লোকসান হয়েছিল।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি ২ টাকা লোকসান হয়েছে। গত বছরের একই সময়ে লোকসান হয়েছিল ১৮ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৮ টাকা ৮৭ পয়সা।

অ্যাপেক্স স্পিনিং: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ১ টাকা ১০ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ১ টাকা ১৬ পয়সা।

৬ মাসে (জুন’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৭২ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ১ টাকা ৮১ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৬০ টাকা ২১ পয়সা।

এএমসিএল প্রাণ: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ১ টাকা ৯২ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ২ টাকা ১০ পয়সা।

৬ মাসে (জুন’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩ টাকা ৮৭ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৪ টাকা ৩৫ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৮৭ টাকা ২৬ পয়সা।

শেফার্ড ইন্ডাস্ট্রিজ: দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১৪ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৩২ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় কমেছে ১৮ পয়সা বা ৫৬ শতাংশ।

৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২২) কোম্পানিটির ইপিএস হয়েছে ৪০ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৬১ পয়সা। সেই হিসাবে আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় কমেছে ২১ পয়সা বা ৩৪ শতাংশ।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৫ টাকা ১৬ পয়সা।

শমরিতা হাসপাতাল: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২০ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ১৮ পয়সা। সেই হিসাবে আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় বেড়েছে ২ পয়সা বা ১১ শতাংশ।

৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩৪ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ১ টাকা ২০ পয়সা।

এছাড়া, ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে সমন্বিতভাবে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৪৮ টাকা ৭৪ পয়সা।

রোববার

সিনোবাংলা ইন্ডাস্ট্রিজ: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ২৮ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ২৯ পয়সা।

৬ মাসে (জুন’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৬১ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৫৮ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২৮ টাকা ৪৮ পয়সা।

অ্যাপেক্স ফুডস: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ১ টাকা ৫৭ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৪৩ পয়সা।

৬ মাসে (জুন’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩ টাকা ৫৭ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ১ টাকা ১০ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১২৫ টাকা ৩৩ পয়সা।

পদ্মা অয়েল: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ৮ টাকা ৯২ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৫ টাকা ৯২ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় বেড়েছে ৩ টাকা বা ৫১ শতাংশ।

৬ মাসে (জুন’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় হয়েছে ১৬ টাকা ১৩ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ১১ টাকা ৬৭ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় বেড়েছে ৪ টাকা ৪৬ পয়সা বা ৩৮ শতাংশ।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৯৬ টাকা ৫১ পয়সা।

সাভার রিফ্র্যাক্টরিজ লিমিটেড: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির (অক্টোবর’২২-ডিসেম্বর’২২) কোম্পানির শেয়ার প্রতি সমন্বিত লোকসান (ইপিএস) হয়েছে ৭১ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি সমন্বিত লোকসান (ইপিএস) ছিল ২০ পয়সা।

৬ মাসে (জুলাই, ২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত লোকসান (ইপিএস) হয়েছে ১ টাকা ৬০ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি সমন্বিত লোকসান (ইপিএস) ছিল ৫৩ পয়সা।

৩১ ডিসেম্বর ২০২২ শেষে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত সম্পদ (এনএভি) হয়েছে ৯৩ টাকা ৯২ পয়সা।

বেঙ্গল উইন্ডসর: কোম্পানিটির দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১৫ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ১৩ পয়সা।

৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩১ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ২৯ পয়সা।

৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২৫ টাকা ৬৬ পয়সা।

আমান ফিড: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ২৩ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৯১ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় কমেছে ৬৮ পয়সা বা ৭৫ শতাংশ।

৬ মাসে (জুন’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় হয়েছে ৩৬ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ১ টাকা ৮৫ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় কমেছে ১ টাকা ৪৯ পয়সা বা ৮১ শতাংশ।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৩২ টাকা ৮৯ পয়সা।

দি ইবনে সিনা ফার্মাসিউটিক্যালস: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির সমন্বিত শেয়ারপ্রতি আয় (সমন্বিত ইপিএস) হয়েছে ৫ টাকা ৯০ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৫ টাকা ৯৭ পয়সা।

৬ মাসে (জুন’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির সমন্বিত শেয়ারপ্রতি আয় হয়েছে ১০ টাকা ৫৩ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ১০ টাকা ৪৯ পয়সা। সেই হিসাবে আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় বেড়েছে ৪ পয়সা বা দশমিক ৩৮ শতাংশ।

এছাড়া, ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে সমন্বিতভাবে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৮৭ টাকা ৮৩ পয়সা।

আমান কটন: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান (EPS) হয়েছে ০২ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ২৯ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় কমেছে ২৭ পয়সা বা ৯৩ শতাংশ।

৬ মাসে (জুন’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২৯ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৫৫ পয়সা।আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় কমেছে ২৬ পয়সা বা ২৮ শতাংশ।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৩৪ টাকা ৯২ পয়সা।

রংপুর ফাউন্ডারি: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ৯৯ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ১ টাকা ০৫ পয়সা।

৬ মাসে (জুন’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২ টাকা ১৪ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ২ টাকা ১৯ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৩০ টাকা ৪৬ পয়সা।

সিভিও পেট্রোকেমিক্যাল: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১২ পয়সা। গত বছর একই সময়ে লোকসান হয়েছিল ৬৪ পয়সা।

৬ মাসে (জুন’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ৭৪ পয়সা। গত বছরের একই সময়ে লোকসান ছিল ১ টাকা ১৬ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৭ টাকা ০৬ পয়সা।

রেনউইক যজ্ঞেশ্বর: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান (EPS) হয়েছে ৫ টাকা ৬০ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৩ টাকা ৮৫ পয়সা।

৬ মাসে (জুন’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১০ টাকা ৫৭ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৯ টাকা ৭৭ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ঋণাত্বক ৭৭ টাকা ০৬ পয়সা।

অলিম্পিক অ্যাক্সেসরিজ: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান (EPS) হয়েছে ৪ পয়সা  গত বছর একই সময়ে লোকসান হয়েছিল ৪ পয়সা।

৬ মাসে (জুন’২২–ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় হয়েছে ২১ পয়সা। গত বছরের একই সময়ে ছিল লোকসান ১১ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটিরি শেয়ারপ্রতি লোকসান বেড়েছে ১০ পয়সা বা ৯১ শতাংশ।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৩ টাকা ১৭ পয়সা।

ঢাকা/এসএ