০৮:২০ অপরাহ্ন, বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪

৬৩ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

বিজনেস জার্নাল প্রতিবেদক:
  • আপডেট: ১০:৩৭:০৮ অপরাহ্ন, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪
  • / ৬৩৭১ বার দেখা হয়েছে

পুঁজিবাজারে তালিকাভুক্ত ৬৩ কোম্পানি গত ৩১ মার্চ, ২০২৪ তারিখে সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

সোমবার (২৯ এপ্রিল) অনুষ্ঠিত কোম্পানিগুলোর পরিচালনা পর্ষদের বৈঠকে চলতি হিসাববছরের তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদনের পর তা প্রকাশ করা হয়। কোম্পানি সূত্রে এই তথ্য জানা গেছে।

অর্থনীতি ও শেয়ারবাজারের গুরুত্বপূর্ন সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন: ফেসবুকটুইটারলিংকডইনইন্সটাগ্রামইউটিউব

এসকে ট্রিমস: চলতি হিসাববছরের তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৩৮ টাকা। গত বছর একই সময়ে শেয়ার প্রতি ০.২১ টাকা আয় হয়েছিল।

অন্যদিকে তিন প্রান্তিক (জুলাই ২৩-মার্চ ২৪) মিলিয়ে কোম্পানিটির ১ টাকা ২৫ পয়সা আয় হয়েছে। গতবছর একই সময়ে ৮৭ পয়সা আয় হয়েছিল।

গত ৩১ মার্চ ২০২৪ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৬ টাকা ৩১ পয়সা।

শাহজিবাজার পাওয়ার: অর্থবছরের তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ২২ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ৩৯ পয়সা। অর্থবছরের প্রথম তিন প্রান্তিকে বা ৯ মাসে (জুলাই’২৩-মার্চ’২৪) কোম্পানিটির ইপিএস হয়েছে ৩ টাকা ৭৭ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৪৮ পয়সা।

৩১ মার্চ, ২০২৪ সমাপ্ত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ৩৯ টাকা ৩৮ পয়সা।

জেনেক্স ইনফোসিস: অর্থবছরের তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৯৪ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৭১ পয়সা। অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে (জুলাই’২৩-মার্চ’২৪) কোম্পানিটির ইপিএস হয়েছে ২ টাকা ৫৪ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৩ টাকা ১৭ পয়সা।

অর্থবছরের তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশ ফ্লো হয়েছে ২ টাকা ৬৯ পয়সা। আগের বছর একই সময়ে ক্যাশ ফ্লো ছিল ৪ টাকা ৭৫ পয়সা। ৩১ মার্চ ২০২৪ সমাপ্ত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১৯ টাকা ৭৫ পয়সা।

তাল্লু স্পিনিং মিলস: অর্থবছরের তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৪৯ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি লোকসান ছিল ৪৬ পয়সা। অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে (জুলাই’২৩-মার্চ’২৪) কোম্পানিটির লোকসান হয়েছে ১ টাকা ৪৬ পয়সা। আগের বছর একই সময়ে লোকসান ছিল ১ টাকা ৪৫ পয়সা।

অর্থবছরের তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশ ফ্লো হয়েছে ১১ পয়সা। আগের বছর একই সময়ে ক্যাশ ফ্লো ছিল ০৯ পয়সা।

বেস্ট হোল্ডিংস: অর্থবছরের তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ০৯ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৭৫ পয়সা। অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে (জুলাই’২৩-মার্চ’২৪) কোম্পানিটির শেয়ার প্রতি ইপিএস হয়েছে ১ টাকা ৯ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস হয়েছে ৭৫ পয়সা।

অর্থবছরের তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশ ফ্লো হয়েছে ১ টাকা ২৬ পয়সা। আগের বছর একই সময়ে ক্যাশ ফ্লো ছিল ১ টাকা ২৫ পয়সা। ৩১ মার্চ, ২০২৪ সমাপ্ত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ৫৩ টাকা ৪৪ পয়সা।

শাইনপুকুর সিরামিকস: অর্থবছরের তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১০ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি ০৬ পয়সা। অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে (জুলাই’২৩-মার্চ’২৪) কোম্পানিটির ইপিএস হয়েছে ১২ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৩১ পয়সা।

৩১ মার্চ, ২০২৪ সমাপ্ত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৩১ টাকা ২৭ পয়সা।

গোল্ডেন হার্ভেস্ট এগ্রো: তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১৫ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৬ পয়সা। অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে (জুলাই’২৩-মার্চ’২৪) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ২৮ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস হয়েছিল ২ পয়সা।

৩১ মার্চ, ২০২৪ সমাপ্ত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১৩ টাকা ১৩ পয়সা।

মীর আক্তার: তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৬৯ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস হয়েছিল ২৭ পয়সা। অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে (জুলাই’২৩-মার্চ’২৪) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৫১ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস হয়েছিল ১ টাকা ৩১ পয়সা।

৩১ মার্চ, ২০২৪ সমাপ্ত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ৫০ টাকা ২ পয়সা।

সামিট পাওয়ার: অর্থবছরের তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৬৯ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি ৪৮ পয়সা। অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে (জুলাই,২৩-মার্চ,২৪) কোম্পানিটির ইপিএস হয়েছে ২ টাকা ৪০ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ২ টাকা ৫ পয়সা।

অর্থবছরের তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশ ফ্লোহয়েছে ৭ টাকা ৫ পয়সা। আগের বছর একই সময়ে ক্যাশ ফ্লো ছিল ৪ টাকা ৮২ পয়সা। ৩১ মার্চ, ২০২৪ সমাপ্ত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস)হয়েছে ৪০ টাকা ৫০ পয়সা।

বারাকা পাওয়ার: অর্থবছরের তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪৭ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৬৬ পয়সা। অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে (জুলাই’২৩-মার্চ’২৪) কোম্পানিটির ইপিএসহয়েছে ১ টাকা ১৯ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ২৭ পয়সা।

৩১ মার্চ, ২০২৪ সমাপ্ত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস)হয়েছে ২২ টাকা ৬৮ পয়সা।

পিপলস ইন্স্যুরেন্স: অর্থবছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৫৪ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৫৫ পয়সা। অর্থবছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশ ফ্লো হয়েছেমাইনাস ১ টাকা ৩১ পয়সা। আগের বছর একই সময়ে ক্যাশ ফ্লো ছিল ০৩ পয়সা।

৩১ মার্চ, ২০২৪ সমাপ্ত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ৩৩ টাকা ৫১ পয়সা।

এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন: তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৫ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ১২ পয়সা। অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে (জুলাই ২৩-মার্চ ২৪) কোম্পানিটির ইপিএস হয়েছে ১৪ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ৩৬ পয়সা।

আলোচ্য সময়ের কোম্পানির শেয়ার প্রতি নগদ অর্থের প্রবাহ ছিল ১ টাকা ৮৯ পয়সা, যা আগের বছর ৬ টাকা ৯০ পয়সা ছিল। ৩১ মার্চ ২০২৪ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৪২ টাকা ৭৫ পয়সা।

বিএসআরএম স্টিলস: অর্থবছরের তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩ টাকা ৩২ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি ইপিএস হয়েছে ২ টাকা ৯৮ পয়সা।

অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে (জুলাই’২৩-মার্চ’২৪) কোম্পানিটির ইপিএসহয়েছে ৭ টাকা ৪৩ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৩ টাকা ২২ পয়সা। ৩১ মার্চ, ২০২৪ সমাপ্ত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ৭৮ টাকা ২৬ পয়সা।

ন্যাশনাল টি: অর্থবছরের তৃতীয় প্রান্তিকে ( জানুয়ারি-মার্চ’২৪) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসানহয়েছে ৬৩ টাকা ৭০ পয়সা। আগের বছর একই সময়ে লোকসান ছিল ৪৭ টাকা ৭০ পয়সা।

অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে কোম্পানিটির লোকসান হয়েছে ১০৪ টাকা ১০ পয়সা। আগের বছর একই সময়ে লোকসান ছিল ৪৬ টাকা ২ পয়সা। ৩১ মার্চ, ২০২৪ সমাপ্ত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস)হয়েছে ১৫২ টাকা ২৯ পয়সা।

নাহি অ্যালুমিনিয়াম: তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১২ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ১৬ পয়সা। অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে (জুলাই ২৩-মার্চ ২৪) কোম্পানিটির ইপিএস হয়েছে ৮৩ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ৪৭ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নগদ অর্থের প্রবাহ ছিল ১ টাকা ২৫ পয়সা, যা আগের বছর ৯৬ পয়সা ছিল। ৩১ মার্চ ২০২৪ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৯ টাকা ৬৩ পয়সা।

বিএসআরএম লিমিটেড: অর্থবছরের তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩ টাকা ৩২ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি ইপিএস ছিল ২ টাকা ৯৮ পয়সা।

অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে (জুলাই’২৩-মার্চ’২৪) কোম্পানিটির ইপিএসহয়েছে ৭ টাকা ৪৩ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ৩ টাকা ২২ পয়সা। ৩১ মার্চ, ২০২৪ সমাপ্ত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ৭৮ টাকা ২৬ পয়সা।

তিতাস গ্যাস: তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ২ টাকা ১৪ পয়সা। আগের বছর একই সময়ে লোকসান হয়েছিল ১ টাকা ১৯ পয়সা।

অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে (জুলাই’২৩-মার্চ’২৪) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১ টাকা ৬৭ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৮ পয়সা।

৩১ মার্চ, ২০২৪ সমাপ্ত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ৬৯ টাকা ৯৯ পয়সা।

একমি ল্যাবরেটরিজ: চলতি হিসাববছরের তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ৭৫ পয়সা। গত বছর একই সময়ে শেয়ার প্রতি ২ টাকা ৫৩ পয়সা আয় হয়েছিল।

অন্যদিকে তিন প্রান্তিক (জুলাই ২৩-মার্চ ২৪) মিলিয়ে কোম্পানিটির ৮ টাকা ৫৩ পয়সা আয় হয়েছে। গতবছর একই সময়ে ৭ টাকা ৯৮ পয়সা আয় হয়েছিল।

গত ৩১ মার্চ ২০২৪ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১১৫ টাকা ৩২ পয়সা।

বাংলাদেশ সাবমেরিন ক্যাবলস: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি,২৪-মার্চ,২৪) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ৪৫ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ৪ টাকা।

অপরদিকে, অর্থবছরের তিন প্রান্তিকে (জুলাই,২৩-মার্চ,২৪) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) ১০ টাকা হয়েছে ২০ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ১২ টাকা ৭০ পয়সা।

৩১ মার্চ, ২০২৪ শেষে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৯২ টাকা ১৬ পয়সা।

ভিএফএস থ্রেড ডাইং: চলতি হিসাববছরের তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১১ পয়সা। গত বছর একই সময়ে শেয়ার প্রতি ১৪ পয়সা আয় হয়েছিল।

অন্যদিকে তিন প্রান্তিক (জুলাই ২৩-মার্চ ২৪) মিলিয়ে কোম্পানিটির ৩২ পয়সা আয় হয়েছে। গতবছর একই সময়ে ৫৪ পয়সা আয় হয়েছিল।

গত ৩১ মার্চ ২০২৪ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২০ টাকা ২৫ পয়সা।

ক্রাউন সিমেন্ট: চলতি হিসাববছরের তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ১৫ পয়সা। গত বছর একই সময়ে শেয়ার প্রতি ১ টাকা ৫২ পয়সা আয় হয়েছিল।

অন্যদিকে তিন প্রান্তিক (জুলাই ২৩-মার্চ ২৪) মিলিয়ে কোম্পানিটির ৫ টাকা ৯০ পয়সা আয় হয়েছে। গতবছর একই সময়ে ২ টাকা ১৬ পয়সা আয় হয়েছিল।

গত ৩১ মার্চ ২০২৪ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৫৬ টাকা ১৪ পয়সা।

লুব-রেফ বাংলাদেশ: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৪) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১ টাকা ১২ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ২৯ পয়সা লোকসান ছিল।

অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে (জুলাই’২৩-মার্চ’২৪) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ২৮ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি ১ টাকা ৫১ পয়সা লোকসান হয়েছিল।

৩১ মার্চ ২০২৪ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৩৪ টাকা ৪৫ পয়সা।

এসিআই ফর্মুলেশন: তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ০৪ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ৩৩ পয়সা।

অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে (জুলাই ২৩-মার্চ ২৪) কোম্পানিটির ইপিএস হয়েছে ৬ টাকা ৩৮ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ৫ টাকা ৩৬ পয়সা।

৩১ মার্চ ২০২৪ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৬৮ টাকা ৪৫ পয়সা।

এক্সপ্রেস ইন্স্যুরেন্স: প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৪) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩১ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ৪০ পয়সা।

অর্থবছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি নগদ অর্থের প্রবাহ ছিল ১৮ পয়সা, যা আগের অর্থবছরে ১৭ পয়সা ছিল।

৩১ মার্চ ২০২৪ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৯ টাকা ০৬ পয়সা।

এসিআই লিমিটেড: তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় (কনস্যুলেটেড ইপিএস) হয়েছে ১৫ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি সমন্বিত আয় ছিল ৩৩ পয়সা।

অর্থবছরের তিন প্রান্তিবে বা ৯ মাসে (জুলাই ২৩-মার্চ ২৪) কোম্পানিটির ৮ টাকা ২৭ পয়সা সমন্বিত লোকসান হয়েছে। আগের অর্থবছরের একই সময়ে ১ টাকা ৪৫ পয়সা সমন্বিত লোকসান হয়েছিল।

৩১ মার্চ ২০২৪ তারিখে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১০০ টাকা ৩৬ পয়সা।

বেক্সিমকো ফার্মাসিউটিক্যালস: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৪) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩ টাকা ০৬ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ২ টাকা ১৩ পয়সা।

অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে (জুলাই ২৩-মার্চ ২৪) কোম্পানিটির ইপিএস হয়েছে ৯ টাকা ৭৫ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ৮ টাকা ১৫ পয়সা।

৩১ মার্চ ২০২৪ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১০৪ টাকা ১৭ পয়সা।

বাংলাদেশ এক্সপোর্ট ইমপোর্ট কোম্পানি: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৪) কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় (কনস্যুলেটেড ইপিএস) হয়েছে ৮৬ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি সমন্বিত আয় হয়েছিল ১ টাকা ২২ পয়সা।

অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে (জুলাই ২৩-মার্চ ২৪) কোম্পানিটির সমন্বিত আয় হয়েছে ৮৯ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ৮ টাকা ৫৭ পয়সা সমন্বিত আয় হয়েছিল।

৩১ মার্চ ২০২৪ তারিখে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৯৪ টাকা ৮৩ পয়সা।

কেডিএস এক্সেসরিজ: তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৫১ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ৫৫ পয়সা।

অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে (জুলাই ২৩-মার্চ ২৪) কোম্পানিটির ইপিএস হয়েছে ১ টাকা ৪৭ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ৬৯ পয়সা।

৩১ মার্চ ২০২৪ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ২৬ টাকা ৬০ পয়সা।

ইভিন্স টেক্সটাইল: অর্থবছরের তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০৭ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ১৪ পয়সা।

অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে (জুলাই’২৩-মার্চ’২৪) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১২ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ১৯ পয়সা।

৩১ মার্চ ২০২৪ সমাপ্ত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১২ টাকা ৫৭ পয়সা।

উসমানিয়া গ্লাস: অর্থবছরের তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১ টাকা ২৫ পয়সা। আগের বছর একই সময়ে লোকসান ছিল ১ টাকা ৮৩ পয়সা।

অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে (জুলাই’২৩-মার্চ’২৪) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৫ টাকা ৮৪ পয়সা। আগের বছর একই সময়ে লোকসান ৩ টাকা ০২ পয়সা।

অর্থবছরের তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশ ফ্লো দাঁড়িয়েছে ৪ টাকা ৯৩ পয়সা। আগের বছর একই সময়ে ক্যাশ ফ্লো ছিল ৩ টাকা ৫১ পয়সা।

৩১ মার্চ ২০২৪ সমাপ্ত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ৭১ টাকা ১৪ পয়সা।

আর্গন ডেনিমস: চলতি অর্থববছরের তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১৪ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস হয়েছে ২১ পয়সা।

অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে (জুলাই’২৩-মার্চ’২৪) কোম্পানিটির ইপিএস হয়েছে ৫৭ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস হয়েছে ৪৫ পয়সা।

৩১ মার্চ ২০২৪ সমাপ্ত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ২৩ টাকা ৭১ পয়সা।

রেনাটা পিএলসি: তৃতীয় প্রান্তিকে সমন্বিতভাবে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (কনস্যুলেটেড ইপিএস) হয়েছে ৬ টাকা ৩৩ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ৫ টাকা ১৮ পয়সা।

অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মসে (জুলাই’২৩-মার্চ’২৪) কোম্পানিটির ইপিএস হয়েছে ২২ টাকা ৫৪ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ২৩ টাকা ৪৭ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নগদ অর্থের প্রবাহ ছিল মাইনাস ১ টাকা ৩৪ পয়সা, যা আগের বছর একই সময়ে ৬০ পয়সা ছিল।

৩১ মার্চ, ২০২৪ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ২৮২ টাকা ৪৭ পয়সা।

এমজেএল বাংলাদেশ: চলতি অর্থবছরের তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৫৪ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ৩০ পয়সা।

অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে (জুলাই’২৩-মার্চ’২৪) কোম্পানিটির ইপিএস হয়েছে ৬ টাকা ৫৫ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৫ টাকা ৪৬ পয়সা।

৩১ মার্চ ২০২৪ সমাপ্ত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ৪৫ টাকা ৮৬ পয়সা।

কোহিনূর কেমিক্যালস: চলতি হিসাববছরের তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩ টাকা ৭৩ পয়সা। গত বছর একই সময়ে শেয়ার প্রতি ৩ টাকা ০৩ পয়সা আয় হয়েছিল।

অন্যদিকে তিন প্রান্তিক (জুলাই ২৩-মার্চ ২৪) মিলিয়ে কোম্পানিটির ৯ টাকা ৭৯ পয়সা আয় হয়েছে। গতবছর একই সময়ে ৮ টাকা ১৫ পয়সা আয় হয়েছিল।

আলোচিত সময়ের কোম্পানির শেয়ার প্রতি নগদ অর্থের প্রবাহ ছিল ২২ টাকা ৬৮ পয়সা, যা আগের বছর -১১.৩১ টাকা ছিল।

গত ৩১ মার্চ ২০২৪ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৫৭ টাকা ৬৩ পয়সা।

স্কয়ার ফার্মা: তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৫ টাকা ৫৫ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৪ টাকা ৮৩ পয়সা।

অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে (জুলাই’২৩-মার্চ’২৪) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১৮ টাকা ২৪ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস হয়েছিল ১৬ টাকা ৮২ পয়সা।

স্ট্যান্ডার্ড ইন্স্যুরেন্স: প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় ৬৭ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি ৬৫ পয়সা আয় (ইপিএস) হয়ে ছিলো ।

হিসাববছরের প্রথম প্রান্তিকে কোম্পানির শেয়ার প্রতি নগদ অর্থের প্রবাহ ছিল ৮৪ পয়সা, যা আগের বছর -৫৪ পয়সা ছিল।

গত ৩১ মার্চ, ২০২৪ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) ছিল ২১ টাকা ২৫ পয়সা।

অলিম্পিক এক্সেসরিজ: চলতি হিসাববছরের তৃতীয় প্রান্তিকে ( জানুয়ারি’২৪-মার্চ’২৪) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১৮ পয়সা। গত বছর একই সময়ে শেয়ার প্রতি ৯১ পয়সা লোকসান হয়েছিল।

অন্যদিকে তিন প্রান্তিক মিলিয়ে কোম্পানিটির লোকসান হয়েছে ৫৪ পয়সা। গতবছর একই সময়ে ১ টাকা ১১ পয়সা লোকসান হয়েছিল।

গত ৩১ মার্চ ২০২৪ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১০ টাকা ৫২ পয়সা।

অলিম্পিক ইন্ডাস্ট্রিজ: চলতি হিসাববছরের তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ২ টাকা ১২ পয়সা। গত বছর একই সময়ে কোম্পানিটির ইপিএস হয়েছিল ২ টাকা ৪ পয়সা।

অন্যদিকে হিসাববছরের প্রথম তিন প্রান্তিকে (জুলাই’২৩-মার্চ’২৪) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৭ টাকা ৮৮ পয়সা, যা আগের বছর একই সময়ে ৭ টাকা ৩০ পয়সা ছিল।

আলোচিত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নগদ অর্থের প্রবাহ ছিল ৮ টাকা ১৭ পয়সা, যা আগের বছর একই সময়ে ৫ টাকা ৮৫ পয়সা ছিল। গত ৩১ মার্চ, ২০২৪ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ৫২ টাকা ।

ওরিয়ন ফার্মা: চলতি হিসাববছরের তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪২ পয়সা। গত বছর একই সময়ে শেয়ার প্রতি ৫৩ পয়সা সমন্বিত আয় হয়েছিল।

অন্যদিকে তিন প্রান্তিক (জুলাই ২৩-মার্চ ২৪) মিলিয়ে কোম্পানিটির ১ টাকা ৬৫ পয়সা সমন্বিত আয় হয়েছে। গতবছর একই সময়ে ২ টাকা ৪৪ পয়সা সমন্বিত আয় হয়েছিল।

গত ৩১ মার্চ ২০২৪ তারিখে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৯৩ টাকা ০১ পয়সা।

এস্কয়ার নিট কম্পোজিট: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি ৫৫ পয়সা লোকসান হয়েছে। গত বছর একই সময়ে শেয়ার প্রতি ৫৮ পয়সা আয় হয়েছিল।

অন্যদিকে হিসাববছরের প্রথম তিন প্রান্তিকে (জুলাই’২৩-মার্চ’২৪) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১ টাকা ৬৫ পয়সা, যা আগের বছর একই সময়ে ১২ পয়সা আয় হয়েছিল।

আলোচিত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নগদ অর্থের প্রবাহ ছিল মাইনাস ৩ টাকা ৫২ পয়সা, যা আগের বছর একই সময়ে ৫১ পয়সা ছিল।

গত ৩১ মার্চ, ২০২৪ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ৩৫ টাকা ৩৯ পয়সা।

আনোয়ার গ্যালভানাইজিং: চলতি হিসাববছরের তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি’২৪-মার্চ’২৪) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৩৫ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ৫৮ পয়সা।

অন্যদিকে চলতি হিসাববছরের তিন প্রান্তিকে (জুলাই’২৩-মার্চ’২৪) কোম্পানিটির শেয়ার প্রতি ৩ টাকা ৫৪ পয়সা আয় হয়েছে। গত বছর একই সময়ে শেয়ার প্রতি ৩ টাকা ২৬ পয়সা আয় হয়েছিল। গত ৩১ মার্চ, ২০২৪ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ১৬ টাকা ৬৮ পয়সা।

এডিএন টেলিকম: চলতি হিসাববছরের তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ৫০ পয়সা। গত বছর একই সময়ে কোম্পানিটির সমন্বিত ইপিএস হয়েছিল ১ টাকা ০২ পয়সা।

হিসাববছরের প্রথম তিন প্রান্তিক মিলিয়ে তথা ৯ মাসে কোম্পানিটির  সমন্বিত ইপিএস হয়েছে ১ টাকা ৭৯ পয়সা। গত বছরের একই সময়ে তা ৩ টাকা ০৩ পয়সা ছিল।

গত ৩১ মার্চ, ২০২৪ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত নিট সম্পদ মূল্য ছিল ৩০ টাকা ৮৫ পয়সা।

মুন্নু এগ্রো অ্যান্ড জেনারেল মেশিনারি: চলতি হিসাববছরের তৃতীয় প্রান্তিকে ( জানুয়ারি’২৪-মার্চ’২৪) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ৪২ পয়সা। গত বছর একই সময়ে শেয়ার প্রতি ৫৪ পয়সা আয় হয়েছিল।

অন্যদিকে তিন প্রান্তিক মিলিয়ে (জুলাই’২৩-মার্চ’২৪) কোম্পানিটির আয় হয়েছে ১ টাকা ৮৮ পয়সা। গতবছর একই সময়ে ১ টাকা ৫৭ পয়সা আয় হয়েছিল।

গত ৩১ মার্চ ২০২৪ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৩৩ টাকা ৭৬ পয়সা।

ওরিয়ন ইনফিউশন: চলতি হিসাববছরের তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩৯ পয়সা। গত বছর একই সময়ে শেয়ার প্রতি ৩৮ পয়সা আয় হয়েছিল।

অন্যদিকে তিন প্রান্তিক (জুলাই ২৩-মার্চ ২৪) মিলিয়ে কোম্পানিটির ১ টাকা ৪৫ পয়সা আয় হয়েছে। গতবছর একই সময়ে ১ টাকা ৪১ পয়সা আয় হয়েছিল।

সিলকো ফার্মাসিটিক্যালস: চলতি হিসাববছরের তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১৬ পয়সা। গত বছর একই সময়ে শেয়ার প্রতি ২১ পয়সা আয় হয়েছিল।

অন্যদিকে তিন প্রান্তিক (জুলাই ২৩-মার্চ ২৪) মিলিয়ে কোম্পানিটির ৩৯ পয়সা আয় হয়েছে। গতবছর একই সময়ে ৬৫ পয়সা আয় হয়েছিল। আলোচিত সময়ের কোম্পানির শেয়ার প্রতি নগদ অর্থের প্রবাহ ছিল ৬৮ পয়সা, যা আগের বছর ১ টাকা ৪৯ পয়সা ছিল।

গত ৩১ মার্চ ২০২৪ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২২ টাকা ৬৩ পয়সা।

আরও পড়ুন: এসবিএসি ব্যাংকের বোর্ড সভার নতুন তারিখ নির্ধারণ

ডেল্টা স্পিনার্স: চলতি হিসাববছরের তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত লোকসান হয়েছে ০৯ পয়সা। গত বছর একই সময়ে শেয়ার প্রতি ০৫ পয়সা সমন্বিত লোকসান হয়েছিল।

অন্যদিকে তিন প্রান্তিক (জুলাই ২৩-মার্চ ২৪) মিলিয়ে কোম্পানিটির ২৯ পয়সা সমন্বিত লোকসান হয়েছে। গতবছর একই সময়ে ০৪ পয়সা সমন্বিত লোকসান হয়েছিল। গত ৩১ মার্চ ২০২৪ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১২ টাকা ৬২ পয়সা।

হাক্কানি পাল্প অ্যান্ড পেপার: চলতি হিসাববছরের তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৩১ পয়সা। গত বছর একই সময়ে শেয়ার প্রতি ১২ পয়সা আয় হয়েছিল।

অন্যদিকে তিন প্রান্তিক (জুলাই ২৩-মার্চ ২৪) মিলিয়ে কোম্পানিটির ০৩ পয়সা আয় হয়েছে। গতবছর একই সময়ে ৭০ পয়সা লোকসান হয়েছিল। গত ৩১ মার্চ ২০২৪ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২৪ টাকা ২৯ পয়সা (রি-ভ্যালুয়েটেড)।

মোজাফ্ফর হোসেন স্পিনিং মিলস: চলতি হিসাববছরের তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২২ পয়সা। গত বছর একই সময়ে শেয়ার প্রতি ১২ পয়সা আয় হয়েছিল।

অন্যদিকে তিন প্রান্তিক (জুলাই ২৩-মার্চ ২৪) মিলিয়ে কোম্পানিটির ৬৯ পয়সা আয় হয়েছে। গতবছর একই সময়ে ৯৫ পয়সা আয় হয়েছিল।

আলোচিত সময়ের কোম্পানির শেয়ার প্রতি নগদ অর্থের প্রবাহ ছিল ৪ টাকা ৩৯ পয়সা, যা আগের বছর ১ টাকা ১৮ পয়সা ছিল। গত ৩১ মার্চ ২০২৪ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৯ টাকা ৮৪ পয়সা।

স্কয়ার টেক্সটাইলস পিএলসি: চলতি হিসাববছরের তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ১৮ পয়সা। গত বছর একই সময়ে শেয়ার প্রতি ১ টাকা ৩১ পয়সা আয় হয়েছিল।

অন্যদিকে তিন প্রান্তিক (জুলাই ২৩-মার্চ ২৪) মিলিয়ে কোম্পানিটির ৪ টাকা ২৪ পয়সা আয় হয়েছে। গতবছর একই সময়ে ৪ টাকা ১৩ পয়সা আয় হয়েছিল। আলোচিত সময়ের কোম্পানির শেয়ার

প্রতি নগদ অর্থের প্রবাহ ছিল মাইনাস ২ টাকা ৩৯ পয়সা, যা আগের বছর ৪ টাকা ৪৮ পয়সা ছিল। গত ৩১ মার্চ ২০২৪ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৫০ টাকা ১৬ পয়সা।

এপেক্স ট্যানারি লিমিটেড: চলতি হিসাববছরের তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ২৪ পয়সা। গত বছর একই সময়ে শেয়ার প্রতি ১ টাকা ৯২ পয়সা লোকসান হয়েছিল।

অন্যদিকে তিন প্রান্তিক (জুলাই ২৩-মার্চ ২৪) মিলিয়ে কোম্পানিটির ২ টাকা ৪৭ পয়সা লোকসান হয়েছে। গতবছর একই সময়ে ৫ টাকা ৪০ পয়সা লোকসান হয়েছিল।

আলোচিত সময়ের কোম্পানির শেয়ার প্রতি নগদ অর্থের প্রবাহ ছিল মাইনাস ৯৫ পয়সা, যা আগের বছর ৪ টাকা ৪৪ পয়সা ছিল।

গত ৩১ মার্চ ২০২৪ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৫১ টাকা ৪৫ পয়সা।

এডভেন্ট ফার্মা লিমিটেড: চলতি হিসাববছরের তৃতীয় প্রান্তিকে ( জানুয়ারি’২৪-মার্চ’২৪) কোম্পানিটির শেয়ার প্রতি ২৯ পয়সা আয় হয়েছে। গত বছর একই সময়ে শেয়ার প্রতি ২৮ পয়সা আয় হয়েছিল।

অন্যদিকে তিন প্রান্তিক মিলিয়ে কোম্পানিটির ইপিএস হয়েছে ৯১ পয়সা। গতবছর একই সময়ে ৯৮ পয়সা আয় হয়েছিল।

গত ৩১ মার্চ ২০২৪ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৫ টাকা ৭৯ পয়সা।

কনফিডেন্স সিমেন্ট: তৃতীয় প্রান্তিকে সমন্বিতভাবে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (কনস্যুলেটেড ইপিএস) হয়েছে ৩ টাকা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ৬৭ পয়সা।

অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে (জুলাই ২৩-মার্চ ২৪) কোম্পানিটির ইপিএস হয়েছে ৮ টাকা ৬ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ৫ টাকা ৬৮ পয়সা আয় হয়েছিল।

আলোচ্য সময়ের কোম্পানির শেয়ার প্রতি নগদ অর্থের প্রবাহ ছিল ২ টাকা ৪৭ পয়সা, যা আগের বছর মাইনাস ৪ টাকা ৩৩ পয়সা ছিল।

৩১ মার্চ ২০২৪ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৭৪ টাকা ১৭ পয়সা।

জাহিন স্পিনিং: তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি ০৯ পয়সা লোকসান হয়েছে। আগের অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি ০৩ পয়সা লোকসান হয়েছিল।

অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে (জুলাই ২৩-মার্চ ২৪) কোম্পানিটির ২৯ পয়সা লোকসান হয়েছে। আগের অর্থবছরের একই সময়ে ০৮ পয়সা লোকসান হয়েছিল।

আলোচ্য সময়ের কোম্পানির শেয়ার প্রতি নগদ অর্থের প্রবাহ ছিল মাইনাস ০৩ পয়সা, যা আগের অর্থবছরে ১৩ পয়সা ছিল।

৩১ মার্চ ২০২৪ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৪ টাকা ৮০ পয়সা।

আফতাব অটোমোবাইলস: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি- মার্চ’২৪) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৪৬ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় হয়েছিল ০২ পয়সা।

অর্থবছরের প্রথম তিন প্রান্তিকে বা ৯ মাসে (জুলাই’২৩-মার্চ’২৪) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১ টাকা ৪০ পয়সা। আগের অর্থবছরে একই সময়ে ইপিএস ছিল ০৪ পয়সা।

৩১ মার্চ, ২০২৪ তারিখে কোম্পানির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৪৯ টাকা ৬৫ পয়সা।

ন্যাশনাল টিউবস: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৪) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪৪ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ১৯ পয়সা।

অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে কোম্পানিটির ইপিএস হয়েছে ৮৫ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ০৬ পয়সা।

৩১ মার্চ ২০২৪ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৫০ টাকা ৮৭ পয়সা।

গ্রামীন ওয়ান: স্কিম টু ফান্ড: চলতি অর্থবছরের তৃতীয় প্রান্তিকে প্রতিষ্ঠানটির ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে ৫ টাকা ৭০ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ৮ টাকা ১৫ পয়সা।

অর্থবছরের প্রথম তিন প্রান্তিকে বা ৯ মাসে (জুলাই-মার্চ’২৪) প্রতিষ্ঠানটির ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে ৫ টাকা ৯৭ পয়সা। আগের বছর একই সময়ে ইপিইউ ছিল ৮ টাকা ৫৫ পয়সা।

অর্থবছরের তৃতীয় প্রান্তিক শেষে বাজারমূল্যে ফান্ডটির ইউনিট প্রতি নিট সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৬ টাকা ৩২ পয়সা।

ভিএফএস থ্রেড ডাইং: তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১১ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ১৪ পয়সা। অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে (জুলাই ২৩-মার্চ ২৪) কোম্পানিটির ইপিএস হয়েছে ৩২ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ৫৪ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নগদ অর্থের প্রবাহ ছিল ১১ পয়সা, যা আগের বছর ৯২ পয়সা ছিল। ৩১ মার্চ ২০২৪ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ২০ টাকা ২৪ পয়সা।

ঢাকা/এসআর

শেয়ার করুন

x

৬৩ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

আপডেট: ১০:৩৭:০৮ অপরাহ্ন, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

পুঁজিবাজারে তালিকাভুক্ত ৬৩ কোম্পানি গত ৩১ মার্চ, ২০২৪ তারিখে সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

সোমবার (২৯ এপ্রিল) অনুষ্ঠিত কোম্পানিগুলোর পরিচালনা পর্ষদের বৈঠকে চলতি হিসাববছরের তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদনের পর তা প্রকাশ করা হয়। কোম্পানি সূত্রে এই তথ্য জানা গেছে।

অর্থনীতি ও শেয়ারবাজারের গুরুত্বপূর্ন সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন: ফেসবুকটুইটারলিংকডইনইন্সটাগ্রামইউটিউব

এসকে ট্রিমস: চলতি হিসাববছরের তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৩৮ টাকা। গত বছর একই সময়ে শেয়ার প্রতি ০.২১ টাকা আয় হয়েছিল।

অন্যদিকে তিন প্রান্তিক (জুলাই ২৩-মার্চ ২৪) মিলিয়ে কোম্পানিটির ১ টাকা ২৫ পয়সা আয় হয়েছে। গতবছর একই সময়ে ৮৭ পয়সা আয় হয়েছিল।

গত ৩১ মার্চ ২০২৪ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৬ টাকা ৩১ পয়সা।

শাহজিবাজার পাওয়ার: অর্থবছরের তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ২২ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ৩৯ পয়সা। অর্থবছরের প্রথম তিন প্রান্তিকে বা ৯ মাসে (জুলাই’২৩-মার্চ’২৪) কোম্পানিটির ইপিএস হয়েছে ৩ টাকা ৭৭ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৪৮ পয়সা।

৩১ মার্চ, ২০২৪ সমাপ্ত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ৩৯ টাকা ৩৮ পয়সা।

জেনেক্স ইনফোসিস: অর্থবছরের তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৯৪ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৭১ পয়সা। অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে (জুলাই’২৩-মার্চ’২৪) কোম্পানিটির ইপিএস হয়েছে ২ টাকা ৫৪ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৩ টাকা ১৭ পয়সা।

অর্থবছরের তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশ ফ্লো হয়েছে ২ টাকা ৬৯ পয়সা। আগের বছর একই সময়ে ক্যাশ ফ্লো ছিল ৪ টাকা ৭৫ পয়সা। ৩১ মার্চ ২০২৪ সমাপ্ত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১৯ টাকা ৭৫ পয়সা।

তাল্লু স্পিনিং মিলস: অর্থবছরের তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৪৯ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি লোকসান ছিল ৪৬ পয়সা। অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে (জুলাই’২৩-মার্চ’২৪) কোম্পানিটির লোকসান হয়েছে ১ টাকা ৪৬ পয়সা। আগের বছর একই সময়ে লোকসান ছিল ১ টাকা ৪৫ পয়সা।

অর্থবছরের তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশ ফ্লো হয়েছে ১১ পয়সা। আগের বছর একই সময়ে ক্যাশ ফ্লো ছিল ০৯ পয়সা।

বেস্ট হোল্ডিংস: অর্থবছরের তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ০৯ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৭৫ পয়সা। অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে (জুলাই’২৩-মার্চ’২৪) কোম্পানিটির শেয়ার প্রতি ইপিএস হয়েছে ১ টাকা ৯ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস হয়েছে ৭৫ পয়সা।

অর্থবছরের তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশ ফ্লো হয়েছে ১ টাকা ২৬ পয়সা। আগের বছর একই সময়ে ক্যাশ ফ্লো ছিল ১ টাকা ২৫ পয়সা। ৩১ মার্চ, ২০২৪ সমাপ্ত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ৫৩ টাকা ৪৪ পয়সা।

শাইনপুকুর সিরামিকস: অর্থবছরের তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১০ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি ০৬ পয়সা। অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে (জুলাই’২৩-মার্চ’২৪) কোম্পানিটির ইপিএস হয়েছে ১২ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৩১ পয়সা।

৩১ মার্চ, ২০২৪ সমাপ্ত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৩১ টাকা ২৭ পয়সা।

গোল্ডেন হার্ভেস্ট এগ্রো: তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১৫ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৬ পয়সা। অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে (জুলাই’২৩-মার্চ’২৪) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ২৮ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস হয়েছিল ২ পয়সা।

৩১ মার্চ, ২০২৪ সমাপ্ত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১৩ টাকা ১৩ পয়সা।

মীর আক্তার: তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৬৯ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস হয়েছিল ২৭ পয়সা। অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে (জুলাই’২৩-মার্চ’২৪) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৫১ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস হয়েছিল ১ টাকা ৩১ পয়সা।

৩১ মার্চ, ২০২৪ সমাপ্ত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ৫০ টাকা ২ পয়সা।

সামিট পাওয়ার: অর্থবছরের তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৬৯ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি ৪৮ পয়সা। অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে (জুলাই,২৩-মার্চ,২৪) কোম্পানিটির ইপিএস হয়েছে ২ টাকা ৪০ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ২ টাকা ৫ পয়সা।

অর্থবছরের তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশ ফ্লোহয়েছে ৭ টাকা ৫ পয়সা। আগের বছর একই সময়ে ক্যাশ ফ্লো ছিল ৪ টাকা ৮২ পয়সা। ৩১ মার্চ, ২০২৪ সমাপ্ত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস)হয়েছে ৪০ টাকা ৫০ পয়সা।

বারাকা পাওয়ার: অর্থবছরের তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪৭ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৬৬ পয়সা। অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে (জুলাই’২৩-মার্চ’২৪) কোম্পানিটির ইপিএসহয়েছে ১ টাকা ১৯ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ২৭ পয়সা।

৩১ মার্চ, ২০২৪ সমাপ্ত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস)হয়েছে ২২ টাকা ৬৮ পয়সা।

পিপলস ইন্স্যুরেন্স: অর্থবছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৫৪ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৫৫ পয়সা। অর্থবছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশ ফ্লো হয়েছেমাইনাস ১ টাকা ৩১ পয়সা। আগের বছর একই সময়ে ক্যাশ ফ্লো ছিল ০৩ পয়সা।

৩১ মার্চ, ২০২৪ সমাপ্ত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ৩৩ টাকা ৫১ পয়সা।

এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন: তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৫ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ১২ পয়সা। অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে (জুলাই ২৩-মার্চ ২৪) কোম্পানিটির ইপিএস হয়েছে ১৪ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ৩৬ পয়সা।

আলোচ্য সময়ের কোম্পানির শেয়ার প্রতি নগদ অর্থের প্রবাহ ছিল ১ টাকা ৮৯ পয়সা, যা আগের বছর ৬ টাকা ৯০ পয়সা ছিল। ৩১ মার্চ ২০২৪ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৪২ টাকা ৭৫ পয়সা।

বিএসআরএম স্টিলস: অর্থবছরের তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩ টাকা ৩২ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি ইপিএস হয়েছে ২ টাকা ৯৮ পয়সা।

অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে (জুলাই’২৩-মার্চ’২৪) কোম্পানিটির ইপিএসহয়েছে ৭ টাকা ৪৩ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৩ টাকা ২২ পয়সা। ৩১ মার্চ, ২০২৪ সমাপ্ত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ৭৮ টাকা ২৬ পয়সা।

ন্যাশনাল টি: অর্থবছরের তৃতীয় প্রান্তিকে ( জানুয়ারি-মার্চ’২৪) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসানহয়েছে ৬৩ টাকা ৭০ পয়সা। আগের বছর একই সময়ে লোকসান ছিল ৪৭ টাকা ৭০ পয়সা।

অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে কোম্পানিটির লোকসান হয়েছে ১০৪ টাকা ১০ পয়সা। আগের বছর একই সময়ে লোকসান ছিল ৪৬ টাকা ২ পয়সা। ৩১ মার্চ, ২০২৪ সমাপ্ত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস)হয়েছে ১৫২ টাকা ২৯ পয়সা।

নাহি অ্যালুমিনিয়াম: তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১২ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ১৬ পয়সা। অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে (জুলাই ২৩-মার্চ ২৪) কোম্পানিটির ইপিএস হয়েছে ৮৩ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ৪৭ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নগদ অর্থের প্রবাহ ছিল ১ টাকা ২৫ পয়সা, যা আগের বছর ৯৬ পয়সা ছিল। ৩১ মার্চ ২০২৪ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৯ টাকা ৬৩ পয়সা।

বিএসআরএম লিমিটেড: অর্থবছরের তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩ টাকা ৩২ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি ইপিএস ছিল ২ টাকা ৯৮ পয়সা।

অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে (জুলাই’২৩-মার্চ’২৪) কোম্পানিটির ইপিএসহয়েছে ৭ টাকা ৪৩ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ৩ টাকা ২২ পয়সা। ৩১ মার্চ, ২০২৪ সমাপ্ত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ৭৮ টাকা ২৬ পয়সা।

তিতাস গ্যাস: তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ২ টাকা ১৪ পয়সা। আগের বছর একই সময়ে লোকসান হয়েছিল ১ টাকা ১৯ পয়সা।

অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে (জুলাই’২৩-মার্চ’২৪) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১ টাকা ৬৭ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৮ পয়সা।

৩১ মার্চ, ২০২৪ সমাপ্ত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ৬৯ টাকা ৯৯ পয়সা।

একমি ল্যাবরেটরিজ: চলতি হিসাববছরের তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ৭৫ পয়সা। গত বছর একই সময়ে শেয়ার প্রতি ২ টাকা ৫৩ পয়সা আয় হয়েছিল।

অন্যদিকে তিন প্রান্তিক (জুলাই ২৩-মার্চ ২৪) মিলিয়ে কোম্পানিটির ৮ টাকা ৫৩ পয়সা আয় হয়েছে। গতবছর একই সময়ে ৭ টাকা ৯৮ পয়সা আয় হয়েছিল।

গত ৩১ মার্চ ২০২৪ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১১৫ টাকা ৩২ পয়সা।

বাংলাদেশ সাবমেরিন ক্যাবলস: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি,২৪-মার্চ,২৪) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ৪৫ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ৪ টাকা।

অপরদিকে, অর্থবছরের তিন প্রান্তিকে (জুলাই,২৩-মার্চ,২৪) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) ১০ টাকা হয়েছে ২০ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ১২ টাকা ৭০ পয়সা।

৩১ মার্চ, ২০২৪ শেষে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৯২ টাকা ১৬ পয়সা।

ভিএফএস থ্রেড ডাইং: চলতি হিসাববছরের তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১১ পয়সা। গত বছর একই সময়ে শেয়ার প্রতি ১৪ পয়সা আয় হয়েছিল।

অন্যদিকে তিন প্রান্তিক (জুলাই ২৩-মার্চ ২৪) মিলিয়ে কোম্পানিটির ৩২ পয়সা আয় হয়েছে। গতবছর একই সময়ে ৫৪ পয়সা আয় হয়েছিল।

গত ৩১ মার্চ ২০২৪ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২০ টাকা ২৫ পয়সা।

ক্রাউন সিমেন্ট: চলতি হিসাববছরের তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ১৫ পয়সা। গত বছর একই সময়ে শেয়ার প্রতি ১ টাকা ৫২ পয়সা আয় হয়েছিল।

অন্যদিকে তিন প্রান্তিক (জুলাই ২৩-মার্চ ২৪) মিলিয়ে কোম্পানিটির ৫ টাকা ৯০ পয়সা আয় হয়েছে। গতবছর একই সময়ে ২ টাকা ১৬ পয়সা আয় হয়েছিল।

গত ৩১ মার্চ ২০২৪ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৫৬ টাকা ১৪ পয়সা।

লুব-রেফ বাংলাদেশ: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৪) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১ টাকা ১২ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ২৯ পয়সা লোকসান ছিল।

অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে (জুলাই’২৩-মার্চ’২৪) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ২৮ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি ১ টাকা ৫১ পয়সা লোকসান হয়েছিল।

৩১ মার্চ ২০২৪ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৩৪ টাকা ৪৫ পয়সা।

এসিআই ফর্মুলেশন: তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ০৪ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ৩৩ পয়সা।

অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে (জুলাই ২৩-মার্চ ২৪) কোম্পানিটির ইপিএস হয়েছে ৬ টাকা ৩৮ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ৫ টাকা ৩৬ পয়সা।

৩১ মার্চ ২০২৪ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৬৮ টাকা ৪৫ পয়সা।

এক্সপ্রেস ইন্স্যুরেন্স: প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৪) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩১ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ৪০ পয়সা।

অর্থবছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি নগদ অর্থের প্রবাহ ছিল ১৮ পয়সা, যা আগের অর্থবছরে ১৭ পয়সা ছিল।

৩১ মার্চ ২০২৪ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৯ টাকা ০৬ পয়সা।

এসিআই লিমিটেড: তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় (কনস্যুলেটেড ইপিএস) হয়েছে ১৫ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি সমন্বিত আয় ছিল ৩৩ পয়সা।

অর্থবছরের তিন প্রান্তিবে বা ৯ মাসে (জুলাই ২৩-মার্চ ২৪) কোম্পানিটির ৮ টাকা ২৭ পয়সা সমন্বিত লোকসান হয়েছে। আগের অর্থবছরের একই সময়ে ১ টাকা ৪৫ পয়সা সমন্বিত লোকসান হয়েছিল।

৩১ মার্চ ২০২৪ তারিখে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১০০ টাকা ৩৬ পয়সা।

বেক্সিমকো ফার্মাসিউটিক্যালস: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৪) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩ টাকা ০৬ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ২ টাকা ১৩ পয়সা।

অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে (জুলাই ২৩-মার্চ ২৪) কোম্পানিটির ইপিএস হয়েছে ৯ টাকা ৭৫ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ৮ টাকা ১৫ পয়সা।

৩১ মার্চ ২০২৪ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১০৪ টাকা ১৭ পয়সা।

বাংলাদেশ এক্সপোর্ট ইমপোর্ট কোম্পানি: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৪) কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় (কনস্যুলেটেড ইপিএস) হয়েছে ৮৬ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি সমন্বিত আয় হয়েছিল ১ টাকা ২২ পয়সা।

অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে (জুলাই ২৩-মার্চ ২৪) কোম্পানিটির সমন্বিত আয় হয়েছে ৮৯ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ৮ টাকা ৫৭ পয়সা সমন্বিত আয় হয়েছিল।

৩১ মার্চ ২০২৪ তারিখে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৯৪ টাকা ৮৩ পয়সা।

কেডিএস এক্সেসরিজ: তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৫১ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ৫৫ পয়সা।

অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে (জুলাই ২৩-মার্চ ২৪) কোম্পানিটির ইপিএস হয়েছে ১ টাকা ৪৭ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ৬৯ পয়সা।

৩১ মার্চ ২০২৪ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ২৬ টাকা ৬০ পয়সা।

ইভিন্স টেক্সটাইল: অর্থবছরের তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০৭ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ১৪ পয়সা।

অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে (জুলাই’২৩-মার্চ’২৪) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১২ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ১৯ পয়সা।

৩১ মার্চ ২০২৪ সমাপ্ত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১২ টাকা ৫৭ পয়সা।

উসমানিয়া গ্লাস: অর্থবছরের তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১ টাকা ২৫ পয়সা। আগের বছর একই সময়ে লোকসান ছিল ১ টাকা ৮৩ পয়সা।

অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে (জুলাই’২৩-মার্চ’২৪) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৫ টাকা ৮৪ পয়সা। আগের বছর একই সময়ে লোকসান ৩ টাকা ০২ পয়সা।

অর্থবছরের তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশ ফ্লো দাঁড়িয়েছে ৪ টাকা ৯৩ পয়সা। আগের বছর একই সময়ে ক্যাশ ফ্লো ছিল ৩ টাকা ৫১ পয়সা।

৩১ মার্চ ২০২৪ সমাপ্ত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ৭১ টাকা ১৪ পয়সা।

আর্গন ডেনিমস: চলতি অর্থববছরের তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১৪ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস হয়েছে ২১ পয়সা।

অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে (জুলাই’২৩-মার্চ’২৪) কোম্পানিটির ইপিএস হয়েছে ৫৭ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস হয়েছে ৪৫ পয়সা।

৩১ মার্চ ২০২৪ সমাপ্ত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ২৩ টাকা ৭১ পয়সা।

রেনাটা পিএলসি: তৃতীয় প্রান্তিকে সমন্বিতভাবে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (কনস্যুলেটেড ইপিএস) হয়েছে ৬ টাকা ৩৩ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ৫ টাকা ১৮ পয়সা।

অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মসে (জুলাই’২৩-মার্চ’২৪) কোম্পানিটির ইপিএস হয়েছে ২২ টাকা ৫৪ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ২৩ টাকা ৪৭ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নগদ অর্থের প্রবাহ ছিল মাইনাস ১ টাকা ৩৪ পয়সা, যা আগের বছর একই সময়ে ৬০ পয়সা ছিল।

৩১ মার্চ, ২০২৪ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ২৮২ টাকা ৪৭ পয়সা।

এমজেএল বাংলাদেশ: চলতি অর্থবছরের তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৫৪ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ৩০ পয়সা।

অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে (জুলাই’২৩-মার্চ’২৪) কোম্পানিটির ইপিএস হয়েছে ৬ টাকা ৫৫ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৫ টাকা ৪৬ পয়সা।

৩১ মার্চ ২০২৪ সমাপ্ত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ৪৫ টাকা ৮৬ পয়সা।

কোহিনূর কেমিক্যালস: চলতি হিসাববছরের তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩ টাকা ৭৩ পয়সা। গত বছর একই সময়ে শেয়ার প্রতি ৩ টাকা ০৩ পয়সা আয় হয়েছিল।

অন্যদিকে তিন প্রান্তিক (জুলাই ২৩-মার্চ ২৪) মিলিয়ে কোম্পানিটির ৯ টাকা ৭৯ পয়সা আয় হয়েছে। গতবছর একই সময়ে ৮ টাকা ১৫ পয়সা আয় হয়েছিল।

আলোচিত সময়ের কোম্পানির শেয়ার প্রতি নগদ অর্থের প্রবাহ ছিল ২২ টাকা ৬৮ পয়সা, যা আগের বছর -১১.৩১ টাকা ছিল।

গত ৩১ মার্চ ২০২৪ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৫৭ টাকা ৬৩ পয়সা।

স্কয়ার ফার্মা: তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৫ টাকা ৫৫ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৪ টাকা ৮৩ পয়সা।

অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে (জুলাই’২৩-মার্চ’২৪) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১৮ টাকা ২৪ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস হয়েছিল ১৬ টাকা ৮২ পয়সা।

স্ট্যান্ডার্ড ইন্স্যুরেন্স: প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় ৬৭ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি ৬৫ পয়সা আয় (ইপিএস) হয়ে ছিলো ।

হিসাববছরের প্রথম প্রান্তিকে কোম্পানির শেয়ার প্রতি নগদ অর্থের প্রবাহ ছিল ৮৪ পয়সা, যা আগের বছর -৫৪ পয়সা ছিল।

গত ৩১ মার্চ, ২০২৪ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) ছিল ২১ টাকা ২৫ পয়সা।

অলিম্পিক এক্সেসরিজ: চলতি হিসাববছরের তৃতীয় প্রান্তিকে ( জানুয়ারি’২৪-মার্চ’২৪) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১৮ পয়সা। গত বছর একই সময়ে শেয়ার প্রতি ৯১ পয়সা লোকসান হয়েছিল।

অন্যদিকে তিন প্রান্তিক মিলিয়ে কোম্পানিটির লোকসান হয়েছে ৫৪ পয়সা। গতবছর একই সময়ে ১ টাকা ১১ পয়সা লোকসান হয়েছিল।

গত ৩১ মার্চ ২০২৪ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১০ টাকা ৫২ পয়সা।

অলিম্পিক ইন্ডাস্ট্রিজ: চলতি হিসাববছরের তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ২ টাকা ১২ পয়সা। গত বছর একই সময়ে কোম্পানিটির ইপিএস হয়েছিল ২ টাকা ৪ পয়সা।

অন্যদিকে হিসাববছরের প্রথম তিন প্রান্তিকে (জুলাই’২৩-মার্চ’২৪) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৭ টাকা ৮৮ পয়সা, যা আগের বছর একই সময়ে ৭ টাকা ৩০ পয়সা ছিল।

আলোচিত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নগদ অর্থের প্রবাহ ছিল ৮ টাকা ১৭ পয়সা, যা আগের বছর একই সময়ে ৫ টাকা ৮৫ পয়সা ছিল। গত ৩১ মার্চ, ২০২৪ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ৫২ টাকা ।

ওরিয়ন ফার্মা: চলতি হিসাববছরের তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪২ পয়সা। গত বছর একই সময়ে শেয়ার প্রতি ৫৩ পয়সা সমন্বিত আয় হয়েছিল।

অন্যদিকে তিন প্রান্তিক (জুলাই ২৩-মার্চ ২৪) মিলিয়ে কোম্পানিটির ১ টাকা ৬৫ পয়সা সমন্বিত আয় হয়েছে। গতবছর একই সময়ে ২ টাকা ৪৪ পয়সা সমন্বিত আয় হয়েছিল।

গত ৩১ মার্চ ২০২৪ তারিখে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৯৩ টাকা ০১ পয়সা।

এস্কয়ার নিট কম্পোজিট: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি ৫৫ পয়সা লোকসান হয়েছে। গত বছর একই সময়ে শেয়ার প্রতি ৫৮ পয়সা আয় হয়েছিল।

অন্যদিকে হিসাববছরের প্রথম তিন প্রান্তিকে (জুলাই’২৩-মার্চ’২৪) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১ টাকা ৬৫ পয়সা, যা আগের বছর একই সময়ে ১২ পয়সা আয় হয়েছিল।

আলোচিত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নগদ অর্থের প্রবাহ ছিল মাইনাস ৩ টাকা ৫২ পয়সা, যা আগের বছর একই সময়ে ৫১ পয়সা ছিল।

গত ৩১ মার্চ, ২০২৪ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ৩৫ টাকা ৩৯ পয়সা।

আনোয়ার গ্যালভানাইজিং: চলতি হিসাববছরের তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি’২৪-মার্চ’২৪) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৩৫ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ৫৮ পয়সা।

অন্যদিকে চলতি হিসাববছরের তিন প্রান্তিকে (জুলাই’২৩-মার্চ’২৪) কোম্পানিটির শেয়ার প্রতি ৩ টাকা ৫৪ পয়সা আয় হয়েছে। গত বছর একই সময়ে শেয়ার প্রতি ৩ টাকা ২৬ পয়সা আয় হয়েছিল। গত ৩১ মার্চ, ২০২৪ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ১৬ টাকা ৬৮ পয়সা।

এডিএন টেলিকম: চলতি হিসাববছরের তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ৫০ পয়সা। গত বছর একই সময়ে কোম্পানিটির সমন্বিত ইপিএস হয়েছিল ১ টাকা ০২ পয়সা।

হিসাববছরের প্রথম তিন প্রান্তিক মিলিয়ে তথা ৯ মাসে কোম্পানিটির  সমন্বিত ইপিএস হয়েছে ১ টাকা ৭৯ পয়সা। গত বছরের একই সময়ে তা ৩ টাকা ০৩ পয়সা ছিল।

গত ৩১ মার্চ, ২০২৪ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত নিট সম্পদ মূল্য ছিল ৩০ টাকা ৮৫ পয়সা।

মুন্নু এগ্রো অ্যান্ড জেনারেল মেশিনারি: চলতি হিসাববছরের তৃতীয় প্রান্তিকে ( জানুয়ারি’২৪-মার্চ’২৪) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ৪২ পয়সা। গত বছর একই সময়ে শেয়ার প্রতি ৫৪ পয়সা আয় হয়েছিল।

অন্যদিকে তিন প্রান্তিক মিলিয়ে (জুলাই’২৩-মার্চ’২৪) কোম্পানিটির আয় হয়েছে ১ টাকা ৮৮ পয়সা। গতবছর একই সময়ে ১ টাকা ৫৭ পয়সা আয় হয়েছিল।

গত ৩১ মার্চ ২০২৪ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৩৩ টাকা ৭৬ পয়সা।

ওরিয়ন ইনফিউশন: চলতি হিসাববছরের তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩৯ পয়সা। গত বছর একই সময়ে শেয়ার প্রতি ৩৮ পয়সা আয় হয়েছিল।

অন্যদিকে তিন প্রান্তিক (জুলাই ২৩-মার্চ ২৪) মিলিয়ে কোম্পানিটির ১ টাকা ৪৫ পয়সা আয় হয়েছে। গতবছর একই সময়ে ১ টাকা ৪১ পয়সা আয় হয়েছিল।

সিলকো ফার্মাসিটিক্যালস: চলতি হিসাববছরের তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১৬ পয়সা। গত বছর একই সময়ে শেয়ার প্রতি ২১ পয়সা আয় হয়েছিল।

অন্যদিকে তিন প্রান্তিক (জুলাই ২৩-মার্চ ২৪) মিলিয়ে কোম্পানিটির ৩৯ পয়সা আয় হয়েছে। গতবছর একই সময়ে ৬৫ পয়সা আয় হয়েছিল। আলোচিত সময়ের কোম্পানির শেয়ার প্রতি নগদ অর্থের প্রবাহ ছিল ৬৮ পয়সা, যা আগের বছর ১ টাকা ৪৯ পয়সা ছিল।

গত ৩১ মার্চ ২০২৪ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২২ টাকা ৬৩ পয়সা।

আরও পড়ুন: এসবিএসি ব্যাংকের বোর্ড সভার নতুন তারিখ নির্ধারণ

ডেল্টা স্পিনার্স: চলতি হিসাববছরের তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত লোকসান হয়েছে ০৯ পয়সা। গত বছর একই সময়ে শেয়ার প্রতি ০৫ পয়সা সমন্বিত লোকসান হয়েছিল।

অন্যদিকে তিন প্রান্তিক (জুলাই ২৩-মার্চ ২৪) মিলিয়ে কোম্পানিটির ২৯ পয়সা সমন্বিত লোকসান হয়েছে। গতবছর একই সময়ে ০৪ পয়সা সমন্বিত লোকসান হয়েছিল। গত ৩১ মার্চ ২০২৪ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১২ টাকা ৬২ পয়সা।

হাক্কানি পাল্প অ্যান্ড পেপার: চলতি হিসাববছরের তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৩১ পয়সা। গত বছর একই সময়ে শেয়ার প্রতি ১২ পয়সা আয় হয়েছিল।

অন্যদিকে তিন প্রান্তিক (জুলাই ২৩-মার্চ ২৪) মিলিয়ে কোম্পানিটির ০৩ পয়সা আয় হয়েছে। গতবছর একই সময়ে ৭০ পয়সা লোকসান হয়েছিল। গত ৩১ মার্চ ২০২৪ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২৪ টাকা ২৯ পয়সা (রি-ভ্যালুয়েটেড)।

মোজাফ্ফর হোসেন স্পিনিং মিলস: চলতি হিসাববছরের তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২২ পয়সা। গত বছর একই সময়ে শেয়ার প্রতি ১২ পয়সা আয় হয়েছিল।

অন্যদিকে তিন প্রান্তিক (জুলাই ২৩-মার্চ ২৪) মিলিয়ে কোম্পানিটির ৬৯ পয়সা আয় হয়েছে। গতবছর একই সময়ে ৯৫ পয়সা আয় হয়েছিল।

আলোচিত সময়ের কোম্পানির শেয়ার প্রতি নগদ অর্থের প্রবাহ ছিল ৪ টাকা ৩৯ পয়সা, যা আগের বছর ১ টাকা ১৮ পয়সা ছিল। গত ৩১ মার্চ ২০২৪ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৯ টাকা ৮৪ পয়সা।

স্কয়ার টেক্সটাইলস পিএলসি: চলতি হিসাববছরের তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ১৮ পয়সা। গত বছর একই সময়ে শেয়ার প্রতি ১ টাকা ৩১ পয়সা আয় হয়েছিল।

অন্যদিকে তিন প্রান্তিক (জুলাই ২৩-মার্চ ২৪) মিলিয়ে কোম্পানিটির ৪ টাকা ২৪ পয়সা আয় হয়েছে। গতবছর একই সময়ে ৪ টাকা ১৩ পয়সা আয় হয়েছিল। আলোচিত সময়ের কোম্পানির শেয়ার

প্রতি নগদ অর্থের প্রবাহ ছিল মাইনাস ২ টাকা ৩৯ পয়সা, যা আগের বছর ৪ টাকা ৪৮ পয়সা ছিল। গত ৩১ মার্চ ২০২৪ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৫০ টাকা ১৬ পয়সা।

এপেক্স ট্যানারি লিমিটেড: চলতি হিসাববছরের তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ২৪ পয়সা। গত বছর একই সময়ে শেয়ার প্রতি ১ টাকা ৯২ পয়সা লোকসান হয়েছিল।

অন্যদিকে তিন প্রান্তিক (জুলাই ২৩-মার্চ ২৪) মিলিয়ে কোম্পানিটির ২ টাকা ৪৭ পয়সা লোকসান হয়েছে। গতবছর একই সময়ে ৫ টাকা ৪০ পয়সা লোকসান হয়েছিল।

আলোচিত সময়ের কোম্পানির শেয়ার প্রতি নগদ অর্থের প্রবাহ ছিল মাইনাস ৯৫ পয়সা, যা আগের বছর ৪ টাকা ৪৪ পয়সা ছিল।

গত ৩১ মার্চ ২০২৪ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৫১ টাকা ৪৫ পয়সা।

এডভেন্ট ফার্মা লিমিটেড: চলতি হিসাববছরের তৃতীয় প্রান্তিকে ( জানুয়ারি’২৪-মার্চ’২৪) কোম্পানিটির শেয়ার প্রতি ২৯ পয়সা আয় হয়েছে। গত বছর একই সময়ে শেয়ার প্রতি ২৮ পয়সা আয় হয়েছিল।

অন্যদিকে তিন প্রান্তিক মিলিয়ে কোম্পানিটির ইপিএস হয়েছে ৯১ পয়সা। গতবছর একই সময়ে ৯৮ পয়সা আয় হয়েছিল।

গত ৩১ মার্চ ২০২৪ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৫ টাকা ৭৯ পয়সা।

কনফিডেন্স সিমেন্ট: তৃতীয় প্রান্তিকে সমন্বিতভাবে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (কনস্যুলেটেড ইপিএস) হয়েছে ৩ টাকা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ৬৭ পয়সা।

অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে (জুলাই ২৩-মার্চ ২৪) কোম্পানিটির ইপিএস হয়েছে ৮ টাকা ৬ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ৫ টাকা ৬৮ পয়সা আয় হয়েছিল।

আলোচ্য সময়ের কোম্পানির শেয়ার প্রতি নগদ অর্থের প্রবাহ ছিল ২ টাকা ৪৭ পয়সা, যা আগের বছর মাইনাস ৪ টাকা ৩৩ পয়সা ছিল।

৩১ মার্চ ২০২৪ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৭৪ টাকা ১৭ পয়সা।

জাহিন স্পিনিং: তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি ০৯ পয়সা লোকসান হয়েছে। আগের অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি ০৩ পয়সা লোকসান হয়েছিল।

অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে (জুলাই ২৩-মার্চ ২৪) কোম্পানিটির ২৯ পয়সা লোকসান হয়েছে। আগের অর্থবছরের একই সময়ে ০৮ পয়সা লোকসান হয়েছিল।

আলোচ্য সময়ের কোম্পানির শেয়ার প্রতি নগদ অর্থের প্রবাহ ছিল মাইনাস ০৩ পয়সা, যা আগের অর্থবছরে ১৩ পয়সা ছিল।

৩১ মার্চ ২০২৪ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৪ টাকা ৮০ পয়সা।

আফতাব অটোমোবাইলস: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি- মার্চ’২৪) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৪৬ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় হয়েছিল ০২ পয়সা।

অর্থবছরের প্রথম তিন প্রান্তিকে বা ৯ মাসে (জুলাই’২৩-মার্চ’২৪) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১ টাকা ৪০ পয়সা। আগের অর্থবছরে একই সময়ে ইপিএস ছিল ০৪ পয়সা।

৩১ মার্চ, ২০২৪ তারিখে কোম্পানির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৪৯ টাকা ৬৫ পয়সা।

ন্যাশনাল টিউবস: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৪) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪৪ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ১৯ পয়সা।

অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে কোম্পানিটির ইপিএস হয়েছে ৮৫ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ০৬ পয়সা।

৩১ মার্চ ২০২৪ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৫০ টাকা ৮৭ পয়সা।

গ্রামীন ওয়ান: স্কিম টু ফান্ড: চলতি অর্থবছরের তৃতীয় প্রান্তিকে প্রতিষ্ঠানটির ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে ৫ টাকা ৭০ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ৮ টাকা ১৫ পয়সা।

অর্থবছরের প্রথম তিন প্রান্তিকে বা ৯ মাসে (জুলাই-মার্চ’২৪) প্রতিষ্ঠানটির ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে ৫ টাকা ৯৭ পয়সা। আগের বছর একই সময়ে ইপিইউ ছিল ৮ টাকা ৫৫ পয়সা।

অর্থবছরের তৃতীয় প্রান্তিক শেষে বাজারমূল্যে ফান্ডটির ইউনিট প্রতি নিট সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৬ টাকা ৩২ পয়সা।

ভিএফএস থ্রেড ডাইং: তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১১ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ১৪ পয়সা। অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে (জুলাই ২৩-মার্চ ২৪) কোম্পানিটির ইপিএস হয়েছে ৩২ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ৫৪ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নগদ অর্থের প্রবাহ ছিল ১১ পয়সা, যা আগের বছর ৯২ পয়সা ছিল। ৩১ মার্চ ২০২৪ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ২০ টাকা ২৪ পয়সা।

ঢাকা/এসআর