প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দুই ব্যাংক কর্মকর্তা মারা গেছেন। তারা হলেন- বেসরকারি সিটি ব্যাংকের মিরপুর শাখার অফিসার আতিয়া খানম। অপরজন ন্যাশনাল ব্যাংক নাটোর শাখার কর্মকর্তা শফিকুল ইসলাম কনক।

বৃহস্পতিবার (১ এপ্রিল) সংশ্লিষ্ট ব্যাংকগুলো এ তথ্য নিশ্চিত করেছে। মঙ্গলবার এবং বুধবার এ দুই ব্যাংক কর্মকর্তার মৃত্যু হয়। জানা গেছে, বুধবার (৩১ মার্চ) ভোরে নাটোরে নিজ বাসায় মারা যান করোনায় আক্রান্ত হওয়া ন্যাশনাল ব্যাংক নাটোর শাখার প্রথম নির্বাহী কর্মকর্তা শফিকুল ইসলাম কনক।

অর্থনীতি ও শেয়ারবাজারের গুরুত্বপূর্ন সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন: বিজনেসজার্নালবিজনেসজার্নাল.বিডি

নাটোর জেলার সিভিল সার্জন ডা. মিজানুর রহমান জানান, বেশ কিছুদিন ধরেই কনকের শরীরে করোনাভাইরাসের উপসর্গ ছিল। তিনি গত শনিবার নাটোর সদর হাসপাতালে করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। পরীক্ষায় তার করোনা পজিটিভ আসে। এরপর থেকে তিনি নিজ বাড়িতেই চিকিৎসাধীন ছিলেন।

এদিকে সিটি ব্যাংকের এক কর্মকর্তা জানান, ব্যাংকটির মিরপুর শাখার সিনিয়র অফিসার আতিয়া খানম করোনায় আক্রান্ত হয়ে পপুলার মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। গত ৩০ মার্চ ভোর ৪টায় তিনি মারা যান। তিনি শ্বাসকষ্টে ভুগছিলেন। আতিয়া খানম ১৮ বছর সিটি ব্যাংকের কর্মরত ছিলেন। তার মৃত্যুতে ব্যাংকটির পক্ষ থেকে শোক জানানো হয়েছে।

বিজনেসজার্নাল/ঢাকা/এনইউ

 

আরও পড়ুন:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here