লা মেরিডিয়ান ঢাকা
৬ কোর্স সেট মেন্যু বুফে লাঞ্চ ও ডিনারের আয়োজন থাকছে এই পাঁচতারকা হোটেলটিতে। দুইজনের জন্য খরচ পড়বে ১৫ হাজার টাকা। এছাড়া নির্দিষ্ট ব্যাংকের কার্ড হোল্ডারদের জন্য একটির সঙ্গে আরেকটি কফি পাওয়া যাবে বিনামূল্যে। থাকছে কাপল সেলফি তুলে পুরস্কার জিতে নেওয়ার সুযোগ। ১৩ ও ১৪ ফেব্রুয়ারি ২৫ হাজার টাকায় থাকতে পারবেন হোটেলে। মোমের আলোয় সুইমিংপুল পাড়ে বসে ডিনার, বুফে ব্রেকফাস্টসহ আরও বেশকিছু সুবিধা থাকবে এই প্যাকেজে।

র‍্যাডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেন
ভালোবাসা দিবস উপলক্ষে রুম প্যাকেজে বিশেষ ছাড় দিচ্ছে র‍্যাডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেন। এছাড়া ১২ ও ১৩ তারিখ প্রি ভ্যালেন্টাইন ডিনার উপভোগ করতে পারবেন ৪,৪০০ টাকায়। ভালোবাসার দিনের বুফে ডিনারের খরচ শুরু হবে ৪,৯০০ টাকা থেকে।

আমারি ঢাকা
হোটেল আমারি ঢাকায় প্রতিজন ৩৫০০ টাকায় থাকছে বুফে ডিনারের সুযোগ। এছাড়া পুল পাড়ে ৩ কোর্স ওয়েস্টার্ন মেন্যু ডিনারের জন্য প্রতি কাপলের খরচ হবে ২০ হাজার টাকা।

ঢাকা রিজেন্সি হোটেল
তারকা হোটেল ঢাকা রিজেন্সি আয়োজন করেছে ‘ভ্যালেন্টাইন অন দ্য স্কাইলাইন।’ রুফটপ গার্ডেন রেস্টুরেন্ট ‘গ্রিল অন দ্য স্কাইলাইন’ এ ভ্যালেন্টাইন কাপল ডিনার প্যাকেজ পাওয়া যাবে ৭ হাজার ৯৯৯ টাকায়।

থাকছে ভ্যালেন্টাইন স্পেশাল ড্রিংক ও হার্ট শেইপ স্পেশাল কেক, সাথে মোমবাতির স্নিগ্ধ আলোয় লাইভ মিউজিক উপভোগ করার সুযোগ।

বিশেষ দিনটিকে স্মরণীয় করতে থাকছে ছবি তোলার জন্য ফটোবুথ, যেখানে অতিথিরা ক্যাপচার-এর সাথে সাথেই পেয়ে যাবেন ইনস্ট্যান্ট ফটো। এছাড়াও থাকছে সেরা জুটি বাছাই পর্ব ও সেরা জুটির জন্য পুরস্কার।

দ্য ওয়েস্টিন ঢাকা
ভালোবাসা দিবসের দিন জনপ্রতি ৬৩২৫ টাকায় লাঞ্চ ও ৪৫০০ টাকায় ডিনারের ব্যবস্থা থাকছে দ্য ওয়েস্টিন ঢাকা হোটেলে। এছাড়াও ইতালিয়ান রেস্টুরেন্টে ৫ কোর্স সেট মেন্যু দিয়ে দুইজন লাঞ্চ বা ডিনার করতে পারবেন ১৫ হাজার টাকায়। ১৪ ফেব্রুয়ারি পর্যন্ত প্রতিরাত ১৯,৯৯৯ টাকায় দুজন থাকতে পারবেন হোটেলে। এই প্যাকেজে থাকবে বুফে ডিনার ও ব্রেকফাস্ট।

প্যান প্যাসিফিক সোনারগাঁ হোটেল
প্রতিরাত ১০ হাজার টাকা রুম প্যাকেজে দুইজন থাকতে পারবেন এই পাঁচতারকা হোটেলে। খরচ পড়বে ১০ হাজার টাকা। ১৪ ফেব্রুয়ারি ক্যাফে বাজার রেস্টুরেন্টে থাকছে জনপ্রতি ৪ হাজার টাকায় বুফে লাঞ্চ ও ৪ হাজার ৫০০ টাকায় বুফে ডিনারের সুযোগ। নির্দিষ্ট ব্যাংকের কার্ড হোল্ডারদের জন্য থাকছে একটির সঙ্গে আরেকটি ফ্রি অফার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here