দেশে করোনা সংক্রমণের কারণে দীর্ঘ সময় ঘরবন্দি ছিলেন চলতি প্রজন্মের চিত্রনায়িকা অরিন। তবে এখন ফের সরব তিনি। সিনেমার বাইরেও খণ্ড নাটক, ধারাবাহিক নাটক ও ওয়েব ফিল্মে ব্যস্ত সময় পার করছেন তিনি।

সম্প্রতি শেষ করেছেন ‘সাইকো লাভার’ শিরোনামের একটি ওয়েব ফিল্মের কাজ। এরইমধ্যে ওয়েব ফিল্মটির টিজার প্রকাশ হয়েছে। খুব শিগগিরই এটি মুক্তি পাবে বলে জানা গেছে।

এদিকে এরইমধ্যে কয়েকটি নাটকে অভিনয় করছেন অরিন। সম্প্রতি ‘মেঘে মেঘে বেলা’ নাটকে অভিনয় করেছেন তিনি। এটি পরিচালনা করেছেন এস আই সোহেল। একই পরিচালকের ‘সম্পর্ক’ শিরোনামের একটি খণ্ড নাটকেও অভিনয় করেছেন অরিন।

এর বাইরে আরেকটি মেগা ধারাবাহিকেও অভিনয় করছেন তিনি। নাম ‘নাটাই ঘুড়ি’। পরিচালনা করছেন এমদাদুল হক খান। খুব শিগগিরই এটি প্রচার হবে এটিএন বাংলায়। এর বাইরে করোনার কারণে বেশ কয়েকটি চলচ্চিত্র আটকে আছে অরিনের। তাছাড়া কলকাতায়ও তার কয়েকটি ছবি মুক্তির অপেক্ষায় আছে।

এ প্রসঙ্গে অরিন বলেন, করোনার কারণে অনেক দিন কাজ করিনি। এই মহামারির কারণে কলকাতায় আমার ছবি মুক্তি আটকে আছে। নতুন ছবির কাজও আটকে আছে। দেশেও কয়েকটি ছবির কাজ শুরু হচ্ছে না। তবে এরইমধ্যে চলচ্চিত্রের কাজ শুরু করেছেন অনেকে। হয়তো আমিও দ্রুতই কাজ শুরু করবো।

ওয়েব ফিল্ম ও ওয়েব সিরিজ প্রসঙ্গে অরিন বলেন, এটা নতুন একটি প্ল্যাটফরম। সারা বিশ্বেই জনপ্রিয়। আমাদের দেশেও কাজ হচ্ছে। আমি ওয়েব ফিল্মে কাজ করেছি এরইমধ্যে। গল্প ও চরিত্র ভালো হলে ওয়েবে কাজ করতে আমার আপত্তি নেই। বরং ভালো ভালো ওয়েব সিরিজে আমি আরো কাজ করতে চাই।

বিজনেসজার্নাল/এইচআর

পুঁজিবাজার ও অর্থনীতির সর্বশেষ সবাদ পেতে আমাদের ফেসবুক পেইজ ‘বিজনেস জার্নাল

ও ফেসবুক গ্রুপ ‘ডিএসই-সিএসই আপডেট’ এর সাথে সংযুক্ত থাকুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here