নিষেধাজ্ঞা মুক্ত হয়ে দেশে ফিরেছেন সাকিব আল হাসান। বঙ্গবন্ধু টি-২০ টুর্নামেন্ট দিয়ে ফিরছেন ক্রিকেটে। মাঠে ফিরতে যুক্তরাষ্ট্র থেকে অবশ্য দেশে এসেই একের পর এক বিতর্ক সৃষ্টি করেছেন দেশসেরা ক্রিকেটার।

এর মধ্যে করোনাকালে কালীপূজার অনুষ্ঠানের অতিথি হয়ে কলকাতায় যাওয়ায় সৃষ্টি হয়েছে অনাকাঙ্খিত পরিস্থিতি। তাকে হত্যার হুমকি দিয়েছে সিলেটের এক ক্রিকেট ভক্ত।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) তাই সাকিবের জন্য বাড়তি নিরাপত্তার ব্যবস্থা করেছে। নিয়োগ দিয়েছে একজন সশস্ত্র নিরাপত্তা রক্ষী। বুধবার ওই নিরাপত্তা রক্ষীর পাহারায় মিরপুরে শেরেবাংলা স্টেডিয়ামে অনুশীলন করতে আসেন জেমকন খুলনার সাকিব।

বিসিবির পক্ষ থেকে জানানো হয়েছে, এটা তেমন কিছু নয়। যেহেতু একটা অনাকাঙ্খিত পরিস্থিতি তৈরি হয়েছে। সেজন্য বোর্ড সাকিবের নিরাপত্তার কথা চিন্তা করে একটা ব্যবস্থা নিয়েছে।

গত ১৫ নভেম্বর মহসিন তালুকদার নামের এক ব্যক্তি সামাজিক যোগাযোগ মাধ্যমে লাইভে এসে দা উচিয়ে সাকিবকে হত্যার হুমকি দেন। তিনি সাকিবের পূজার অনুষ্ঠানে যাওয়াকে স্বাভাবিকভাবে নিতে পারেননি।

পরদিন সাকিব ইউটিউবে একটি ভিডিও প্রকাশ করেন। পূজার অনুষ্ঠানে যাওয়া নিয়ে কিছু বিভ্রান্তি ছড়ানোয় সেগুলো পরিষ্কার করেন তিনি। কোন ভুল করে থাকলে, ভক্তদের কাছে ক্ষমা চান। অমন ঘটনা পুনরাবৃত্তি না করার চেষ্টা করবেন বলে জানান। এরপরে নিরাপত্তাবাহিনী অবশ্য সাকিবের হুমকিদাতাকে আটক করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here