শেয়ারবাজারে তালিকাভুক্ত ছয় কোম্পানি লভ্যাংশ এবং প্রান্তিক সংক্রান্ত পরিচালনা পর্ষদের বোর্ড সভার তারিখ জানিয়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানি ছয়টি হলো : পূবালী ব্যাংক, ব্র্যাক ব্যাংক, কন্টিনেন্টাল ইন্স্যুরেন্স, এনসিসি ব্যাংক, ইস্টার্ন ব্যাংক এবং রবি আজিয়াটা।

কোম্পানিগুলোর মধ্যে পূবালী ব্যাংকের বোর্ড সভা ১২ এপ্রিল দুপুর দেড়টায়, ব্র্যাক ব্যাংকের ১২ এপ্রিল বিকাল ৩টায়, কন্টিনেন্টাল ইন্স্যুরেন্সের ১২ এপ্রিল বিকাল সাড়ে ৩টায়, এনসিসি ব্যাংকের ১২ এপ্রিল বিকাল ৩টায়, ইস্টার্ন ইন্স্যুরেন্সের ১২ এপ্রিল বিকাল ৩টায় এবং রবি আজিয়াটার বোর্ড সভা ৮ এপ্রিল বিকাল ৩.১৫টায় অনুষ্ঠিত হবে।

কোম্পানিগুলোর মধ্যে পূবালী ব্যাংক, ব্র্যাক ব্যাংক, কন্টিনেন্টাল ইন্স্যুরেন্স, এনসিসি ব্যাংক ও ইস্টার্ন ব্যাংকের বোর্ড সভায় ৩১ ডিসেম্বর ২০২০ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে। আর রবির বোর্ড সভায় ৩১ মার্চ ২০২১ সমাপ্ত (জানুয়ারি-মার্চ) প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

বিজনেসজার্নাল/ঢাকা/এসএ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here