আত্মজীবনী প্রকাশ করছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। বইয়ের নাম ‘আনফিনিশড’। সম্প্রতি এক সাক্ষাৎকারে আত্মজীবনী নিয়ে কথা বলেছেন বলিউডের এ সুন্দরী। জানিয়েছেন অতীতের ভয়ংকর কিছু অভিজ্ঞতার কথা। এমন তথ্যই প্রকাশ করেছে ভারতীয় গণমাধ্যম।

সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা চোপড়া মুখ খুলেছেন প্লাস্টিক সার্জারি নিয়ে। এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, প্লাস্টিক সার্জারির বিষয়ে সাফাই দেওয়ার জন্য বইটি লিখিনি। জীবনের মাইলফলকগুলি নিয়েই লিখেছি। কিন্তু কিছু বিষয় নিজের মনের মধ্যে রেখে দিয়েছিলাম। এগুলি আমাকে কষ্ট দিয়েছে।

অভিনেত্রী জানান, ২০০০ সালে বিশ্বসুন্দরী হওয়ার পর এক পরিচালক তাকে প্লাস্টিক সার্জারি করতে বলেন। তার শরীরের কিছু অংশের পরিবর্তন দরকার বলে মত দিয়েছিলেন ওই পরিচালক। লস অ্যাঞ্জেলেসে এক চিকিৎসকের কাছে যাওয়ার পরামর্শও দিয়েছিলেন তিনি।

আত্মজীবনীতে প্রিয়াঙ্কা তার জীবনের মানবিক দিকগুলো তুলে ধরেছেন। জীবনের তিক্ত অভিজ্ঞতার কথাগুলোও লিখেছেন বলে জানিয়েছেন তিনি। সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা বলেন, আমি ছোট এক শহরের মেয়ে। কিন্তু আমার স্বপ্ন এবং আকাঙ্ক্ষাগুলো বড় ছিল। পাঠকরা বইটি পড়ে নিজেদের স্বপ্ন এবং আকাঙ্ক্ষাগুলোর মধ্যে দিয়ে যেতে সক্ষম হবে।

২০০০ সালে অভিনয় ক্যারিয়ার শুরু করেন প্রিয়াঙ্কা। অভিনেত্রীর পাশাপাশি তিনি একজন গায়িকা এবং প্রযোজকও। বলিউডের গণ্ডি পেরিয়ে হলিউডেও নিজেকে ব্যস্ত করেছেন এ সুন্দরী। কাজের স্বীকৃতি হিসেবে ২০১৬ সালে ভারত সরকারের পদ্মশ্রী পুরস্কার পেয়েছিলেন প্রিয়াঙ্কা। ২০১৮ সালে তিনি বিয়ে করেন মার্কিন গায়ক নিক জোনাসকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here