০৮:২৯ অপরাহ্ন, বুধবার, ০৮ মে ২০২৪

১১৭ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

বিজনেস জার্নাল প্রতিবেদক:
  • আপডেট: ০১:১৪:০৩ অপরাহ্ন, শনিবার, ২০ নভেম্বর ২০২১
  • / ৪১৬৯ বার দেখা হয়েছে

বিজনেস জার্নাল প্রতিবেদক: সপ্তাহজুড়ে পুঁজিবাজারে তালিকাভুক্ত ভিন্ন ভিন্ন খাতের ১১৭ কোম্পানি সমাপ্ত সময়ের প্রথম, দ্বিতীয় ও তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। সংশ্লিষ্ট সুত্রে এ তথ্য জানা গেছে।

অর্থনীতি ও শেয়ারবাজারের গুরুত্বপূর্ন সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন: ফেসবুকটুইটারলিংকডইনইন্সটাগ্রামইউট

প্রতিষ্ঠানগুলো হচ্ছে-

ইনভেস্টমেন্ট করপোরেশন বাংলাদেশ (আইসিবি): চলতি হিসাব বছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.৭০ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার আয় পরিমাণ হয়েছে ০.৩৮ টাকা।এছাড়া কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৫৫.৭৩ টাকা।

এবং সমন্বিত শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে (৮.৮৭) টাকা।

লিগ্যাসি ফুটওয়্যার লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৫ পয়সা। গত বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি ৬ পয়সা আয় হয়েছিল।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ১০ টাকা ৮৮ পয়সা।

ইন্টারন্যাশনাল লিজিং ফিন্যান্স অ্যান্ড সার্ভিসেস লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জানুয়ারি’২১-মার্চ’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান (EPS) হয়েছে (২.৩৩) টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার লোকসান পরিমাণ হয়েছে(৪.৪২) টাকা।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে (১৪৭.২৬) টাকা।

ইন্টারন্যাশনাল লিজিং ফিন্যান্স অ্যান্ড সার্ভিসেস লিমিটেড:চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান (Consolidated EPS) হয়েছে (২.২৬) টাকা। গত বছর একই সময়ে শেয়ার প্রতি লোকসান হয়েছে (২.৯৬) টাকা।

প্রথম দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জানুয়ারি’২১-জুন’২১) কোম্পানিটির ইপিএস (Consolidated EPS)হয়েছে (৪.৫৯) টাকা। গত বছর এই সময়ে ইপিএস ছিল (৭.৩৮) টাকা।

কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল (১৪৯.৫২) টাকা। গত বছর এই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল (১৪৪.৯৩) টাকা।

ইন্টারন্যাশনাল লিজিং ফিন্যান্স অ্যান্ড সার্ভিসেস লিমিটেড:চলতি হিসাববছরের তৃতীয় প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান (EPS) হয়েছে ৩.১২ টাকা। গত বছরের তৃতীয় প্রান্তিকে যার লোকসান পরিমাণ হয়েছে ০.০৪ টাকা।

হিসাববছরের প্রথম তিন প্রান্তিক মিলিয়ে তথা ৯ মাসে (জানুয়ারি’২১-সেপ্টেম্বর’২১) লোকসান হয়েছে (৭.৭১) টাকা। গত বছরের একই সময়ে তা (১১.৩৮) টাকা ছিল।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে (১৫২.৬৪) টাকা।

সান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড: প্রথম প্রান্তিকের (জানুয়ারি’২১-মার্চ’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির প্রিমিয়াম আয় কমেছে।

প্রথম প্রান্তিকে (জানুয়রি-মার্চ’২১) কোম্পানিটি ৩ কোটি ১০ লাখ ৯০ হাজার টাকার প্রিমিয়াম আয় করেছে এবং লাইফ ফান্ডের পরিমাণ ছিল ১৭৯ কোটি ৩২ লাখ ৭০ হাজার টাকার।

যা আগের বছর একই সময়ে ছিল ৫ কোটি ৩২ লাখ টাকা এবং লাইফ ফান্ডের পরিমাণ ছিল ১৮৬ কোটি ৮২ লাখ ৫০ হাজার টাকার।

এক্ষেত্রে প্রিমিয়াম আয় কমেছে ২ কোটি ২১ লাখ ১০ হাজার। অন্যদিকে লাইফ ফান্ডের পরিমাণ কমেছে ৭ কোটি ৪৯ লাখ ৮০ হাজার টাকা।

সান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড: দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২১) কোম্পানিটি ৩ কোটি ৪৩ লাখ ১০ হাজার টাকার প্রিমিয়াম আয় করেছে, যা আগের বছর একই সময়ে ছিল ৫ কোটি ৫০ লাখ ১০ হাজার টাকা।

এদিকে, দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২১) কোম্পানিটির কনসুলেটেড প্রিমিয়াম আয় কমেছে ৫ কোটি ৯৪ লাখ ২০ হাজার টাকার। আর লাইফ ফান্ডের পরিমাণ ছিল ১৭৬ কোটি ৪৯ লাখ ৪০ হাজার টাকা।

আগের বছর একই সময় কোম্পানিটি ১০ কোটি ৮২ লাখ ২০ হাজার টাকা প্রিমিয়াম আয় করেছিল এবং লাইফ ফান্ডের পরিমাণ ছিল ১৮১ কোটি ৩২ লাখ ৪০ হাজার টাকার।

সান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড: তৃতীয় প্রান্তিকে অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। আলোচ্য প্রান্তিকে কোম্পানিটির প্রিমিয়াম আয় কমেছে।

তথ্যমতে, চলতি বছরে প্রথম ৩ মাসে কোম্পানিটি ৬ কোটি ৫৫ লাখ টাকার প্রিমিয়াম আহরণ করেছে, যা আগের বছর একই সময়ে ছিল ৬১ লাখ ৩০ হাজার টাকা।

বছরের ৯ মাসে কোম্পানির কনসুলেটেড প্রিমিয়াম আয় কমেছে ১২ কোটি ৫৬ লাখ টাকার। আর লাইফ ফান্ডের পরিমাণ ছিল ১৬৯ কোটি ৮৭ লাখ টাকা।

আগের বছর একই সময় কোম্পানিটি ১০ কোটি ২০ লাখ টাকা প্রিমিয়াম আয় করেছিল এবং লাইফ ফান্ডের পরিমাণ ছিল ১৮১ কোটি ৯৩ লাখ টাকার।

সেন্ট্রাল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড: তৃতীয় প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

চলতি হিসাববছরের তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় ( EPS) হয়েছে ০.৮০ টাকা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ০.৮২ টাকা।

হিসাববছরের প্রথম তিন প্রান্তিক মিলিয়ে তথা ৯ মাসে (জানুয়ারি’২১-সেপ্টেম্বর’২১) ইপিএস হয়েছে ২.০১ টাকা। গত বছরের একই সময়ে তা ১.৭২ টাকা ছিল।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ২৪.৭৩ টাকা।গত বছরের একই সময়ে তা ২৫.০২ টাকা ছিল।

সমাপ্ত সময় শেয়ার প্রতি নেট অপারেটিং ক্ল্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ২.০২ টাকা। গত বছরের একই সময়ে তা ১.৮৪ টাকা ছিল।

জাহিনটেক্স ইন্ডাস্ট্রিজ লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান (EPS) হয়েছে ০.৯৬ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার লোকসান পরিমাণ হয়েছে ০.৬০ টাকা।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১৪.৭৪ টাকা।

সামিট পাওয়ার লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

থম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ১.০২ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার আয় পরিমাণ হয়েছে ১.২৯ টাকা।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৩৬.২০ টাকা।

স্টাইল ক্রাফ্ট লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান (EPS) হয়েছে ২.০৫ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার লোকসান পরিমাণ হয়েছে ০.১৮ টাকা।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ২০.১৪ টাকা।

পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ১.৮২ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার আয় পরিমাণ হয়েছে ১.২৫ টাকা।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১২৬.২০ টাকা।

ড্যাফোডিল কম্পিউটার্স লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.১৮ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার আয় পরিমাণ হয়েছে ০.১৫ টাকা।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১৩.৬০ টাকা।

ফার ইস্ট নিটিং অ্যান্ড ডাইং ইন্ডাস্ট্রিজ লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.২২ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার আয় পরিমাণ হয়েছে ০.০৬ টাকা।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১৯.৭১ টাকা।

কনফিডেন্স সিমেন্ট লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ২.৩২ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার আয় পরিমাণ হয়েছে ৩.৩৯ টাকা।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৭৬.৬১ টাকা।

স্যালভো কেমিক্যালস লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান (EPS) হয়েছে ০.৫৫ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার আয় পরিমাণ হয়েছে ০.২০ টাকা।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১৩.২৪ টাকা।

ইনফর্মেশন টেকনোলোজি কন্সালটেন্স লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান (EPS) হয়েছে ০.৩৪ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার আয় পরিমাণ হয়েছে ০.২৫ টাকা।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১৬.৮৩ টাকা।

সামিট এলায়েন্স পোর্ট লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.২২ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ০.৩৩ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) ০.৩৮ টাকা এবং শেয়ার প্রতি নেট সম্পদ মূল্য (এনএভিপিএস) ৩৩.৫২ টাকা।

সেন্ট্রাল ফার্মাসিউটিক্যালস লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান (EPS) হয়েছে ০.০৮ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার আয় পরিমাণ হয়েছে ০.০৮ টাকা।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৬.৪৫ টাকা।

জেএমআই সিরিঞ্জেস এন্ড মেডিক্যাল ডিভাইসেস লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.৮৬ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার আয় পরিমাণ হয়েছে ০.৮০ টাকা।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১২৩.৫৫ টাকা।

এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.৮০ টাকা।

সী পার্ল বীচ রিসোর্ট এন্ড স্পা লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান (EPS) হয়েছে ০.০৯ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার আয় পরিমাণ হয়েছে ০.১২ টাকা।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১০.৪৫ টাকা।

এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.৭৪ টাকা।

আমরা নেটওয়াকর্স লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন করেছে।।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.৫১ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার আয় পরিমাণ হয়েছে ০.৭৮ টাকা।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৩৭.৬০ টাকা।

এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.৩১ টাকা।

ন্যাশনাল ফিড মিল লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.০৩ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার আয় পরিমাণ হয়েছে ০.২৫ টাকা।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১১.৯১ টাকা।

এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.০৮ টাকা।

আফতাব অটোমোবাইলস লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি লোকসান (EPS) হয়েছে ০.০৯ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার লোকসান পরিমাণ হয়েছে ০.২০ টাকা।

এছাড়া কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৫৭.৪৫ টাকা।এবং

সমন্বিত শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৩.৭৯ টাকা।

মুন্নু এ্যাগ্রো এন্ড জেনারেল মেশিনারি লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন করেছে।ছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.৩৬ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার আয় পরিমাণ হয়েছে ০.৫১ টাকা।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১৩.৯৮ টাকা।

এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে (১.৭৩) টাকা।

আর এন স্পিনিং মিলস লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান (EPS) হয়েছে ০.০৩ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার লোকসান পরিমাণ হয়েছে ০.০৬ টাকা।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ০.১২ টাকা।

এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.০১ টাকা।

দেশবন্ধু পলিমার লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.১৪ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার লোকসান পরিমাণ হয়েছে ০.২৮ টাকা।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১৮.১৮ টাকা।

এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে (০.৩৩) টাকা।

আমান ফিড লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.৯৩ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার আয় পরিমাণ হয়েছে ০.৮৯ টাকা।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৩৩.১৬ টাকা।

এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.৬১ টাকা।

ইনফরমেশন সার্ভিসেস নেটওয়ার্ক লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.১৩ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার আয় পরিমাণ হয়েছে ০.০১ টাকা।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ২.৬০ টাকা।

এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.৩১ টাকা।

বসুন্ধরা পেপার মিলস মিলস লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.৩৯ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার আয় পরিমাণ হয়েছে ০.৩০ টাকা।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৪৬.২২ টাকা।

এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৩.৪৩ টাকা।

অ্যাপেক্স ফুডস লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.৬৭ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার আয় পরিমাণ হয়েছে ০.৩৭ টাকা।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১২৮.৬৯ টাকা।

এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে (০.০৭) টাকা।

আল-হাজ্ব টেক্সটাইল মিলস লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.০৩ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার লোকসানের পরিমাণ হয়েছে ০.১৯ টাকা।

এছাড়া কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৮.৬৪ টাকা।

এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.২২ টাকা।

বাংলাদেশ সাবমেরিন ক্যাবল কোম্পানি লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ৩.২১ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার আয়ের পরিমাণ হয়েছে ২.০১ টাকা।

এছাড়া কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৫৫.৭১ টাকা।

এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৬.২২ টাকা।

জিকিউ বলপেন ইন্ডাস্ট্রিজ লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান (EPS) হয়েছে ০.৯১ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার লোকসানের পরিমাণ হয়েছে ৪.৭২ টাকা।

এছাড়া কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১৩৮.৭৯ টাকা।

এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.০৩ টাকা।

মুন্নু সিরামিক ইন্ডাস্ট্রিজ লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.২১ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার আয়ের পরিমাণ হয়েছে ০.৩৩ টাকা।

এছাড়া কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৫৭.৫৮ টাকা।

এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১.০৮ টাকা।

সায়হাম কটন মিলস লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান (EPS) হয়েছে ০.৪৬ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার আয়ের পরিমাণ হয়েছে ০.১৫ টাকা।

এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৩.৮১ টাকা।

অলিম্পিক ইন্ডাস্ট্রিজ লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন করেছে।।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ২.০৬ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার আয়ের পরিমাণ হয়েছে ২.৮৫ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ৪৮.২৭ টাকা।

মোজাফফর হোসেন স্পিনিং মিলস লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.২৪ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার লোকসানের পরিমাণ হয়েছে ০.৪২ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১৮.৪০ টাকা।

দেশ গার্মেন্টস লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.২৬ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার লোকসানের পরিমাণ হয়েছে ০.৭৩ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ২০.১৫ টাকা।

জেমিনী সী ফুড লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ১.৫৬ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে লোকসান হয়েছে ৪.৬৭ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ২.৪৯ টাকা।

সায়হাম টেক্সটাইল মিলস লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.২৯ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার পরিমাণ হয়েছে ০.১২ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ৪৩.২৩ টাকা।

বিডিকম অনলাইন লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান (EPS) হয়েছে ০.০৭ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার পরিমাণ হয়েছে ০.০৮ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১৫.৮৬ টাকা।

সাভার রিফ্র্যাক্টরীজ লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান (EPS) হয়েছে ০.৩৩ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার পরিমাণ হয়েছে ০.২৫ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ০.৬১ টাকা।

সোনারগাঁও টেক্সটাইলস লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান (EPS) হয়েছে ০.০৮ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার পরিমাণ হয়েছে ০.৪১ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১১ টাকা।

ইষ্টার্ন হাউজিং লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.৭৫ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার পরিমাণ হয়েছে ০.৮৬ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ৭১.০৮ টাকা।

বারাকা পাওয়ার কোম্পানি লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ০.৮৪ টাকা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ০.৮২ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ২২.২০ টাকা।

অ্যাসোসিয়েটেড অক্সিজেন লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.৪৯ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার পরিমাণ হয়েছে ০.৫০ টাকা।

খুলনা পাওয়ার কোম্পানি লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান (EPS) হয়েছে ০.১০ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার পরিমাণ হয়েছে ০.৯১ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ২১.৯৭ টাকা।

প্যারামাউন্ট টেক্সটাইল লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ১.৫৩ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার পরিমাণ হয়েছে ১.৪৩ টাকা।

গোল্ডেন হার্ভেস্ট এগ্রো ইন্ডাষ্ট্রিজ লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.০২ টাকা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি লোকসান ছিল ০.৩৪ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) ০.০১ টাকা। গত অর্থবছরের একই সময়ে এনওসিএফপিএস ০.০৮ টাকা নেগেটিভ ছিল।

এদিকে শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৪.২০ টাকা।

ইফাদ অটোজ লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.৪১ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার পরিমাণ হয়েছে ০.৬৮ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ৪১.২২ টাকা।

ড্রাগন সোয়েটার অ্যান্ড স্পিনিং লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.৩৬ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার পরিমাণ হয়েছে ০.৩০ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১৮.০৮ টাকা।

তসরিফা ইন্ডাস্ট্রিজ লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.১৬ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার পরিমাণ হয়েছে ০.১০ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ২৯.৫১ টাকা।

এপেক্স স্পিনিং অ্যান্ড নিটিং মিলস লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.৬৫ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার পরিমাণ হয়েছে ০.৭১ টাকা।

এপেক্স ফুটওয়্যার লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ২.৫২ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার পরিমাণ হয়েছে ২.০৭ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ২৫৫.৩৪ টাকা।

অগ্নি সিস্টেমস লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.৩০ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার পরিমাণ হয়েছে ০.২২ টাকা।

শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১৪.৯২ টাকা।

বিডি থাই এলুমিনিয়াম লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.১২ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার পরিমাণ হয়েছে ০.২৬ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ২৮.২৪ টাকা।

জিপিএইচ ইস্পাত লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ১.১৩ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার পরিমাণ হয়েছে ০.৬৯ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ০.৩১ টাকা।

আমরা টেকনোলজিস লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.৫৩ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার পরিমাণ হয়েছে ০.৩৯ টাকা।

শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ২৪.৪৫ টাকা।

সাইফ পাওয়ারটেক লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৫২ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ০.৩৭ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) ০.০৬ টাকা এবং শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৭.৬৪ টাকা।

জেনারেশন নেক্সট ফ্যাশনস লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান (EPS) হয়েছে ০.০৫ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি ০.০৮ টাকা লোকসান হয়েছিল।

প্রাইম টেক্সটাইল স্পিনিং মিলস লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.১৪ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি ০.৯৬ টাকা লোকসান হয়েছিল।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৬৮.১০ টাকা।

হা-ওয়েল টেক্সটাইল লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.৯৮ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি ০.৫৮ টাকা লোকসান হয়েছিল।

ফাইন ফুডস লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান (EPS) হয়েছে ০.০৬ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি ০.১২ টাকা লোকসান হয়েছিল।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১০.৫৪ টাকা।

প্যাসিফিক ডেনিমস লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.১০ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ০.১৯ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) ০.০৫ টাকা এবং শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৩.৬৪ টাকা।

জিবিবি পাওয়ার লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.৩৫ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি ০.৩১ টাকা আয় হয়েছিল।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ২১.২৭ টাকা।

স্কয়ার টেক্সটাইল লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় ( Consolidated EPS) হয়েছে ২.৩০ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি ০.২২ টাকা আয় হয়েছিল।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৪০.৯৯ টাকা।

স্কয়ার ফার্মাসিউটিক্যালস লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় ( Consolidated EPS) হয়েছে ৫.৬৪ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি ৪.৪৪ টাকা আয় হয়েছিল।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১০৮.৭১ টাকা।

একমি পেস্টিসাইডস লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৪৭ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ০.৪৮ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) ০.৪০ টাকা এবং শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৮.৯৫ টাকা।

মেঘনা সিমেন্ট লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৪৬ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ০.৪৬ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) ৫.৮৪ টাকা এবং শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৭০.৬১ টাকা।

ইন্ট্রাকো রিফুয়েলিং স্টেশন লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে সমন্বিতভাবে কোম্পানিটির শেয়ার প্রতি ৩৩ পয়সা আয় হয়েছে। গত বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি ১২ পয়সা আয় হয়েছিল।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ১২ টাকা ৫০ পয়সা।

শাশা ডেনিমস লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.৪৩ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি ০.১১ টাকা আয় হয়েছিল।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৪২.৭০ টাকা।

ফার কেমিক্যাল লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান (EPS) হয়েছে ০.০৩ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি ০.০১ টাকা লোকসান হয়েছিল।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১৩.৬৮ টাকা।

অলিম্পিক এক্সেসোরিজ লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান (EPS) হয়েছে ০.০৭ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি ০.০৮ টাকা লোকসান হয়েছিল।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১৩.৫৭ টাকা।

ডরিন পাওয়ার অ্যান্ড সিস্টেমস লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় (EPS) হয়েছে ২.৮৩ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি ২.০১ টাকা আয় হয়েছিল।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৫১.২৪ টাকা।

সিডিও পেট্রোকেমিক্যাল রিফাইনারি লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ০.৫৭ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ০.৬৮ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) ০.৩১ টাকা (নেগেটিভ) এবং শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১০.৯১ টাকা।

ইন্দো-বাংলা ফার্মাসিউটিক্যালস লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.৩৪ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি ০.৩৩ টাকা আয় হয়েছিল।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১৪.৬৩ টাকা।

ইয়াকিন পলিমার লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান (EPS) হয়েছে ০.১৪ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি ০.৪৩ টাকা লোকসান হয়েছিল।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১০.৯৮ টাকা।

বাংলাদেশ অটোকারস লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.১২ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি ০.১০ টাকা আয় হয়েছিল।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৬.৯৭ টাকা।

ইউনাইটেড পাওয়ার জেনারেশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় (Consolidated EPS) হয়েছে ৫ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার পরিমাণ হয়েছে ৫.০৫ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) ০.৮৭ টাকা (নেগেটিভ) এবং শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ৬১.১৭ টাকা।

নিউ লাইন ক্লোথিং লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.৫৫ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার পরিমাণ হয়েছে ০.৪৫ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ২৪.৫৮ টাকা।

ওইম্যাক্স ইলেক্ট্রোড লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান (EPS) হয়েছে ০.৩৫ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার লোকসানের পরিমাণ হয়েছে ০.০২ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১৩.০২ টাকা।

নাভানা সিএনজি লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.০৬ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার পরিমাণ হয়েছে ০.১১ টাকা।

শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ৩৫.৩৬টাকা।

বারাকা পতেঙ্গা পাওয়ার লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ১.১৩ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার পরিমাণ হয়েছে ১.০৭ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ৩০.১৭ টাকা।

ওরিয়ন ফার্মা লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় (Consolidated EPS) হয়েছে ০.৩০ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার পরিমাণ হয়েছে ০.৮২ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ৭২.৫৯ টাকা।

সাবমেরিন ক্যাবল কোম্পানি লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ৩.২১ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার পরিমাণ হয়েছে ২.০১ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ৫৫.৭১ টাকা।

ওরিয়ন ইনফিউশন লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.৭২ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার পরিমাণ হয়েছে ০.৪৭ টাকা।

শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১৩.৮১ টাকা।

শাহজীবাজার পাওয়ার লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় (Consolidated EPS) হয়েছে ২.১৩ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার পরিমাণ হয়েছে ১.৪৫ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ৪০.১৭ টাকা।

সিমটেক্স ইন্ডাষ্ট্রিজ লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.১৬ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ০.৩২ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) ০.৫০ টাকা এবং শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ২১.৯৯ টাকা।

এমএল ডাইং লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.২৪ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার পরিমাণ হয়েছে ০.৩২ টাকা।

শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১৫.৯৮ টাকা।

এডভেন্ট ফার্মাসিটিক্যালস লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.৪০ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার পরিমাণ হয়েছে ০.৩৭ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১৩.৯২ টাকা।

তমিজ উদ্দিন টেক্সটাইল লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.৭৫ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার পরিমাণ হয়েছে ০.৪২ টাকা।

শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ৮৩.০৮ টাকা।

ভিএফএস থ্রেড লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.৪০ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার পরিমাণ হয়েছে ০.৩৮ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১৯.১০ টাকা।

সিনোবাংলা ইন্ডাস্ট্রিজ লিমিটেড: চলতি হিসাব বছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.২৯ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি ০.৩৩ টাকা আয় হয়েছিল।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ২৭.২৮ টাকা।

রহিম টেক্সটাইল মিলস লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.৫৩ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি কোম্পানিটির ০.৮২ টাকা আয় হয়েছিল।

আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৩৮.৫২ টাকা।

কে এন্ড কিউ বাংলাদেশ লিমিটেড: চলতি হিসাব বছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.১২ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি ০.০৭ টাকা আয় হয়েছিল।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৭৭.০৯ টাকা।

ডেল্টা স্পিনার্স লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (Consolidated EPS) হয়েছে (০.০৪) টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি কোম্পানিটির ০.০৩ টাকা আয় হয়েছিল।

আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৭.৮৮ টাকা।

দুলামিয়া কটন স্পিনিং মিলস লিমিটেড: চলতি হিসাব বছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান (EPS) হয়েছে ০.৩১ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি ০.১৯ টাকা লোকসান হয়েছিল।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে (৩৭.৭৩) টাকা।

রংপুর ফাউন্ড্রি লিমিটেড: চলতি হিসাব বছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ১.১৪ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি ১.১৩ টাকা আয় হয়েছিল।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৩০.২৫ টাকা।

বেঙ্গল উইন্ডসোর থার্মোপ্লাস্টিক লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ১৭ পয়সা। গত বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি কোম্পানিটির ১১ পয়সা হয়েছিল।

আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২৫ টাকা ০৪ পয়সা।

এসকে ট্রিমস এন্ড ইন্ড্রস্ট্রিজ লিমিটেড: চলতি হিসাব বছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় (EPS) হয়েছে ০.২৪ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি ০.৫২টাকা আয় হয়েছিল।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১৪.৪৬ টাকা।

এএমসিএল (প্রাণ) লিমিটেড: চলতি হিসাব বছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় (EPS) হয়েছে ২.১৬ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি ১.৯৫ টাকা আয় হয়েছিল।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৮৬.৩৩ টাকা।

এসিআই ফর্মূলেশনস লিমিটেড: চলতি হিসাব বছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় (EPS) হয়েছে ১.১৭ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি ০.৪২ টাকা আয় হয়েছিল।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৬৭.৯৫ টাকা।

আর্গন ডেনিমস লিমিটেড: চলতি হিসাব বছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান (EPS) হয়েছে ০.৫৭ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি ০.২৬ টাকা আয় হয়েছিল।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ২৫.৫৯ টাকা।

এভিন্স টেক্সটাইল লিমিটেড: চলতি হিসাব বছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান (EPS) হয়েছে ০.২৫ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি ০.৩০ টাকা লোকসান হয়েছিল।

এছাড়া কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১২.৮৪ টাকা।

খান ব্রাদার্স পিপি ওভেন ব্যাগ লিমিটেড: প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ০৭ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি লোকসান ছিল ০৬ পয়সা।

একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১১ টাকা ২৯ পয়সা।

নাহি এ্যালুমিনিয়াম কম্পোজিট প্যানেল লিমিটেড: চলতি হিসাব বছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.৫১ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি ০.৪৬ (রিস্টেটেড) টাকা আয় হয়েছিল।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১৭.৮৮ টাকা।

রহিমা ফুড লিমিটেড: চলতি হিসাব বছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.০৪ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি ০.০৬ টাকা আয় হয়েছিল।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৯.৩৩ টাকা।

ইউনিক হোটেল এন্ড রিসোর্টস লিমিটেড: প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) সমন্বিতভাবে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ০২ পয়সা, গত বছর একই সময়ে সমন্বিতভাবে শেয়ার প্রতি লোকসান ছিল ০৫ পয়সা (রিয়েস্টেড)।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি এককভাবে সম্পদ মূল্য দাঁড়িয়েছে ৮১ টাকা ৪৮ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটির এককভাবে শেয়ার প্রতি সম্পদ মূল্য ছিলো ৮১ টাকা ৪৩ পয়সা।

একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিতভাবে সম্পদ মূল্য দাঁড়িয়েছে ৮৮ টাকা ০৭ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটির সমন্বিতভাবে শেয়ার প্রতি সম্পদ মূল্য ছিলো ৮৮ টাকা ০৩ পয়সা।

কোম্পানিটির এককভাবে শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৫৭ পয়সা। আগের বছর একই সময়ে এককভাবে শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ২৭ পয়সা।

কোম্পানিটির সমন্বিতভাবে শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৫৩ পয়সা। আগের বছর একই সময়ে সমন্বিতভাবে শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ২৫ পয়সা।

প্রিমিয়ার সিমেন্ট মিলস লিমিটেড: চলতি হিসাব বছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.১২ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি ০.৮১ টাকা আয় হয়েছিল।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৭৭.৯৫ টাকা।

এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ২.৮৭ টাকা।

এডিএন টেলিকম লিমিটেড: চলতি হিসাব বছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.৬৩ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি ০.৬১ টাকা আয় হয়েছিল।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ২৬.৫৯ টাকা।

এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.০৮ টাকা।

ন্যাশনাল পলিমার লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ৫৬ পয়সা। গত বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি ০.৩১ পয়সা আয় হয়েছিল।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য দাঁড়িয়েছে ২৭ টাকা ৫৩ পয়সা।

কোহিনুর কেমিক্যাল লিমিটেড: চলতি হিসাব বছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ২.৭২ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি ২.৮১ টাকা আয় হয়েছিল।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৫৮.০৫ টাকা।

রেনাটা লিমিটেড: চলতি হিসাব বছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় (EPS) হয়েছে ১৪.১৯ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি সমন্বিত আয় হয়েছিল ১২.৭০ টাকা।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত সম্পদ (এনএভি) হয়েছে ২৭৮.১৮ টাকা।

এস্কয়ার নিট কম্পজিট লিমিটেড: চলতি হিসাব বছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.৬৯ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.৫২ টাকা।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২১ তারিখে কোম্পানির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৬৪.৯০ টাকা।

এইচ আর টেক্সটাইল লিমিটেড: চলতি হিসাব বছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.৬১ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি ০.৩৮ টাকা আয় হয়েছিল।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত সম্পদ (এনএভি) হয়েছে ৪৫.৮০ টাকা।

মীর আখতার হোসেন লিমিটেড: চলতি হিসাব বছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.৫৬ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি ০.৮৬ টাকা আয় হয়েছিল।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত সম্পদ (এনএভি) হয়েছে ৪৬.৫৬ টাকা।

এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৫.২৩ টাকা।

সাফকো স্পিনিং মিলস লিমিটেড: চলতি হিসাব বছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.০২ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি ২.০৯ টাকা লোকসান হয়েছিল।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত সম্পদ (এনএভি) হয়েছে ২১.৪৬ টাকা।

এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.১৬ টাকা।

হামিদ ফেব্রিকস লিমিটেড: চলতি হিসাব বছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.৩ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি ০.৩৮ টাকা লোকসান হয়েছিল।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২১ তারিখে কোম্পানির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৩৭.৮২ টাকা।

কাশেম ইন্ডাস্ট্রিজ লিমিটেড: চলতি হিসাব বছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.১১ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি ০.৯৩ টাকা আয় হয়েছিল।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২১ তারিখে কোম্পানির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৩০.৫৭ টাকা।

ঢাকা/এমটি 

শেয়ার করুন

x

১১৭ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

আপডেট: ০১:১৪:০৩ অপরাহ্ন, শনিবার, ২০ নভেম্বর ২০২১

বিজনেস জার্নাল প্রতিবেদক: সপ্তাহজুড়ে পুঁজিবাজারে তালিকাভুক্ত ভিন্ন ভিন্ন খাতের ১১৭ কোম্পানি সমাপ্ত সময়ের প্রথম, দ্বিতীয় ও তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। সংশ্লিষ্ট সুত্রে এ তথ্য জানা গেছে।

অর্থনীতি ও শেয়ারবাজারের গুরুত্বপূর্ন সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন: ফেসবুকটুইটারলিংকডইনইন্সটাগ্রামইউট

প্রতিষ্ঠানগুলো হচ্ছে-

ইনভেস্টমেন্ট করপোরেশন বাংলাদেশ (আইসিবি): চলতি হিসাব বছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.৭০ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার আয় পরিমাণ হয়েছে ০.৩৮ টাকা।এছাড়া কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৫৫.৭৩ টাকা।

এবং সমন্বিত শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে (৮.৮৭) টাকা।

লিগ্যাসি ফুটওয়্যার লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৫ পয়সা। গত বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি ৬ পয়সা আয় হয়েছিল।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ১০ টাকা ৮৮ পয়সা।

ইন্টারন্যাশনাল লিজিং ফিন্যান্স অ্যান্ড সার্ভিসেস লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জানুয়ারি’২১-মার্চ’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান (EPS) হয়েছে (২.৩৩) টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার লোকসান পরিমাণ হয়েছে(৪.৪২) টাকা।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে (১৪৭.২৬) টাকা।

ইন্টারন্যাশনাল লিজিং ফিন্যান্স অ্যান্ড সার্ভিসেস লিমিটেড:চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান (Consolidated EPS) হয়েছে (২.২৬) টাকা। গত বছর একই সময়ে শেয়ার প্রতি লোকসান হয়েছে (২.৯৬) টাকা।

প্রথম দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জানুয়ারি’২১-জুন’২১) কোম্পানিটির ইপিএস (Consolidated EPS)হয়েছে (৪.৫৯) টাকা। গত বছর এই সময়ে ইপিএস ছিল (৭.৩৮) টাকা।

কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল (১৪৯.৫২) টাকা। গত বছর এই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল (১৪৪.৯৩) টাকা।

ইন্টারন্যাশনাল লিজিং ফিন্যান্স অ্যান্ড সার্ভিসেস লিমিটেড:চলতি হিসাববছরের তৃতীয় প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান (EPS) হয়েছে ৩.১২ টাকা। গত বছরের তৃতীয় প্রান্তিকে যার লোকসান পরিমাণ হয়েছে ০.০৪ টাকা।

হিসাববছরের প্রথম তিন প্রান্তিক মিলিয়ে তথা ৯ মাসে (জানুয়ারি’২১-সেপ্টেম্বর’২১) লোকসান হয়েছে (৭.৭১) টাকা। গত বছরের একই সময়ে তা (১১.৩৮) টাকা ছিল।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে (১৫২.৬৪) টাকা।

সান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড: প্রথম প্রান্তিকের (জানুয়ারি’২১-মার্চ’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির প্রিমিয়াম আয় কমেছে।

প্রথম প্রান্তিকে (জানুয়রি-মার্চ’২১) কোম্পানিটি ৩ কোটি ১০ লাখ ৯০ হাজার টাকার প্রিমিয়াম আয় করেছে এবং লাইফ ফান্ডের পরিমাণ ছিল ১৭৯ কোটি ৩২ লাখ ৭০ হাজার টাকার।

যা আগের বছর একই সময়ে ছিল ৫ কোটি ৩২ লাখ টাকা এবং লাইফ ফান্ডের পরিমাণ ছিল ১৮৬ কোটি ৮২ লাখ ৫০ হাজার টাকার।

এক্ষেত্রে প্রিমিয়াম আয় কমেছে ২ কোটি ২১ লাখ ১০ হাজার। অন্যদিকে লাইফ ফান্ডের পরিমাণ কমেছে ৭ কোটি ৪৯ লাখ ৮০ হাজার টাকা।

সান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড: দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২১) কোম্পানিটি ৩ কোটি ৪৩ লাখ ১০ হাজার টাকার প্রিমিয়াম আয় করেছে, যা আগের বছর একই সময়ে ছিল ৫ কোটি ৫০ লাখ ১০ হাজার টাকা।

এদিকে, দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২১) কোম্পানিটির কনসুলেটেড প্রিমিয়াম আয় কমেছে ৫ কোটি ৯৪ লাখ ২০ হাজার টাকার। আর লাইফ ফান্ডের পরিমাণ ছিল ১৭৬ কোটি ৪৯ লাখ ৪০ হাজার টাকা।

আগের বছর একই সময় কোম্পানিটি ১০ কোটি ৮২ লাখ ২০ হাজার টাকা প্রিমিয়াম আয় করেছিল এবং লাইফ ফান্ডের পরিমাণ ছিল ১৮১ কোটি ৩২ লাখ ৪০ হাজার টাকার।

সান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড: তৃতীয় প্রান্তিকে অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। আলোচ্য প্রান্তিকে কোম্পানিটির প্রিমিয়াম আয় কমেছে।

তথ্যমতে, চলতি বছরে প্রথম ৩ মাসে কোম্পানিটি ৬ কোটি ৫৫ লাখ টাকার প্রিমিয়াম আহরণ করেছে, যা আগের বছর একই সময়ে ছিল ৬১ লাখ ৩০ হাজার টাকা।

বছরের ৯ মাসে কোম্পানির কনসুলেটেড প্রিমিয়াম আয় কমেছে ১২ কোটি ৫৬ লাখ টাকার। আর লাইফ ফান্ডের পরিমাণ ছিল ১৬৯ কোটি ৮৭ লাখ টাকা।

আগের বছর একই সময় কোম্পানিটি ১০ কোটি ২০ লাখ টাকা প্রিমিয়াম আয় করেছিল এবং লাইফ ফান্ডের পরিমাণ ছিল ১৮১ কোটি ৯৩ লাখ টাকার।

সেন্ট্রাল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড: তৃতীয় প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

চলতি হিসাববছরের তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় ( EPS) হয়েছে ০.৮০ টাকা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ০.৮২ টাকা।

হিসাববছরের প্রথম তিন প্রান্তিক মিলিয়ে তথা ৯ মাসে (জানুয়ারি’২১-সেপ্টেম্বর’২১) ইপিএস হয়েছে ২.০১ টাকা। গত বছরের একই সময়ে তা ১.৭২ টাকা ছিল।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ২৪.৭৩ টাকা।গত বছরের একই সময়ে তা ২৫.০২ টাকা ছিল।

সমাপ্ত সময় শেয়ার প্রতি নেট অপারেটিং ক্ল্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ২.০২ টাকা। গত বছরের একই সময়ে তা ১.৮৪ টাকা ছিল।

জাহিনটেক্স ইন্ডাস্ট্রিজ লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান (EPS) হয়েছে ০.৯৬ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার লোকসান পরিমাণ হয়েছে ০.৬০ টাকা।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১৪.৭৪ টাকা।

সামিট পাওয়ার লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

থম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ১.০২ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার আয় পরিমাণ হয়েছে ১.২৯ টাকা।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৩৬.২০ টাকা।

স্টাইল ক্রাফ্ট লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান (EPS) হয়েছে ২.০৫ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার লোকসান পরিমাণ হয়েছে ০.১৮ টাকা।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ২০.১৪ টাকা।

পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ১.৮২ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার আয় পরিমাণ হয়েছে ১.২৫ টাকা।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১২৬.২০ টাকা।

ড্যাফোডিল কম্পিউটার্স লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.১৮ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার আয় পরিমাণ হয়েছে ০.১৫ টাকা।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১৩.৬০ টাকা।

ফার ইস্ট নিটিং অ্যান্ড ডাইং ইন্ডাস্ট্রিজ লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.২২ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার আয় পরিমাণ হয়েছে ০.০৬ টাকা।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১৯.৭১ টাকা।

কনফিডেন্স সিমেন্ট লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ২.৩২ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার আয় পরিমাণ হয়েছে ৩.৩৯ টাকা।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৭৬.৬১ টাকা।

স্যালভো কেমিক্যালস লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান (EPS) হয়েছে ০.৫৫ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার আয় পরিমাণ হয়েছে ০.২০ টাকা।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১৩.২৪ টাকা।

ইনফর্মেশন টেকনোলোজি কন্সালটেন্স লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান (EPS) হয়েছে ০.৩৪ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার আয় পরিমাণ হয়েছে ০.২৫ টাকা।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১৬.৮৩ টাকা।

সামিট এলায়েন্স পোর্ট লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.২২ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ০.৩৩ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) ০.৩৮ টাকা এবং শেয়ার প্রতি নেট সম্পদ মূল্য (এনএভিপিএস) ৩৩.৫২ টাকা।

সেন্ট্রাল ফার্মাসিউটিক্যালস লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান (EPS) হয়েছে ০.০৮ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার আয় পরিমাণ হয়েছে ০.০৮ টাকা।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৬.৪৫ টাকা।

জেএমআই সিরিঞ্জেস এন্ড মেডিক্যাল ডিভাইসেস লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.৮৬ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার আয় পরিমাণ হয়েছে ০.৮০ টাকা।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১২৩.৫৫ টাকা।

এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.৮০ টাকা।

সী পার্ল বীচ রিসোর্ট এন্ড স্পা লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান (EPS) হয়েছে ০.০৯ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার আয় পরিমাণ হয়েছে ০.১২ টাকা।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১০.৪৫ টাকা।

এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.৭৪ টাকা।

আমরা নেটওয়াকর্স লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন করেছে।।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.৫১ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার আয় পরিমাণ হয়েছে ০.৭৮ টাকা।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৩৭.৬০ টাকা।

এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.৩১ টাকা।

ন্যাশনাল ফিড মিল লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.০৩ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার আয় পরিমাণ হয়েছে ০.২৫ টাকা।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১১.৯১ টাকা।

এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.০৮ টাকা।

আফতাব অটোমোবাইলস লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি লোকসান (EPS) হয়েছে ০.০৯ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার লোকসান পরিমাণ হয়েছে ০.২০ টাকা।

এছাড়া কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৫৭.৪৫ টাকা।এবং

সমন্বিত শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৩.৭৯ টাকা।

মুন্নু এ্যাগ্রো এন্ড জেনারেল মেশিনারি লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন করেছে।ছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.৩৬ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার আয় পরিমাণ হয়েছে ০.৫১ টাকা।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১৩.৯৮ টাকা।

এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে (১.৭৩) টাকা।

আর এন স্পিনিং মিলস লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান (EPS) হয়েছে ০.০৩ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার লোকসান পরিমাণ হয়েছে ০.০৬ টাকা।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ০.১২ টাকা।

এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.০১ টাকা।

দেশবন্ধু পলিমার লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.১৪ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার লোকসান পরিমাণ হয়েছে ০.২৮ টাকা।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১৮.১৮ টাকা।

এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে (০.৩৩) টাকা।

আমান ফিড লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.৯৩ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার আয় পরিমাণ হয়েছে ০.৮৯ টাকা।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৩৩.১৬ টাকা।

এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.৬১ টাকা।

ইনফরমেশন সার্ভিসেস নেটওয়ার্ক লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.১৩ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার আয় পরিমাণ হয়েছে ০.০১ টাকা।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ২.৬০ টাকা।

এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.৩১ টাকা।

বসুন্ধরা পেপার মিলস মিলস লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.৩৯ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার আয় পরিমাণ হয়েছে ০.৩০ টাকা।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৪৬.২২ টাকা।

এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৩.৪৩ টাকা।

অ্যাপেক্স ফুডস লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.৬৭ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার আয় পরিমাণ হয়েছে ০.৩৭ টাকা।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১২৮.৬৯ টাকা।

এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে (০.০৭) টাকা।

আল-হাজ্ব টেক্সটাইল মিলস লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.০৩ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার লোকসানের পরিমাণ হয়েছে ০.১৯ টাকা।

এছাড়া কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৮.৬৪ টাকা।

এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.২২ টাকা।

বাংলাদেশ সাবমেরিন ক্যাবল কোম্পানি লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ৩.২১ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার আয়ের পরিমাণ হয়েছে ২.০১ টাকা।

এছাড়া কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৫৫.৭১ টাকা।

এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৬.২২ টাকা।

জিকিউ বলপেন ইন্ডাস্ট্রিজ লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান (EPS) হয়েছে ০.৯১ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার লোকসানের পরিমাণ হয়েছে ৪.৭২ টাকা।

এছাড়া কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১৩৮.৭৯ টাকা।

এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.০৩ টাকা।

মুন্নু সিরামিক ইন্ডাস্ট্রিজ লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.২১ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার আয়ের পরিমাণ হয়েছে ০.৩৩ টাকা।

এছাড়া কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৫৭.৫৮ টাকা।

এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১.০৮ টাকা।

সায়হাম কটন মিলস লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান (EPS) হয়েছে ০.৪৬ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার আয়ের পরিমাণ হয়েছে ০.১৫ টাকা।

এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৩.৮১ টাকা।

অলিম্পিক ইন্ডাস্ট্রিজ লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন করেছে।।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ২.০৬ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার আয়ের পরিমাণ হয়েছে ২.৮৫ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ৪৮.২৭ টাকা।

মোজাফফর হোসেন স্পিনিং মিলস লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.২৪ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার লোকসানের পরিমাণ হয়েছে ০.৪২ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১৮.৪০ টাকা।

দেশ গার্মেন্টস লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.২৬ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার লোকসানের পরিমাণ হয়েছে ০.৭৩ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ২০.১৫ টাকা।

জেমিনী সী ফুড লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ১.৫৬ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে লোকসান হয়েছে ৪.৬৭ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ২.৪৯ টাকা।

সায়হাম টেক্সটাইল মিলস লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.২৯ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার পরিমাণ হয়েছে ০.১২ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ৪৩.২৩ টাকা।

বিডিকম অনলাইন লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান (EPS) হয়েছে ০.০৭ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার পরিমাণ হয়েছে ০.০৮ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১৫.৮৬ টাকা।

সাভার রিফ্র্যাক্টরীজ লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান (EPS) হয়েছে ০.৩৩ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার পরিমাণ হয়েছে ০.২৫ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ০.৬১ টাকা।

সোনারগাঁও টেক্সটাইলস লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান (EPS) হয়েছে ০.০৮ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার পরিমাণ হয়েছে ০.৪১ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১১ টাকা।

ইষ্টার্ন হাউজিং লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.৭৫ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার পরিমাণ হয়েছে ০.৮৬ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ৭১.০৮ টাকা।

বারাকা পাওয়ার কোম্পানি লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ০.৮৪ টাকা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ০.৮২ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ২২.২০ টাকা।

অ্যাসোসিয়েটেড অক্সিজেন লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.৪৯ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার পরিমাণ হয়েছে ০.৫০ টাকা।

খুলনা পাওয়ার কোম্পানি লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান (EPS) হয়েছে ০.১০ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার পরিমাণ হয়েছে ০.৯১ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ২১.৯৭ টাকা।

প্যারামাউন্ট টেক্সটাইল লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ১.৫৩ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার পরিমাণ হয়েছে ১.৪৩ টাকা।

গোল্ডেন হার্ভেস্ট এগ্রো ইন্ডাষ্ট্রিজ লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.০২ টাকা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি লোকসান ছিল ০.৩৪ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) ০.০১ টাকা। গত অর্থবছরের একই সময়ে এনওসিএফপিএস ০.০৮ টাকা নেগেটিভ ছিল।

এদিকে শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৪.২০ টাকা।

ইফাদ অটোজ লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.৪১ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার পরিমাণ হয়েছে ০.৬৮ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ৪১.২২ টাকা।

ড্রাগন সোয়েটার অ্যান্ড স্পিনিং লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.৩৬ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার পরিমাণ হয়েছে ০.৩০ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১৮.০৮ টাকা।

তসরিফা ইন্ডাস্ট্রিজ লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.১৬ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার পরিমাণ হয়েছে ০.১০ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ২৯.৫১ টাকা।

এপেক্স স্পিনিং অ্যান্ড নিটিং মিলস লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.৬৫ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার পরিমাণ হয়েছে ০.৭১ টাকা।

এপেক্স ফুটওয়্যার লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ২.৫২ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার পরিমাণ হয়েছে ২.০৭ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ২৫৫.৩৪ টাকা।

অগ্নি সিস্টেমস লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.৩০ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার পরিমাণ হয়েছে ০.২২ টাকা।

শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১৪.৯২ টাকা।

বিডি থাই এলুমিনিয়াম লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.১২ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার পরিমাণ হয়েছে ০.২৬ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ২৮.২৪ টাকা।

জিপিএইচ ইস্পাত লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ১.১৩ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার পরিমাণ হয়েছে ০.৬৯ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ০.৩১ টাকা।

আমরা টেকনোলজিস লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.৫৩ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার পরিমাণ হয়েছে ০.৩৯ টাকা।

শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ২৪.৪৫ টাকা।

সাইফ পাওয়ারটেক লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৫২ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ০.৩৭ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) ০.০৬ টাকা এবং শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৭.৬৪ টাকা।

জেনারেশন নেক্সট ফ্যাশনস লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান (EPS) হয়েছে ০.০৫ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি ০.০৮ টাকা লোকসান হয়েছিল।

প্রাইম টেক্সটাইল স্পিনিং মিলস লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.১৪ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি ০.৯৬ টাকা লোকসান হয়েছিল।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৬৮.১০ টাকা।

হা-ওয়েল টেক্সটাইল লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.৯৮ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি ০.৫৮ টাকা লোকসান হয়েছিল।

ফাইন ফুডস লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান (EPS) হয়েছে ০.০৬ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি ০.১২ টাকা লোকসান হয়েছিল।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১০.৫৪ টাকা।

প্যাসিফিক ডেনিমস লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.১০ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ০.১৯ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) ০.০৫ টাকা এবং শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৩.৬৪ টাকা।

জিবিবি পাওয়ার লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.৩৫ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি ০.৩১ টাকা আয় হয়েছিল।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ২১.২৭ টাকা।

স্কয়ার টেক্সটাইল লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় ( Consolidated EPS) হয়েছে ২.৩০ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি ০.২২ টাকা আয় হয়েছিল।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৪০.৯৯ টাকা।

স্কয়ার ফার্মাসিউটিক্যালস লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় ( Consolidated EPS) হয়েছে ৫.৬৪ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি ৪.৪৪ টাকা আয় হয়েছিল।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১০৮.৭১ টাকা।

একমি পেস্টিসাইডস লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৪৭ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ০.৪৮ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) ০.৪০ টাকা এবং শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৮.৯৫ টাকা।

মেঘনা সিমেন্ট লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৪৬ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ০.৪৬ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) ৫.৮৪ টাকা এবং শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৭০.৬১ টাকা।

ইন্ট্রাকো রিফুয়েলিং স্টেশন লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে সমন্বিতভাবে কোম্পানিটির শেয়ার প্রতি ৩৩ পয়সা আয় হয়েছে। গত বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি ১২ পয়সা আয় হয়েছিল।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ১২ টাকা ৫০ পয়সা।

শাশা ডেনিমস লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.৪৩ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি ০.১১ টাকা আয় হয়েছিল।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৪২.৭০ টাকা।

ফার কেমিক্যাল লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান (EPS) হয়েছে ০.০৩ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি ০.০১ টাকা লোকসান হয়েছিল।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১৩.৬৮ টাকা।

অলিম্পিক এক্সেসোরিজ লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান (EPS) হয়েছে ০.০৭ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি ০.০৮ টাকা লোকসান হয়েছিল।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১৩.৫৭ টাকা।

ডরিন পাওয়ার অ্যান্ড সিস্টেমস লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় (EPS) হয়েছে ২.৮৩ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি ২.০১ টাকা আয় হয়েছিল।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৫১.২৪ টাকা।

সিডিও পেট্রোকেমিক্যাল রিফাইনারি লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ০.৫৭ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ০.৬৮ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) ০.৩১ টাকা (নেগেটিভ) এবং শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১০.৯১ টাকা।

ইন্দো-বাংলা ফার্মাসিউটিক্যালস লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.৩৪ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি ০.৩৩ টাকা আয় হয়েছিল।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১৪.৬৩ টাকা।

ইয়াকিন পলিমার লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান (EPS) হয়েছে ০.১৪ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি ০.৪৩ টাকা লোকসান হয়েছিল।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১০.৯৮ টাকা।

বাংলাদেশ অটোকারস লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.১২ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি ০.১০ টাকা আয় হয়েছিল।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৬.৯৭ টাকা।

ইউনাইটেড পাওয়ার জেনারেশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় (Consolidated EPS) হয়েছে ৫ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার পরিমাণ হয়েছে ৫.০৫ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) ০.৮৭ টাকা (নেগেটিভ) এবং শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ৬১.১৭ টাকা।

নিউ লাইন ক্লোথিং লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.৫৫ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার পরিমাণ হয়েছে ০.৪৫ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ২৪.৫৮ টাকা।

ওইম্যাক্স ইলেক্ট্রোড লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান (EPS) হয়েছে ০.৩৫ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার লোকসানের পরিমাণ হয়েছে ০.০২ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১৩.০২ টাকা।

নাভানা সিএনজি লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.০৬ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার পরিমাণ হয়েছে ০.১১ টাকা।

শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ৩৫.৩৬টাকা।

বারাকা পতেঙ্গা পাওয়ার লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ১.১৩ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার পরিমাণ হয়েছে ১.০৭ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ৩০.১৭ টাকা।

ওরিয়ন ফার্মা লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় (Consolidated EPS) হয়েছে ০.৩০ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার পরিমাণ হয়েছে ০.৮২ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ৭২.৫৯ টাকা।

সাবমেরিন ক্যাবল কোম্পানি লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ৩.২১ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার পরিমাণ হয়েছে ২.০১ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ৫৫.৭১ টাকা।

ওরিয়ন ইনফিউশন লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.৭২ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার পরিমাণ হয়েছে ০.৪৭ টাকা।

শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১৩.৮১ টাকা।

শাহজীবাজার পাওয়ার লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় (Consolidated EPS) হয়েছে ২.১৩ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার পরিমাণ হয়েছে ১.৪৫ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ৪০.১৭ টাকা।

সিমটেক্স ইন্ডাষ্ট্রিজ লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.১৬ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ০.৩২ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) ০.৫০ টাকা এবং শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ২১.৯৯ টাকা।

এমএল ডাইং লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.২৪ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার পরিমাণ হয়েছে ০.৩২ টাকা।

শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১৫.৯৮ টাকা।

এডভেন্ট ফার্মাসিটিক্যালস লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.৪০ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার পরিমাণ হয়েছে ০.৩৭ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১৩.৯২ টাকা।

তমিজ উদ্দিন টেক্সটাইল লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.৭৫ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার পরিমাণ হয়েছে ০.৪২ টাকা।

শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ৮৩.০৮ টাকা।

ভিএফএস থ্রেড লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.৪০ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে যার পরিমাণ হয়েছে ০.৩৮ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১৯.১০ টাকা।

সিনোবাংলা ইন্ডাস্ট্রিজ লিমিটেড: চলতি হিসাব বছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.২৯ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি ০.৩৩ টাকা আয় হয়েছিল।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ২৭.২৮ টাকা।

রহিম টেক্সটাইল মিলস লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.৫৩ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি কোম্পানিটির ০.৮২ টাকা আয় হয়েছিল।

আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৩৮.৫২ টাকা।

কে এন্ড কিউ বাংলাদেশ লিমিটেড: চলতি হিসাব বছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.১২ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি ০.০৭ টাকা আয় হয়েছিল।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৭৭.০৯ টাকা।

ডেল্টা স্পিনার্স লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (Consolidated EPS) হয়েছে (০.০৪) টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি কোম্পানিটির ০.০৩ টাকা আয় হয়েছিল।

আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৭.৮৮ টাকা।

দুলামিয়া কটন স্পিনিং মিলস লিমিটেড: চলতি হিসাব বছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান (EPS) হয়েছে ০.৩১ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি ০.১৯ টাকা লোকসান হয়েছিল।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে (৩৭.৭৩) টাকা।

রংপুর ফাউন্ড্রি লিমিটেড: চলতি হিসাব বছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ১.১৪ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি ১.১৩ টাকা আয় হয়েছিল।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৩০.২৫ টাকা।

বেঙ্গল উইন্ডসোর থার্মোপ্লাস্টিক লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ১৭ পয়সা। গত বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি কোম্পানিটির ১১ পয়সা হয়েছিল।

আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২৫ টাকা ০৪ পয়সা।

এসকে ট্রিমস এন্ড ইন্ড্রস্ট্রিজ লিমিটেড: চলতি হিসাব বছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় (EPS) হয়েছে ০.২৪ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি ০.৫২টাকা আয় হয়েছিল।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১৪.৪৬ টাকা।

এএমসিএল (প্রাণ) লিমিটেড: চলতি হিসাব বছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় (EPS) হয়েছে ২.১৬ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি ১.৯৫ টাকা আয় হয়েছিল।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৮৬.৩৩ টাকা।

এসিআই ফর্মূলেশনস লিমিটেড: চলতি হিসাব বছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় (EPS) হয়েছে ১.১৭ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি ০.৪২ টাকা আয় হয়েছিল।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৬৭.৯৫ টাকা।

আর্গন ডেনিমস লিমিটেড: চলতি হিসাব বছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান (EPS) হয়েছে ০.৫৭ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি ০.২৬ টাকা আয় হয়েছিল।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ২৫.৫৯ টাকা।

এভিন্স টেক্সটাইল লিমিটেড: চলতি হিসাব বছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান (EPS) হয়েছে ০.২৫ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি ০.৩০ টাকা লোকসান হয়েছিল।

এছাড়া কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১২.৮৪ টাকা।

খান ব্রাদার্স পিপি ওভেন ব্যাগ লিমিটেড: প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ০৭ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি লোকসান ছিল ০৬ পয়সা।

একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১১ টাকা ২৯ পয়সা।

নাহি এ্যালুমিনিয়াম কম্পোজিট প্যানেল লিমিটেড: চলতি হিসাব বছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.৫১ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি ০.৪৬ (রিস্টেটেড) টাকা আয় হয়েছিল।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১৭.৮৮ টাকা।

রহিমা ফুড লিমিটেড: চলতি হিসাব বছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.০৪ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি ০.০৬ টাকা আয় হয়েছিল।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৯.৩৩ টাকা।

ইউনিক হোটেল এন্ড রিসোর্টস লিমিটেড: প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) সমন্বিতভাবে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ০২ পয়সা, গত বছর একই সময়ে সমন্বিতভাবে শেয়ার প্রতি লোকসান ছিল ০৫ পয়সা (রিয়েস্টেড)।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি এককভাবে সম্পদ মূল্য দাঁড়িয়েছে ৮১ টাকা ৪৮ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটির এককভাবে শেয়ার প্রতি সম্পদ মূল্য ছিলো ৮১ টাকা ৪৩ পয়সা।

একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিতভাবে সম্পদ মূল্য দাঁড়িয়েছে ৮৮ টাকা ০৭ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটির সমন্বিতভাবে শেয়ার প্রতি সম্পদ মূল্য ছিলো ৮৮ টাকা ০৩ পয়সা।

কোম্পানিটির এককভাবে শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৫৭ পয়সা। আগের বছর একই সময়ে এককভাবে শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ২৭ পয়সা।

কোম্পানিটির সমন্বিতভাবে শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৫৩ পয়সা। আগের বছর একই সময়ে সমন্বিতভাবে শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ২৫ পয়সা।

প্রিমিয়ার সিমেন্ট মিলস লিমিটেড: চলতি হিসাব বছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.১২ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি ০.৮১ টাকা আয় হয়েছিল।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৭৭.৯৫ টাকা।

এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ২.৮৭ টাকা।

এডিএন টেলিকম লিমিটেড: চলতি হিসাব বছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.৬৩ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি ০.৬১ টাকা আয় হয়েছিল।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ২৬.৫৯ টাকা।

এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.০৮ টাকা।

ন্যাশনাল পলিমার লিমিটেড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ৫৬ পয়সা। গত বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি ০.৩১ পয়সা আয় হয়েছিল।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য দাঁড়িয়েছে ২৭ টাকা ৫৩ পয়সা।

কোহিনুর কেমিক্যাল লিমিটেড: চলতি হিসাব বছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ২.৭২ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি ২.৮১ টাকা আয় হয়েছিল।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৫৮.০৫ টাকা।

রেনাটা লিমিটেড: চলতি হিসাব বছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় (EPS) হয়েছে ১৪.১৯ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি সমন্বিত আয় হয়েছিল ১২.৭০ টাকা।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত সম্পদ (এনএভি) হয়েছে ২৭৮.১৮ টাকা।

এস্কয়ার নিট কম্পজিট লিমিটেড: চলতি হিসাব বছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.৬৯ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.৫২ টাকা।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২১ তারিখে কোম্পানির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৬৪.৯০ টাকা।

এইচ আর টেক্সটাইল লিমিটেড: চলতি হিসাব বছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.৬১ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি ০.৩৮ টাকা আয় হয়েছিল।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত সম্পদ (এনএভি) হয়েছে ৪৫.৮০ টাকা।

মীর আখতার হোসেন লিমিটেড: চলতি হিসাব বছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.৫৬ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি ০.৮৬ টাকা আয় হয়েছিল।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত সম্পদ (এনএভি) হয়েছে ৪৬.৫৬ টাকা।

এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৫.২৩ টাকা।

সাফকো স্পিনিং মিলস লিমিটেড: চলতি হিসাব বছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.০২ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি ২.০৯ টাকা লোকসান হয়েছিল।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত সম্পদ (এনএভি) হয়েছে ২১.৪৬ টাকা।

এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.১৬ টাকা।

হামিদ ফেব্রিকস লিমিটেড: চলতি হিসাব বছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.৩ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি ০.৩৮ টাকা লোকসান হয়েছিল।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২১ তারিখে কোম্পানির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৩৭.৮২ টাকা।

কাশেম ইন্ডাস্ট্রিজ লিমিটেড: চলতি হিসাব বছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ০.১১ টাকা। গত বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি ০.৯৩ টাকা আয় হয়েছিল।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২১ তারিখে কোম্পানির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৩০.৫৭ টাকা।

ঢাকা/এমটি