০৬:২১ অপরাহ্ন, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

৯৯ কোম্পানির বোর্ড সভা: ইপিএস প্রকাশ করেছে যেসব কোম্পানি

বিজনেস জার্নাল প্রতিবেদক:
  • আপডেট: ১০:০৮:২৫ অপরাহ্ন, বুধবার, ২৭ এপ্রিল ২০২২
  • / ৪১৮২ বার দেখা হয়েছে

বিজনেস জার্নাল প্রতিবেদক: পুঁজিবাজারে তালিকাভুক্ত ভিন্ন ভিন্ন খাতে ৯৯ কোম্পানির বোর্ড সভা আজ বুধবার অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। এরমধ্যে ৬৭ কোম্পানির আর্থিক প্রতিবেদন বিজনেস জার্নালের হাতে এসে পৌছেছে। এর বাইরেও আর ১০ কোম্পানির ডিভিডেন্ড ঘোষণা করা হয়েছে। আজ বুধবার (২৭ এপ্রিল ২০২২) কোম্পানিগুলোর পরিচালনা পর্ষদ সভায় এসব আর্থিক প্রতিবেদন প্রকাশ ও অনুমোদন দেয়া হয়েছে। কোম্পানি সূত্রে এসব তথ্য জানা গেছে।

ড্রাগন সোয়েটার: ৩য় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩৪ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটির ইপিএস ছিল ৩২ পয়সা।

কোম্পানিটির ৯ মাসে (জুলাই-২১-মার্চ’২২) সমাপ্ত তিন প্রান্তিক শেষে শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা। এর আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৯২ পয়সা।

অর্থনীতি ও শেয়ারবাজারের গুরুত্বপূর্ন সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন: ফেসবুকটুইটারলিংকডইনইন্সটাগ্রামইউটিউব

৩১ মার্চ, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৮ টাকা ৭২ পয়সা।

আমরা নেটওয়ার্ক: ৩য় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৪০ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটির ইপিএস ছিল ৪৮ পয়সা।

কোম্পানিটির ৯ মাসে (জুলাই-২১-মার্চ’২২) সমাপ্ত তিন প্রান্তিক শেষে শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ২৯ পয়সা। এর আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ১ টাকা ৬৭ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৩৬ টাকা ১৪ পয়সা।

আলহ্বাজ টেক্সটাইল: ৩য় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১৮ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটির ইপিএস ছিল ২০ পয়সা।

কোম্পানিটির ৯ মাসে (জুলাই-২১-মার্চ’২২) সমাপ্ত তিন প্রান্তিক শেষে শেয়ার প্রতি আয় হয়েছে ৩০ পয়সা। এর আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৩৮ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৮ টাকা ৯১ পয়সা।

সাউথ বাংলা ব্যাংক: ৩য় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২২ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটির ইপিএস ছিল ১১ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৩ টাকা ৩৭ পয়সা।

আফতাব অটোমোবাইল: ৩য় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩৯ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটির ইপিএস ছিল ৮ পয়সা।

কোম্পানিটির ৯ মাসে (জুলাই-২১-মার্চ’২২) সমাপ্ত তিন প্রান্তিক শেষে শেয়ার প্রতি আয় হয়েছে ৬৮ পয়সা। এর আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৮ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৫৪ টাকা ১২ পয়সা।

প্যারামাউন্ট টেক্সটাইল: ৩য় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৯৫ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটির ইপিএস ছিল ৯২ পয়সা।

কোম্পানিটির ৯ মাসে (জুলাই-২১-মার্চ’২২) সমাপ্ত তিন প্রান্তিক শেষে শেয়ার প্রতি আয় হয়েছে ৩ টাকা ৯২ পয়সা ২০ পয়সা। এর আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৩ টাকা ২৪ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২৮ টাকা ৯১ পয়সা।

আরও পড়ুন: ১০ কোম্পানির ডিভিডেন্ড ঘোষণা

বারাকা পাওয়ার: ৩য় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৮৪ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটির ইপিএস ছিল ৬৮ পয়সা।

কোম্পানিটির ৯ মাসে (জুলাই-২১-মার্চ’২২) সমাপ্ত তিন প্রান্তিক শেষে শেয়ার প্রতি আয় হয়েছে ২ টাকা পয়সা ৫৩ পয়সা। এর আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ২ টাকা ৮৯ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২২ টাকা ৮৯ পয়সা।

মন্নু সিরামিক: ৩য় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৪০ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটির ইপিএস ছিল ৩৭ পয়সা।

কোম্পানিটির ৯ মাসে (জুলাই-২১-মার্চ’২২) সমাপ্ত তিন প্রান্তিক শেষে শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৪ পয়সা। এর আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ১ টাকা ৫ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৮৩ টাকা ১ পয়সা।

নাভানা সিএনজি: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ০৩ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ০৪ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ১৪ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ২০ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৩৩ টাকা ৪৭ পয়সা।

বেক্সিমকো ফার্মা: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৪ টাকা ৫১ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ২ টাকা ৩৮ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ১৩ টাকা ১৮ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৪ টাকা ৩০ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৮৮ টাকা ০২ পয়সা।

অগ্নি সিস্টেমস: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২২ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ২৪ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ৭৮ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৭২ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৫ টাকা ০৫ পয়সা।

সায়হাম টেক্সটাইল: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৫১ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৩২ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ২১ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৬৪ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৪৩ টাকা ২১ পয়সা।

বিডিকম: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩৮ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ২৮ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ১৩ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৬৭ পয়সা।

প্রাইম টেক্সটাইল: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১৮ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৩৯ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ৪৮ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ২ টাকা ১২ পয়সা।

অ্যাম্বি ফার্মা: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৪০ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৩০ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ৭৪ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৬৫ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৯ টাকা ৪২ পয়সা।

শাইনপুকুর সিরামিক: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১৭ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ০৪ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ২৭ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ১৪ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৩০ টাকা ১০ পয়সা।

মবিল যমুনা: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৪৩ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ২ টাকা ০৯ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ৪ টাকা ৮১ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৫ টাকা ৭৫ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৩৮ টাকা ৯৯ পয়সা।

ফারইস্ট নিটিং: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩৯ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ২০ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ৮২ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৩৩ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৯ টাকা ৩১ পয়সা।

মন্নু অ্যাগ্রো: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৬১ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৪৭ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৪৬ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ৫০ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২২ টাকা ৬৫ পয়সা।

এস্কোয়ার নিট: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৭৫ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৬৯ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ২ টাকা ১৫ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ৮৩ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৬৪ টাকা ৮৩ পয়সা।

ড্যাফোডিল কম্পিউটারস: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১৮ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ১৬ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ৫৩ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৪৯ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৩ টাকা ৩৫ পয়সা।

একমি পেষ্টিসাইড: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩১ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৫৯ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৩০ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ৭০ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৭ টাকা ৭৬ পয়সা।

বেক্সিমকো: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৪ টাকা ৫১ পয়সা, গত বছর একই সময়ে ইপিএসছিল ২ টাকা ৩৮ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ১৩ টাকা ১৮ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৪ টাকা ৩০ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৮৮ টাকা ০২ পয়সা।

ইউনিয়ন ক্যাপটাল: প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত লোকসান হয়েছে ৬৮ পয়সা, গত বছর একই সময়ে লোকসান ছিল ৫৯ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য লোকসানঙ হয়েছে ৪ টাকা ৫৯ পয়সা।

পদ্মা অয়েল: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৫ টাকা ১৭ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৫ টাকা ০৩ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ১৬ টাকা ৮৪ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ১৬ টাকা ২৩ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৭২ টাকা ৭৫ পয়সা।

রেনেটা: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১২ টাকা ৬০ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ১১ টাকা ৬৫ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ৩৭ টাকা ৪৩ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৩৪ টাকা ২০ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২৬২ টাকা ১১ পয়সা।

সাফকো স্পিনিং: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১০ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ০.০৫৫ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ১৩ পয়সা। আগের বছরের একই সময়ে লোকসান ছিল ৪ টাকা ৩১ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২১ টাকা ২৪ পয়সা।

মেঘনা পেট্রোলিয়াম: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৬ টাকা ৩৭ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৫ টাকা ১৫ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ১৯ টাকা ১১ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ১৭ টাকা ৪০ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৭৯ টাকা ০১ পয়সা।

ফেডারেল ইন্স্যুরেন্স: প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩২ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৩১ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৩ টাকা ২৫ পয়সা।

সিএপিএম বিডিবিএল ফান্ড: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) সিএপিএম বিডিবিএল মিউচুয়াল ফান্ড-০১ অনিরিক্ষীত হিসাব অনুযায়ী ফান্ডের সকল সম্পদ ও দায় বিবেচনা করে, ফান্ডটির মোট নীট সম্পদের মূল্য দাঁড়িয়েছে বর্তমান ক্রয়মূল্যে ৫৪ কোটি ৯৫ লাখ ৩৫ হাজার ১৪৯ টাকা এবং বাজারমূল্যে ৬৩ কোটি ৪২ লাখ ২৬ হাজার ২২ টাকা।

অভিহিত মূল্যের বিপরীতে ফান্ডটির ইউনিট প্রতি নীট সম্পদমূল্য দাড়িয়েছে বর্তমান ক্রয়মূল্যে ১০ টাকা ৯৬ পয়সা এবং বাজারমূল্যে ১২ টাকা ৬৫ পয়সা, নীট ডিভিডেন্ড ১৩ লাখ ৯৪ হাজার ৫৬৪ টাকা এবং ইউনিট প্রতি আয় ০৩ পয়সা।

সিএপিএম আইবিএল ইসলামিক ফান্ড: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ ২০২২) সিএপিএম আইবিবিএল ইসলামিক মিউচুয়াল ফান্ডের সকল সম্পদ ও দায় বিবেচনায় মোট নীট সম্পদ মূল্য দাঁড়িয়েছে বর্তমান ক্রয়মূল্যে ৭১ কোটি ৩৯ লাখ ৯৩ হাজার ৫৬১ টাকা এবং বাজারমূল্যে ৮২ কোটি ৩১ লাখ ৮৩ হাজার ৬২০ টাকা।

অভিহিত মূল্যের বিপরীতে ফান্ডটির ইউনিট প্রতি নীট সম্পদমূল্য দাঁড়িয়েছে বর্তমান ক্রয়মূল্যে ১০ টাকা ৬৮ পয়সা এবং বাজারমূল্যে ১২ টাকা ৩১ পয়সা, নীট ডিভিডেন্ড ২৩ লাখ ৭২ হাজার ৬৪১ টাকা এবং ইউনিট প্রতি আয় ০৪ পয়সা।

কাশেম ইন্ডাস্ট্রিজ: তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ৯৭ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ১৮ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২৭ টাকা ৯৪ পয়সা।

জিপিএইচ ইস্পাত: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৪১ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ০৩ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ৩ টাকা ৫৮ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ২ টাকা ৬৩ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২৮ টাকা ৯৪ পয়সা।

ইউনাইটেড পাওয়ার: তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ৫.৫০ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ৫.৩৩ টাকা। এছাড়া নয় মাসে (জুলাই’২১-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১৭.৩৪ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ১৪.৮৩ টাকা।

তৃতীয় প্রান্তিক শেষে কোম্পানিটির শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) ৮.৬৬ টাকা এবং শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৫৬.৫২ টাকা।

বিডিকম অনলাইন লিমিটেড: তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৩৮ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ০.২৮ টাকা। এছাড়া নয় মাসে (জুলাই’২১-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১.১৩ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ০.৬৭ টাকা।

তৃতীয় প্রান্তিক শেষে কোম্পানিটির শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) ১.১৪ টাকা এবং শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৫.৪৮ টাকা।

মীর আক্তার: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২৮ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ২৮ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৮৩ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৩ টাকা ০৭ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৪৬ টাকা ৫৭ পয়সা।

সী-পার্ল হোটেল: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩৫ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৬০ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ০৭ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ২০ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১১ টাকা ৫৪ পয়সা।

সাইফ পাওয়ার: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১৩ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ০৯ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ১২ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৭১ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৬ টাকা ৩২ পয়সা।

এপেক্স ট্যানারি: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১২ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৮৬ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ২৮ পয়সা। আগের বছরের একই সময়ে লোকসান ছিল ৪৮ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৬৩ টাকা ১৩ পয়সা।

এস আলম কোল্ড স্টোরেজ: তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ৬২ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ০৯ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৮ টাকা ৫১ পয়সা।

রহিমা ফুড: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ০৬ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ০৬ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৯ টাকা ১৮ পয়সা।

খান ব্রাদার্স পিপি ওভেন: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ০৪ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ০৩ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ার প্রতি লোকসান হয়েছে ১৬ পয়সা। আগের বছরের একই সময়ে লোকসান ছিল ১২ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১১ টাকা ৯৬ পয়সা।

ফনিক্স ইন্স্যুরেন্স: সমাপ্ত অর্থবছরে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় হয়েছে ২ টাকা ২০ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিলো ২ টাকা ৩৩ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য দাঁড়িয়েছে ৩৯ টাকা ৯০ পয়সায়।

কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৯ জুন ২০২২ তারিখ অনুষ্ঠিত হবে। ডিভিডেন্ড সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২৫ মে ২০২২।

যমুনা অয়েল: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২ টাকা ০২ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ৩ টাকা ০১ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ১০ টাকা ৪৫ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ১২ টাকা ৬৫ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৮০ টাকা ৯৯ পয়সা।

এনভয় টেক্সটাইল: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৭৫ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ২১ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ২ টাকা ১২ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৫৮ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৩৯ টাকা ৪০ পয়সা।

নিউ লাইন ক্লোথিংস: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৫২ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ৪০ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৬০ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ২৭ পয়সা।

স্ট্যান্ডার্ড সিরামিক: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১০ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ৮৬ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ার প্রতি লোকসান হয়েছে ২ টাকা ২০ পয়সা। আগের বছরের একই সময়ে লোকসান ছিল ৬৪ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৭ টাকা ৪২ পয়সা।

ইন্দো-বাংলা ফার্মা: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১২ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ১২ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ৬৩ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৭৯ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৪ টাকা ৭০ পয়সা।

নর্দার্ন ইসলামি ইন্স্যুরেন্স: প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৬৫ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ৫৯ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২১ টাকা ৬৪ পয়সা।

গোল্ডেন সন: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় হয়েছে ১২ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ১৪ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ার প্রতি সমন্বিত আয় হয়েছে ৪৬ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ১৫ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২০ টাকা ৭৫ পয়সা।

তসরিফা ইন্ডাস্ট্রিজ: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩৫ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ১৩ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ৭৭ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৩৫ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২৯ টাকা ১৭ পয়সা।

সোনালী পেপার: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩ টাকা ০৪ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ১৯ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ১৪ টাকা ৭২ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ৯১ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২৪৯ টাকা ৯৯ পয়সা।

জাহিন স্পিনিং: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১১ পয়সা, গত বছর একই সময়ে লোকসান ছিল ১ টাকা ৩৯ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ার প্রতি লোকসান হয়েছে ৫৫ পয়সা। আগের বছরের একই সময়ে লোকসান ছিল ১ টাকা ৩৭ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৫ টাকা ৭১ পয়সা।

লিগ্যাসি ফুটওয়্যার: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ০৫ পয়সা, গত বছর একই সময়ে লোকসান ছিল ৬৩ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ০৬ পয়সা। আগের বছরের একই সময়ে আয় ছিল ০৭ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১০ টাকা ৮২ পয়সা।

কেডিএস এক্সেসরিজ: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৬৪ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ৬০ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৮২ পয়সা। আগের বছরের একই সময়ে আয় ছিল ১ টাকা ৭১ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২৫ টাকা ০৭ পয়সা।

মার্কেন্টাইল ব্যাংক: প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৮৬ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ৬১ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২৪ টাকা ৪৯ পয়সা।

স্কয়ার টেক্সটাইল: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২ টাকা ৪৭ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ১ টাকা ০৫ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ৭ টাকা ১৫ পয়সা। আগের বছরের একই সময়ে আয় ছিল ১ টাকা ৮৪ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৪৩ টাকা ৮৪ পয়সা।

সায়হাম কটন: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৫৭ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ৩৬ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ৫৫ পয়সা। আগের বছরের একই সময়ে আয় ছিল ৭২ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৩৬ টাকা ৭৯ পয়সা।

স্কয়ার ফার্মা: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৫ টাকা ১৫ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ৪ টাকা ৩৬ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ১৬ টাকা ০৩ পয়সা। আগের বছরের একই সময়ে আয় ছিল ১৩ টাকা ১২ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১১২ টাকা ৩৯ পয়সা।

প্যাসিফিক ডেনিমস: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ০৮ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ০৯ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ৩২ পয়সা। আগের বছরের একই সময়ে আয় ছিল ৪২ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৩ টাকা ৬৫ পয়সা।

ঢাকা/এসআর

শেয়ার করুন

x
English Version

৯৯ কোম্পানির বোর্ড সভা: ইপিএস প্রকাশ করেছে যেসব কোম্পানি

আপডেট: ১০:০৮:২৫ অপরাহ্ন, বুধবার, ২৭ এপ্রিল ২০২২

বিজনেস জার্নাল প্রতিবেদক: পুঁজিবাজারে তালিকাভুক্ত ভিন্ন ভিন্ন খাতে ৯৯ কোম্পানির বোর্ড সভা আজ বুধবার অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। এরমধ্যে ৬৭ কোম্পানির আর্থিক প্রতিবেদন বিজনেস জার্নালের হাতে এসে পৌছেছে। এর বাইরেও আর ১০ কোম্পানির ডিভিডেন্ড ঘোষণা করা হয়েছে। আজ বুধবার (২৭ এপ্রিল ২০২২) কোম্পানিগুলোর পরিচালনা পর্ষদ সভায় এসব আর্থিক প্রতিবেদন প্রকাশ ও অনুমোদন দেয়া হয়েছে। কোম্পানি সূত্রে এসব তথ্য জানা গেছে।

ড্রাগন সোয়েটার: ৩য় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩৪ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটির ইপিএস ছিল ৩২ পয়সা।

কোম্পানিটির ৯ মাসে (জুলাই-২১-মার্চ’২২) সমাপ্ত তিন প্রান্তিক শেষে শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা। এর আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৯২ পয়সা।

অর্থনীতি ও শেয়ারবাজারের গুরুত্বপূর্ন সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন: ফেসবুকটুইটারলিংকডইনইন্সটাগ্রামইউটিউব

৩১ মার্চ, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৮ টাকা ৭২ পয়সা।

আমরা নেটওয়ার্ক: ৩য় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৪০ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটির ইপিএস ছিল ৪৮ পয়সা।

কোম্পানিটির ৯ মাসে (জুলাই-২১-মার্চ’২২) সমাপ্ত তিন প্রান্তিক শেষে শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ২৯ পয়সা। এর আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ১ টাকা ৬৭ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৩৬ টাকা ১৪ পয়সা।

আলহ্বাজ টেক্সটাইল: ৩য় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১৮ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটির ইপিএস ছিল ২০ পয়সা।

কোম্পানিটির ৯ মাসে (জুলাই-২১-মার্চ’২২) সমাপ্ত তিন প্রান্তিক শেষে শেয়ার প্রতি আয় হয়েছে ৩০ পয়সা। এর আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৩৮ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৮ টাকা ৯১ পয়সা।

সাউথ বাংলা ব্যাংক: ৩য় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২২ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটির ইপিএস ছিল ১১ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৩ টাকা ৩৭ পয়সা।

আফতাব অটোমোবাইল: ৩য় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩৯ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটির ইপিএস ছিল ৮ পয়সা।

কোম্পানিটির ৯ মাসে (জুলাই-২১-মার্চ’২২) সমাপ্ত তিন প্রান্তিক শেষে শেয়ার প্রতি আয় হয়েছে ৬৮ পয়সা। এর আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৮ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৫৪ টাকা ১২ পয়সা।

প্যারামাউন্ট টেক্সটাইল: ৩য় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৯৫ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটির ইপিএস ছিল ৯২ পয়সা।

কোম্পানিটির ৯ মাসে (জুলাই-২১-মার্চ’২২) সমাপ্ত তিন প্রান্তিক শেষে শেয়ার প্রতি আয় হয়েছে ৩ টাকা ৯২ পয়সা ২০ পয়সা। এর আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৩ টাকা ২৪ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২৮ টাকা ৯১ পয়সা।

আরও পড়ুন: ১০ কোম্পানির ডিভিডেন্ড ঘোষণা

বারাকা পাওয়ার: ৩য় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৮৪ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটির ইপিএস ছিল ৬৮ পয়সা।

কোম্পানিটির ৯ মাসে (জুলাই-২১-মার্চ’২২) সমাপ্ত তিন প্রান্তিক শেষে শেয়ার প্রতি আয় হয়েছে ২ টাকা পয়সা ৫৩ পয়সা। এর আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ২ টাকা ৮৯ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২২ টাকা ৮৯ পয়সা।

মন্নু সিরামিক: ৩য় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৪০ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটির ইপিএস ছিল ৩৭ পয়সা।

কোম্পানিটির ৯ মাসে (জুলাই-২১-মার্চ’২২) সমাপ্ত তিন প্রান্তিক শেষে শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৪ পয়সা। এর আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ১ টাকা ৫ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৮৩ টাকা ১ পয়সা।

নাভানা সিএনজি: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ০৩ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ০৪ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ১৪ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ২০ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৩৩ টাকা ৪৭ পয়সা।

বেক্সিমকো ফার্মা: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৪ টাকা ৫১ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ২ টাকা ৩৮ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ১৩ টাকা ১৮ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৪ টাকা ৩০ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৮৮ টাকা ০২ পয়সা।

অগ্নি সিস্টেমস: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২২ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ২৪ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ৭৮ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৭২ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৫ টাকা ০৫ পয়সা।

সায়হাম টেক্সটাইল: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৫১ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৩২ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ২১ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৬৪ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৪৩ টাকা ২১ পয়সা।

বিডিকম: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩৮ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ২৮ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ১৩ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৬৭ পয়সা।

প্রাইম টেক্সটাইল: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১৮ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৩৯ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ৪৮ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ২ টাকা ১২ পয়সা।

অ্যাম্বি ফার্মা: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৪০ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৩০ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ৭৪ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৬৫ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৯ টাকা ৪২ পয়সা।

শাইনপুকুর সিরামিক: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১৭ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ০৪ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ২৭ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ১৪ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৩০ টাকা ১০ পয়সা।

মবিল যমুনা: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৪৩ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ২ টাকা ০৯ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ৪ টাকা ৮১ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৫ টাকা ৭৫ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৩৮ টাকা ৯৯ পয়সা।

ফারইস্ট নিটিং: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩৯ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ২০ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ৮২ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৩৩ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৯ টাকা ৩১ পয়সা।

মন্নু অ্যাগ্রো: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৬১ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৪৭ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৪৬ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ৫০ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২২ টাকা ৬৫ পয়সা।

এস্কোয়ার নিট: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৭৫ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৬৯ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ২ টাকা ১৫ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ৮৩ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৬৪ টাকা ৮৩ পয়সা।

ড্যাফোডিল কম্পিউটারস: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১৮ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ১৬ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ৫৩ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৪৯ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৩ টাকা ৩৫ পয়সা।

একমি পেষ্টিসাইড: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩১ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৫৯ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৩০ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ৭০ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৭ টাকা ৭৬ পয়সা।

বেক্সিমকো: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৪ টাকা ৫১ পয়সা, গত বছর একই সময়ে ইপিএসছিল ২ টাকা ৩৮ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ১৩ টাকা ১৮ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৪ টাকা ৩০ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৮৮ টাকা ০২ পয়সা।

ইউনিয়ন ক্যাপটাল: প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত লোকসান হয়েছে ৬৮ পয়সা, গত বছর একই সময়ে লোকসান ছিল ৫৯ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য লোকসানঙ হয়েছে ৪ টাকা ৫৯ পয়সা।

পদ্মা অয়েল: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৫ টাকা ১৭ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৫ টাকা ০৩ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ১৬ টাকা ৮৪ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ১৬ টাকা ২৩ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৭২ টাকা ৭৫ পয়সা।

রেনেটা: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১২ টাকা ৬০ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ১১ টাকা ৬৫ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ৩৭ টাকা ৪৩ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৩৪ টাকা ২০ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২৬২ টাকা ১১ পয়সা।

সাফকো স্পিনিং: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১০ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ০.০৫৫ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ১৩ পয়সা। আগের বছরের একই সময়ে লোকসান ছিল ৪ টাকা ৩১ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২১ টাকা ২৪ পয়সা।

মেঘনা পেট্রোলিয়াম: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৬ টাকা ৩৭ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৫ টাকা ১৫ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ১৯ টাকা ১১ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ১৭ টাকা ৪০ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৭৯ টাকা ০১ পয়সা।

ফেডারেল ইন্স্যুরেন্স: প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩২ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৩১ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৩ টাকা ২৫ পয়সা।

সিএপিএম বিডিবিএল ফান্ড: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) সিএপিএম বিডিবিএল মিউচুয়াল ফান্ড-০১ অনিরিক্ষীত হিসাব অনুযায়ী ফান্ডের সকল সম্পদ ও দায় বিবেচনা করে, ফান্ডটির মোট নীট সম্পদের মূল্য দাঁড়িয়েছে বর্তমান ক্রয়মূল্যে ৫৪ কোটি ৯৫ লাখ ৩৫ হাজার ১৪৯ টাকা এবং বাজারমূল্যে ৬৩ কোটি ৪২ লাখ ২৬ হাজার ২২ টাকা।

অভিহিত মূল্যের বিপরীতে ফান্ডটির ইউনিট প্রতি নীট সম্পদমূল্য দাড়িয়েছে বর্তমান ক্রয়মূল্যে ১০ টাকা ৯৬ পয়সা এবং বাজারমূল্যে ১২ টাকা ৬৫ পয়সা, নীট ডিভিডেন্ড ১৩ লাখ ৯৪ হাজার ৫৬৪ টাকা এবং ইউনিট প্রতি আয় ০৩ পয়সা।

সিএপিএম আইবিএল ইসলামিক ফান্ড: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ ২০২২) সিএপিএম আইবিবিএল ইসলামিক মিউচুয়াল ফান্ডের সকল সম্পদ ও দায় বিবেচনায় মোট নীট সম্পদ মূল্য দাঁড়িয়েছে বর্তমান ক্রয়মূল্যে ৭১ কোটি ৩৯ লাখ ৯৩ হাজার ৫৬১ টাকা এবং বাজারমূল্যে ৮২ কোটি ৩১ লাখ ৮৩ হাজার ৬২০ টাকা।

অভিহিত মূল্যের বিপরীতে ফান্ডটির ইউনিট প্রতি নীট সম্পদমূল্য দাঁড়িয়েছে বর্তমান ক্রয়মূল্যে ১০ টাকা ৬৮ পয়সা এবং বাজারমূল্যে ১২ টাকা ৩১ পয়সা, নীট ডিভিডেন্ড ২৩ লাখ ৭২ হাজার ৬৪১ টাকা এবং ইউনিট প্রতি আয় ০৪ পয়সা।

কাশেম ইন্ডাস্ট্রিজ: তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ৯৭ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ১৮ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২৭ টাকা ৯৪ পয়সা।

জিপিএইচ ইস্পাত: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৪১ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ০৩ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ৩ টাকা ৫৮ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ২ টাকা ৬৩ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২৮ টাকা ৯৪ পয়সা।

ইউনাইটেড পাওয়ার: তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ৫.৫০ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ৫.৩৩ টাকা। এছাড়া নয় মাসে (জুলাই’২১-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১৭.৩৪ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ১৪.৮৩ টাকা।

তৃতীয় প্রান্তিক শেষে কোম্পানিটির শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) ৮.৬৬ টাকা এবং শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৫৬.৫২ টাকা।

বিডিকম অনলাইন লিমিটেড: তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৩৮ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ০.২৮ টাকা। এছাড়া নয় মাসে (জুলাই’২১-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১.১৩ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ০.৬৭ টাকা।

তৃতীয় প্রান্তিক শেষে কোম্পানিটির শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) ১.১৪ টাকা এবং শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৫.৪৮ টাকা।

মীর আক্তার: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২৮ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ২৮ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৮৩ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৩ টাকা ০৭ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৪৬ টাকা ৫৭ পয়সা।

সী-পার্ল হোটেল: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩৫ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৬০ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ০৭ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ২০ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১১ টাকা ৫৪ পয়সা।

সাইফ পাওয়ার: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১৩ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ০৯ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ১২ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৭১ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৬ টাকা ৩২ পয়সা।

এপেক্স ট্যানারি: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১২ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৮৬ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ২৮ পয়সা। আগের বছরের একই সময়ে লোকসান ছিল ৪৮ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৬৩ টাকা ১৩ পয়সা।

এস আলম কোল্ড স্টোরেজ: তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ৬২ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ০৯ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৮ টাকা ৫১ পয়সা।

রহিমা ফুড: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ০৬ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ০৬ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৯ টাকা ১৮ পয়সা।

খান ব্রাদার্স পিপি ওভেন: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ০৪ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ০৩ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ার প্রতি লোকসান হয়েছে ১৬ পয়সা। আগের বছরের একই সময়ে লোকসান ছিল ১২ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১১ টাকা ৯৬ পয়সা।

ফনিক্স ইন্স্যুরেন্স: সমাপ্ত অর্থবছরে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় হয়েছে ২ টাকা ২০ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিলো ২ টাকা ৩৩ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য দাঁড়িয়েছে ৩৯ টাকা ৯০ পয়সায়।

কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৯ জুন ২০২২ তারিখ অনুষ্ঠিত হবে। ডিভিডেন্ড সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২৫ মে ২০২২।

যমুনা অয়েল: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২ টাকা ০২ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ৩ টাকা ০১ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ১০ টাকা ৪৫ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ১২ টাকা ৬৫ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৮০ টাকা ৯৯ পয়সা।

এনভয় টেক্সটাইল: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৭৫ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ২১ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ২ টাকা ১২ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৫৮ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৩৯ টাকা ৪০ পয়সা।

নিউ লাইন ক্লোথিংস: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৫২ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ৪০ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৬০ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ২৭ পয়সা।

স্ট্যান্ডার্ড সিরামিক: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১০ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ৮৬ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ার প্রতি লোকসান হয়েছে ২ টাকা ২০ পয়সা। আগের বছরের একই সময়ে লোকসান ছিল ৬৪ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৭ টাকা ৪২ পয়সা।

ইন্দো-বাংলা ফার্মা: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১২ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ১২ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ৬৩ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৭৯ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৪ টাকা ৭০ পয়সা।

নর্দার্ন ইসলামি ইন্স্যুরেন্স: প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৬৫ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ৫৯ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২১ টাকা ৬৪ পয়সা।

গোল্ডেন সন: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় হয়েছে ১২ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ১৪ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ার প্রতি সমন্বিত আয় হয়েছে ৪৬ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ১৫ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২০ টাকা ৭৫ পয়সা।

তসরিফা ইন্ডাস্ট্রিজ: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩৫ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ১৩ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ৭৭ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৩৫ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২৯ টাকা ১৭ পয়সা।

সোনালী পেপার: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩ টাকা ০৪ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ১৯ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ১৪ টাকা ৭২ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ৯১ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২৪৯ টাকা ৯৯ পয়সা।

জাহিন স্পিনিং: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১১ পয়সা, গত বছর একই সময়ে লোকসান ছিল ১ টাকা ৩৯ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ার প্রতি লোকসান হয়েছে ৫৫ পয়সা। আগের বছরের একই সময়ে লোকসান ছিল ১ টাকা ৩৭ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৫ টাকা ৭১ পয়সা।

লিগ্যাসি ফুটওয়্যার: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ০৫ পয়সা, গত বছর একই সময়ে লোকসান ছিল ৬৩ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ০৬ পয়সা। আগের বছরের একই সময়ে আয় ছিল ০৭ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১০ টাকা ৮২ পয়সা।

কেডিএস এক্সেসরিজ: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৬৪ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ৬০ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৮২ পয়সা। আগের বছরের একই সময়ে আয় ছিল ১ টাকা ৭১ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২৫ টাকা ০৭ পয়সা।

মার্কেন্টাইল ব্যাংক: প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৮৬ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ৬১ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২৪ টাকা ৪৯ পয়সা।

স্কয়ার টেক্সটাইল: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২ টাকা ৪৭ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ১ টাকা ০৫ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ৭ টাকা ১৫ পয়সা। আগের বছরের একই সময়ে আয় ছিল ১ টাকা ৮৪ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৪৩ টাকা ৮৪ পয়সা।

সায়হাম কটন: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৫৭ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ৩৬ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ৫৫ পয়সা। আগের বছরের একই সময়ে আয় ছিল ৭২ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৩৬ টাকা ৭৯ পয়সা।

স্কয়ার ফার্মা: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৫ টাকা ১৫ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ৪ টাকা ৩৬ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ১৬ টাকা ০৩ পয়সা। আগের বছরের একই সময়ে আয় ছিল ১৩ টাকা ১২ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১১২ টাকা ৩৯ পয়সা।

প্যাসিফিক ডেনিমস: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ০৮ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ০৯ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ৩২ পয়সা। আগের বছরের একই সময়ে আয় ছিল ৪২ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৩ টাকা ৬৫ পয়সা।

ঢাকা/এসআর